শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস,শুভেচ্ছা, মেসেজ, কবিতা, দোয়া

Rate this post

শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস,শুভেচ্ছা, মেসেজ, কবিতা, দোয়া। এই যুগে জন্মদিন পালন একটি ফ্যাশন হয়ে গিয়েছে, এখন প্রতিটি মানুষ তার জন্মদিন পালন করে থাকে এবং বিভিন্ন সময় অনুষ্ঠান করে থাকে। বর্তমানে জন্মদিনে আসলে আমরা অনেক আনন্দ ফুর্তিতে খুব ধুমধাম করে জন্মদিন পালন করি।

তাই আপনারা যারা আপন জনের জন্মদিনে শুভেচ্ছা জানাতে চাচ্ছেন তারা অবশ্যই আমার আজকের এই আর্টিকেলটি পড়বেন কারণ আমাদের আর্টিকেলের মাধ্যমে আপনারা জন্মদিনের সমস্ত লেখা পেয়ে যাবেন।

শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

আপনারা যারা ইন্টারনেটের শুভ জন্মদিনের ফেসবুকের স্ট্যাটাস খোঁজ করিতেছেন আজকের আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্য। প্রত্যেক বছর নির্দিষ্ট একটি দিনে আমাদের প্রিয়জনের জন্মদিন আসে তাই আমরা প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে অধীর আগ্রহে বসে থাকি।

  • আল্লাহ তা’আলা আজকের এই বিশেষ দিনে তোমাকে এই পৃথিবীতে পাঠিয়েছে বলে তোমার জন্ম হয়েছে, তাই তোমাকে জানাই আজকের এই দিনে শুভ জন্মদিন।
  • দীর্ঘ ৩৬৫ দিন পরে ফিরে এলো আজকের এই দিনটি, তাই তোমাকে জানাই শুভ জন্মদিন তুমি সবসময় ভালো থেকো এবং সুস্থ থেকো।
  • তোমার এই বিশেষ দিনে প্রতিটি মুহূর্ত কাটুক সুন্দরভাবে শুভ জন্মদিন হ্যাপি বার্থডে টু ইউ।
  • তোমার জন্মদিনের শুভেচ্ছা,তোমার জন্মদিনের ভালোবাসা, তোমার জন্মদিনে শুধু একটি আশা, তুমি সুস্থ থাকো এবং ভালো থাকো শুভ জন্মদিন।
  • তুমি আজকের এই দিনে পৃথিবীতে এসে পৃথিবীটাকে আলোকিত করে দিয়েছো তাই তোমাকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা।

শুভ জন্মদিনের শুভেচ্ছা

প্রতিবছরের মত এ বছরে চলে এসেছে প্রিয়জনের জন্মদিন। আমরা আমাদের প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই? কিন্তু আমরা মনের মত জন্মদিনের শুভেচ্ছার লেখাগুলো পাইনা, তাই আপনাদের জন্য আমার ওয়েবসাইট থেকে ভালো কিছু শুভ জন্মদিনের শুভেচ্ছা প্রকাশ করলাম।

  • আমার জীবনে তুমি এমন একজন যে সব সময় আমার কাছে স্পেশাল তাই এই স্পেশাল দিনে তোমাকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  • প্রিয় বন্ধু তোমাকে জানাই শুভ জন্মদিন। আজকের এই দিনটা শুধুমাত্র তোমার, আজকের এই দিনে তুমি এই পৃথিবীতে এসে আলোকিত করেছ আমাদের এই বন্ধু সমাজকে। তুমি পৃথিবীর সবচাইতে যোগ্য একটি বন্ধু তাই তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।
  • আজকের এই জন্মদিন তোমার সুন্দর ও সমৃদ্ধ ভাবে কাটুক, দোয়া করি আগামী বছরও তোমার জন্মদিনটা আলোয় ভরে উঠুক এবং সুন্দরভাবে দিনগুলো কাটুক।
  • দিন চলে যায় রাত চলে যায় মাস চলে যায় বছর ঘুরে তোমার জন্মদিন আবার আসে। তোমার এই জন্মদিনে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন হ্যাপি বার্থডে টু ইউ।
  • তোমার প্রতি একটাই আশা জীবনের আনন্দযাত্রায় কখনো সৎ পথ থেকে দূরে চলে যাবে না। সব সময় সৎ পথে চলবে এবং সত্য কথা বলবে তোমার কাছে শুধু এই কামনাটাই রইল হ্যাপি বার্থডে।

শুভ জন্মদিনের মেসেজ

আমাদের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন এবং কাছের মানুষের মানুষগুলোর প্রতিবছর নির্দিষ্ট একটি দিনে জন্মদিন আসে। তাই আমরা কাছের মানুষগুলোকে শুভ জন্মদিনের উইশ করতে চাচ্ছি তাদের অবশ্যই জন্মদিনের কিছু মেসেজ প্রয়োজন।  যে মেসেজগুলো আমার এই লেখার মাধ্যমে আপনারা পেয়ে যাবেন।

  • তুমি তোমার জীবনের একটি নতুন বছর শুরু করতে চলেছ, তোমার অতীতের ব্যর্থতা ভুলে সকল কিছু পিছনে ফেলে নতুনভাবে জীবনকে উপভোগ করো শুভ জন্মদিন ভালোবাসা রইল।
  • জন্মদিন হচ্ছে জীবনের সবচাইতে বিশেষ একটি দিনগুলোর মধ্যে একটি তোমার এই বিশেষ দিনে তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা এবং অভিনন্দন।
  • আজকে তোমার জন্মদিন তোমার এই বিশেষ দিনে দোয়া করি তোমার জীবনটি ভরে উঠুক হাসিখুশি এবং আনন্দে তুমি সুখে থাকো সারা জীবন শুভ জন্মদিন হ্যাপি বার্থডে টু ইউ।
  • আজকের এই খুশির দিনে তুমি অতীতের সকল দুঃখ ভুলে যাও এবং ভবিষ্যতে তোমার জীবনে সুখে ভরে উঠুক তোমার এই জীবন।
  • তোমার এই শুভ জন্মদিনের সব কিছু হক নতুন করে, সুখ শান্তি আসুক তোমার মনে দুঃখগুলো সব দূরে যাক তোমার কাছে থেকে সেই কামনাই করি শুভ জন্মদিন।

শুভ জন্মদিনের কবিতা

আমাদের আপনজনদের প্রতি বছরই জন্মদিন আসে তাই আমরা জন্মদিনে আপনজনদের কবিতা শোনাতে চাই। তাই আপনারা যারা শুভ জন্মদিনের কবিতার খোঁজ করিতেছেন ইন্টারনেটে তারা অবশ্যই আমার এই কবিতাটি পড়বেন।

আজ জন্মদিন তোমার – শাফিন আহমেদ

আজকের আকাশে অনেক তারা,
দিন ছিল সূর্যে ভরা,
আজকের জোছনাটা আরো সুন্দর,
সন্ধ্যাটা আগুন লাগা।
আজকের পৃথিবী তোমার জন্য
ভরে থাকা ভালো লাগা,
মুখরিত হবে দিন গানে গানে
আগামীর সম্ভাবনা।
তুমি এই দিনে পৃথিবীতে এসেছ
শুভেচ্ছা তোমায়,
তাই অনাগত ক্ষণ হোক আরো সুন্দর
উচ্ছল দিন কামনায়।
আজ জন্মদিন তোমার।
তোমার জন্য এই রোদেলা স্বপ্ন সকাল
তোমার জন্য হাসে অনরল স্নিগ্ধ বিকেল
ভালবাসা নিয়ে নিজে তুমি,
ভালোবাসো সব সৃষ্টিকে।
ভালবাসা নিয়ে নিজে তুমি,
ভালোবাসো সব সৃষ্টিকে।
তুমি এই দিনে পৃথিবীতে এসেছ
শুভেচ্ছা তোমায়,
তাই অনাগত ক্ষণ হোক আরো সুন্দর
উচ্ছল দিন কামনায়।
আজ জন্মদিন তোমার।
তোমার জন্য ফোঁটা পৃথিবীর সব গোলাপ,
তোমার জন্য এই কবিতা নয় সে প্রলাপ।
আলোকিত হয়ে নিজে তুমি,
আলোকিত কর পৃথিবীকে।
আলোকিত হয়ে নিজে তুমি,
আলোকিত কর পৃথিবীকে।
তুমি এই দিনে পৃথিবীতে এসেছ
শুভেচ্ছা তোমায়,
তাই অনাগত ক্ষণ হোক আরো সুন্দর
উচ্ছল দিন কামনায়।
আজ জন্মদিন তোমার।
আজকের আকাশে অনেক তারা,
দিন ছিল সূর্যে ভরা,
আজকের জোছনাটা আরো সুন্দর,
সন্ধ্যাটা আগুন লাগা।
আজকের পৃথিবী তোমার জন্য
ভরে থাকা ভালো লাগা,
মুখরিত হবে দিন গানে গানে
আগামীর সম্ভাবনা।
তুমি এই দিনে পৃথিবীতে এসেছ
শুভেচ্ছা তোমায়,
তাই অনাগত ক্ষণ হোক আরো সুন্দর
উচ্ছল দিন কামনায়।
আজ জন্মদিন তোমার।

শুভ জন্মদিনের দোয়া

আমরা আমাদের প্রিয়জনের জন্মদিনে মন থেকে দোয়া করে থাকি আল্লাহতালা এই দোয়া কবুল করেন এবং প্রিয়জনকে সুখ ও সমৃদ্ধিতে রাখেন। আমরা প্রিয়জনের জন্মদিনের যতই উপহার দেই না কেন এই উপহার কোন কাজে লাগে না একমাত্র আল্লাহর দরবারে দোয়াটাই শুধুমাত্র প্রিয়জনের কাজে লাগে।

  • সৃষ্টিকর্তার সৃষ্টি তোমাকে জানাই জন্মদিনের হাজারো ভালোবাসা, তোমাকে শুধু একটি দোয়া করি সৃষ্টিকর্তা যেন তোমাকে সারাটা জীবন সুখে রাখে।
  • সৃষ্টিকর্তা তোমাকে আজকের এই দিনে সৃষ্টি করেছিলে বলে তুমি এই দুনিয়ার আলোর মুখ দেখেছো তাই সৃষ্টিকর্তার কাছে শুধুমাত্র একটি অনুরোধ থাকবে তোমার জীবনে প্রতিটা দিন যেন সুখ এবং সম্পৃক্ততা ভরে উঠে।
  • আপনার এই শুভ জন্মদিনে রইলো অনেক অনেক দোয়া, আল্লাহ তা’আলা আপনার জীবনকে প্রশান্তিতে ভরে দিক আপনার বাকি জীবন ভরে উঠুক সুখ এবং শান্তিময়।
  •  সৃষ্টিকর্তার হাতে তৈরি সৃষ্ট মানব আজকে সেই বিশেষ দিন যেদিন তুমি এই পৃথিবীতে এসেছিল তাই তোমাকে জানাই জন্মদিনের  প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

আরও পড়ুনঃ বাবার জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস, কবিতা, মেসেজ

সর্বশেষ কথাঃ

প্রতিটা মানুষের জীবনের জন্ম দিন আসে এবং প্রতিটা মানুষ চায় তার জন্মদিনে একটু আনন্দ উল্লাস করার জন্য কিন্তু সবার কপালে এই আনন্দ উল্লাস জোটে না। কারণ এই পৃথিবীতে মানুষ সবাই এক নয় তাই সবার আনন্দ উল্লাস ও এক নয়। কিন্তু আমাদের উচিত প্রতিটা আপন মানুষকে জন্মদিনে উইশ করা তাই আমরা সবসময় চেষ্টা করব আমাদের আপন মানুষ আত্মীয়-স্বজন বা বন্ধুবান্ধবকে প্রতিবছর জন্মদিনের শুভেচ্ছা জানানোর চেষ্টা করব।

Leave a Comment