হানিফ বাস গেম ডাউনলোড ২০২৪

হানিফ বাস গেম ডাউনলোড ২০২৪, বর্তমানে বাংলাদেশের মোবাইল এবং কম্পিউটার গেমারদের সবচাইতে জনপ্রিয় গেম হচ্ছে বাস সিমুলেটর গেম। বাংলাদেশের বেশিরভাগ গেমারা হানিফ বাস দিয়ে গেম খেলতে চায়। বাংলাদেশের অনেকেই বাস সিমুলেটর গেমটি খেলতে চান কিন্তু কোন গেমের ভিতরে হানিফ বাস গেম দেওয়া আছে তা জানেন না।

তাই যে সকল গেমাররা জানেন না হানিফ বাস গেম ডাউনলোড কিভাবে করতে হয় সেই সকল কিমারকে খুব সহজেই জানিয়ে দিব এবং আমার এই আর্টিকেলের মাধ্যমে গেম ডাউনলোড করার লিংক পেয়ে যাবেন। আপনারা মোবাইল এবং কম্পিউটার উভয় ভার্সনের জন্য আলাদা আলাদা লিংক পেয়ে যাবেন।

আপনি কি বর্তমানে হানিফ বাস গেম ডাউনলোড করে খেলতে চাচ্ছেন? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন কারণ আমার এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা পেয়ে যাবেন হানিফ বাস গেম ডাউনলোড করার সকল পন্থা যার মাধ্যমে আপনারা খুব সহজেই হানিফ বাস গেম খেলতে পারবেন।

হানিফ বাস গেম বাংলাদেশ অনলাইন

বাংলাদেশের বর্তমান সময়ে অনলাইন এবং অফলাইনে যতগুলো গেম আছে তার মধ্যে সবচাইতে জনপ্রিয় গেম হচ্ছে হানিফ বাস গেম। মূলত এই গেমটি হচ্ছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া নামের গেম। এই গেমটির নামের শেষে ইন্দোনেশিয়া দেওয়ার কারণ হচ্ছে যে ব্যক্তি এই গেমটি তৈরি করেছে সেই ব্যক্তি একজন ইন্দোনেশিয়া। এই গেমটি এখন সারা বিশ্বেই অত্যাধিক জনপ্রিয় একটি গেম তেমনি বাংলাদেশেও বর্তমানে পছন্দের শীর্ষে রয়েছে গেমটি।

আপনারা ইতিমধ্যে জানেন যে বাংলাদেশের যতগুলো বাস কোম্পানি রয়েছে তার মধ্যে সবচাইতে জনপ্রিয় বাস কোম্পানি হচ্ছে হানিফ কোম্পানি। তাই বাংলাদেশের গেমাররা হানিফ বাস দিয়ে গেম খেলে থাকে। আপনারা চাইলে খুব সহজেই বাস সিমুলেটর ইন্দোনেশিয়া এই গেমটি ডাউনলোড করে খেলতে পারেন।হানিফ বাস গেম ডাউনলোড

হানিফ বাস গেম ডাউনলোড 

হানিফ বাস গেম বাংলাদেশ খুব একটি জনপ্রিয় বাস গেম। অনেকেই ইউটিউব ফেসবুকে লাইভ করে এই গেমটি খেলে থাকেন এই কারণে বাংলাদেশে গেমটি জনপ্রিয়তা লাভ করেছে। আপনি হয়তো বিভিন্ন সময়ে তাদের লাইভ দেখে  হানিফ বাস গেমটি খেলার জন্য ডাউনলোড লিংক খুজে থাকেন? তবে ইউটিউব বা ফেসবুকে তারা যে হানিফ বাস দিয়ে গেমটি খেলে থাকে সেটি একটি কম্পিউটার ভার্সন গেম।

মূলত কম্পিউটারের মাধ্যমে যে গেমটি খেলা হয় সেই গেমটি হচ্ছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া। এই গেমের ভিতরে হানিফ বাসের সাথে বাংলাদেশের সকল রাস্তা দেওয়া আছে তাই যখন আপনারা বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেমটি খেলবেন মনে হবে বাংলাদেশে বসে হানিফ বাস চালাচ্ছে। তাহলে আর দেরি না করে আমরা মোবাইল এবং কম্পিউটার ভার্সনের জন্য ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করে নেই।

হানিফ বাস গেম ডাউনলোড

মোবাইলের জন্য হানিফ বাস গেম ডাউনলোড

যদি আপনার ফোনটি এন্ড্রয়েড ফোন হয়ে থাকে তাহলে গুগল প্লে স্টোর থেকে খুব সহজেই বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি ইন্সটল করতে পারবেন এবং খেলতে পারবেন। মূলত প্লেস্টোরে গেমটির নাম হচ্ছে Bus Simulator Bangladesh যেটি কে আমরা সাধারণত হানিফ বাস গেম নামে চিনে থাকে।

যখন আপনি বাস সিমুলেটর বাংলাদেশ গেমটি খেলবেন তখন আপনি বাংলাদেশের রাস্তায় বাস চালানোর অনুভূতি পাবেন। কারণ এই গেমটির যে গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে তা বাংলাদেশের বাস্তব পরিবেশ এবং বিভিন্ন জায়গার ব্যানার পোস্টার সাইনবোর্ড দেখতে পারবেন। আপনারা যদি মোবাইলের জন্য গেমটি ডাউনলোড করে খেলতে চান তাহলে নিচের লিংক অনুসরণ করে গেমটি ডাউনলোড করে নিন।

Game NameBus Simulator Bangladesh
Game Size272 MB
Game Rating4.2
Game DeveloperGhost Interactive
Download LinkClick Here

কম্পিউটারের জন্য হানিফ বাস গেম ডাউনলোড

আপনি যদি হানিফ বাস গেম কম্পিউটারের জন্য ডাউনলোড করতে চান তাহলে আপনাকে যে গেমটি ডাউনলোড করতে হবে সেই গেমটির নাম হচ্ছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া। এই গেমটির গ্রাফিক্স কোয়ালিটি একদম অন্যরকম যখন এই গেমটি খেলবেন মনে হবে আপনি বাংলাদেশের বিভিন্ন রাস্তায় সত্যি সত্যি হানিফ বাস চালাচ্ছেন। নিচের লিংক থেকে গেমটি ডাউনলোড করে কম্পিউটারে খেলতে পারবেন।

Game NameVolvo B9R I-Shift Multiaxle
Game Version1.0
Game Size106.4 MB
File LocationMega
Download LinkClick Here

হানিফ বাস গেম বাংলাদেশ

হানিফ বাস গেম বাংলাদেশ, আপনারা ইতিমধ্যে জেনে গেছেন যে মোবাইল ভার্সনের জন্য যে হানিফ বাস গেমটি ডাউনলোড করতে হয় সেই গেমটির নাম হচ্ছে  bus simulator bangladesh. এবং কম্পিউটার বসানোর জন্য যে গেমটি ডাউনলোড করতে হবে সেই গেমটির নাম হচ্ছে বাস সিমুলেটর ইন্দোনেশিয়া।

মোবাইল বা কম্পিউটারের জন্য এই গেমটি ডাউনলোড করে আপনার ইচ্ছামতো বাসটি সাজিয়ে গেম খেলতে পারবেন। আপনি চাইলে আমার এই আর্টিকেলের মাধ্যমে খুব সহজেই মোবাইল এবং কম্পিউটারের জন্য হানিফ বাস গেম ডাউনলোড করতে পারবেন।

মোবাইলের জন্য হানিফ বাস গেম ডাউনলোড এর নিয়মঃ

  • প্রথমে আপনি গুগল প্লে স্টোর ওপেন করবেন।
  • এরপর সার্চ অপশনে গিয়ে লিখতে হবে bus simulator bangladesh (বাস সিমুলেটর বাংলাদেশ)
  • এরপর সার্চ অপশনের প্রথমেই bus simulator bangladesh গেমটি চলে আসবে।
  • এরপর সেখান থেকে আপনি গেমটি ইন্সটল দিয়া খেলতে পারবেন।
  • নিচের লিংক থেকে খুব সহজে গেমটি ডাউনলোড করে নিতে পারবেন।
Game NameBus Simulator Bangladesh
Game Size272 MB
Game Rating4.2
Game DeveloperGhost Interactive
Download LinkClick Here

কম্পিউটারের জন্য হানিফ বাস গেম ডাউনলোড করার নিয়মঃ

আপনারা খুব সহজেই কম্পিউটারের জন্য হানিফ বাস গেম ডাউনলোড করে নিতে পারবেন আমার এই পোস্টটি নিচে দেওয়া লিংকে থেকে আপনারা গেমটি ডাউনলোড করে নিতে পারবেন এবং খুব সহজেই হানিফ বাস গেম খেলতে পারবেন।

Game NameVolvo B9R I-Shift Multiaxle
Game Version1.0
Game Size106.4 MB
File LocationMega
Download LinkClick Here

হানিফ বাস গেমের মতোন আরো কিছু গেম

আপনারা ইতিমধ্যে হানিফ বাস গেম ডাউনলোড লিংক পেয়ে গেছেন। যদি আপনারা হানিফ বাস গেম এর মত আরো গেম খেলতে চান তাহলে অবশ্যই নিচের লিস্টের গেম গুলো দেখতে পারেন কারণ এই গেমগুলো প্রায় হানিফ বাস গেমের মত। এই গেমগুলো আপনি গুগল প্লে স্টোর বা গুগল সার্চ ইঞ্জিলে গিয়া খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।

  • Coach Bus Simulator
  • Mobile Bus Simulator
  • Bus Simulator Indonesia
  • Bus Simulator: Original
  • Bus Simulator : Ultimate

শেষ কথাঃ 

যে সকল গেমারা হানিফ বাস গেম খেলতে যাচ্ছেন তারা খুব সহজেই আমার এই পোস্টে দেওয়া লিংক থেকে গেমটি ডাউনলোড করতে নিতে পারবে। যদি আমার এই লিংকে থেকে আপনাদের হানিফ বাস গেম ডাউনলোড করতে কোন সমস্যা হয় তাহলে অবশ্যই আমাকে কমেন্টের মধ্যে জানাবেন আমি আপনাদের সমস্যার সমাধান করে দেব। সবাইকে অনেক অনেক ধন্যবাদ এত কষ্ট করে আমার এই পোস্টটি পড়ার জন্য।

আরও পড়ুনঃ

FAQ’s

হানিফ বাস গেম ডাউনলোড করব কিভাবে?

আমার এই পোস্টে মোবাইলের জন্য গুগল প্লে স্টোরে লিংক দেওয়া আছে সেই লিংক থেকে ডাউনলোড করে নিতে পারবেন এবং কম্পিউটারের জন্য মেগার লিঙ্ক দেওয়া আছে সেখান থেকে ডাউনলোড করে নিতে হবে।

হানিফ বাস গেমটি অফলাইন না অনলাইন?

হানিফ বাস গেমটি আপনি অফলাইনেও খেলতে পারবেন এবং অনলাইনেও খেলতে পারবেন তবে এই গেমটি মূলত অফলাইনের গেম।

হানিফ বাসের মত আরো কি কি বাস গেম আছে?

হানিফ বাসের মতো শ্যামলী বাস গেম আছে এছাড়াও রয়েছে Coach Bus Simulator, Bus Simulator Indonesia আরো অনেক গেম।

Leave a Comment