ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪, আপনি যদি কক্সবাজার যেতে চান তাহলে আপনার প্রথমেই মাথায় আসে সমুদ্রবিলাস। কারণ পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত হচ্ছে কক্সবাজারে তাই সারা বছরই পর্যটকদের আনাগোনা থাকে। শুধু দেশি পর্যটক নয় বিদেশি পর্যটকরাও কক্সবাজারের বেড়াতে আসেন। কিন্তু দেশের অধিকাংশ পর্যটকরা বাসে করে কক্সবাজারের বেড়াতে আসেন।

তাই ঢাকা থেকে বাসে করে কক্সবাজার আসতে ১০ থেকে ১২ ঘন্টা সময় লাগে। কিন্তু আপনি যদি বিমানের মাধ্যমে ঢাকা থেকে কক্সবাজার যেতে চান তাহলে সময় লাগবে মাত্র ১ ঘণ্টার থেকে একটু বেশি। তাই সময় কম এবং নিরাপদে ভ্রমণের জন্য অনেকেই বিমান পথ বেছে নিয়েছেন আবার অনেকেই বিমানের মাধ্যমে ঢাকা থেকে কক্সবাজার যেতে চাচ্ছে?

অনেক পর্যটকই জানে না এখন ঢাকা থেকে কক্সবাজার খুব সহজে বিমানের মাধ্যমে যাতায়াত করা যায়। তাই আজকে আপনাদের এই আরটিকাল এর মাধ্যমে জানাবো ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত এবং কোন কোন এয়ারলাইন্স কোম্পানির বিমান চলাচল করে। তাই ধৈর্য সহকারে আমাদের এই আর্টিকেলটি পড়বেন এবং সঠিক তথ্য জেনে নিবেন কারণ আমাদের এই ওয়েবসাইটে একমাত্র ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া সঠিক তথ্য প্রকাশ করা হয়েছে।

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া

আপনারা ইতিমধ্যে অনেকেই জেনে গেছেন যে ঢাকা থেকে কক্সবাজারে বাসের মাধ্যমে যাতায়াত করতে হলে আপনার সময় লাগবে ১০ থেকে ১২ ঘন্টা। কিন্তু আপনি যদি বিমানের মাধ্যমে যাতায়াত করেন তাহলে সময় লাগবে ১ ঘন্টা থেকে ১ ঘন্টা ৩০ মিনিট পর্যন্ত। এবং আপনি যদি ঢাকা থেকে কক্সবাজার বাসের মাধ্যমে যেতে চান তাহলে অনেক সময় যানজট এবং দুর্ঘটনার কবলে পড়ে। তাই নিরাপদে ভ্রমণ করতে হলে অবশ্যই আপনাকে ঢাকা টু কক্সবাজার বিমানের মাধ্যমে চলাচল করতে হবে।

অনেকেই বিমানের মাধ্যমে ঢাকা থেকে কক্সবাজার চলাচল করেন। আবার অনেকের ইচ্ছা জাগে ঢাকা থেকে বিমানের মাধ্যমে কক্সবাজার যাওয়ার জন্য। কিন্তু আমাদের কোন প্রকার ধারণা নেই ঢাকা থেকে কক্সবাজারের বিমান ভাড়া কত টাকা এবং ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে কোন কোন এয়ারলাইন্স কোম্পানি চলাচল করে। তাই আপনারা যারা ঢাকা থেকে কক্সবাজার বিমানের মাধ্যমে চলাচল করতে ইচ্ছুক তারা অবশ্যই আমার এই আর্টিকালের মাধ্যমে সঠিক এবং নির্ভুল বিমান ভাড়া জানতে পারবেন। NOVOAIR

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত

আপনারা যারা ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে জানতে চাচ্ছেন তাদের আগে জানতে হবে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে কোন কোন বিমান কোম্পানি চলাচল করে। বর্তমানে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ৪টি এয়ারলাইন্স কোম্পানির বিমান চলাচল করে। তাই এই ৪টি এয়ারলাইন্স কোম্পানির ভাড়া ভিন্নরকম। তাই আপনাদের সুবিধার্থে এই ৪টি এয়ারলাইন্সের নাম এবং সর্বনিম্ন এবং সর্বোচ্চ ভাড়া প্রকাশ করা হলো। singapur airlines

বিমান সংস্থাসর্বনিম্ন জনপ্রতি ভাড়াসর্বোচ্চ জনপ্রতি ভাড়া
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স৪,৫০০ টাকা১০,০০০ টাকা
ইউ এস বাংলা এয়ারলাইন্স৫,০০০ টাকা১০,৫০০ টাকা
নভোএয়ার৫,০০০ টাকা৮,৫০০ টাকা
এয়ার অ্যাস্ট্রা৪,৮৫০ টাকা১০,৮০০ টাকা

ঢাকা টু কক্সবাজার বিমান টিকেট

বর্তমানে ঢাকা থেকে ৪টি এয়ারলাইন্স কোম্পানির বিমান কক্সবাজারের উদ্দেশ্যে চলাচল করে। তাই আপনারা যারা ঢাকা থেকে বিমানের মাধ্যমে কক্সবাজার যেতে চাচ্ছেন তাদের অবশ্যই ঢাকা টু কক্সবাজার বিমান টিকিট কত টাকা জানতে হবে। কারণ আপনি যদি বিমানের টিকিটের মূল্য না জানেন তাহলে আপনি বিমানের টিকিট ক্রয় করে প্রতারিত হবেন। তাই আপনারা যারা ঢাকা টু কক্সবাজার বিমানের টিকিট কিনতে চাচ্ছেন তারা নিম্নলিখিত বিমান ভাড়া অনুযায়ী টিকিট ক্রয় করুন। indigo

বিমান সংস্থাসর্বনিম্ন জনপ্রতি ভাড়াসর্বোচ্চ জনপ্রতি ভাড়া
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স৪,৫০০ টাকা১০,০০০ টাকা
ইউ এস বাংলা এয়ারলাইন্স৫,০০০ টাকা১০,৫০০ টাকা
নভোএয়ার৫,০০০ টাকা৮,৫০০ টাকা
এয়ার অ্যাস্ট্রা৪,৮৫০ টাকা১০,৮০০ টাকা

ঢাকা টু কক্সবাজার কত কিলোমিটার

আপনারা যারা ঢাকা থেকে বিমানের মাধ্যমে কক্সবাজার চলাচল করেন তাদের ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার দূরত্ব জেনে রাখা খুবই গুরুত্বপূর্ণ। কারণ আপনি যখন ঢাকা থেকে কক্সবাজার উদ্দেশ্য চলাচল করবেন তখন আপনার কত সময় লাগবে তা নির্ভর করবে দূরত্বের উপরে। বর্তমানে ঢাকা থেকে কক্সবাজারের দূরত্ব হচ্ছে ৩৯৭ কিলোমিটার। বিমানের মাধ্যমে ঢাকা থেকে কক্সবাজার যেতে ১ ঘন্টা ২০ মিনিট থেকে ১ ঘন্টা ৪০ মিনিটের মত সময় লাগে।

আরও পড়ুনঃ ঢাকা টু চট্টগ্রাম বিমান ভাড়া

সর্বশেষ কথাঃ

আপনারা যারা ঢাকা থেকে কক্সবাজার বিমানের মাধ্যমে চলাচল করবেন তারা অবশ্যই যাত্রার ৩০ মিনিট আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে উপস্থিত হতে হবে। কারণ প্রতিটি বিমান নির্দিষ্ট টাইমে চলাচল করে যদি আপনি সঠিক সময়ে উপস্থিত না হতে পারেন তাহলে আপনাকে রেখে বিমান ছেড়ে যাবে। আশা করি আজকের পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পেরেছেন ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া কত টাকা।

Leave a Comment