দুবাই টাকার রেট | ১ দিরহাম = কত টাকা 29-05-2024

Rate this post

দুবাই টাকার রেট | ১ দিরহাম = কত টাকা, এই আর্টিকেলে আপনাকে স্বাগতম। পাঠকগণ আজকের এই আর্টিকেল পড়ে জানতে পারবেন দুবাই ১০০ দিরহাম বাংলাদেশের কত টাকা? দুবাই দিরহাম এর রেট বাংলাদেশ? দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা? ১০ দিরহাম বাংলাদেশের কত টাকা?

আরব আমিরাতের ১ দিরহাম বাংলাদেশের কত টাকা? ১ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪? দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা? ১ দিরহাম কত টাকা? আরব আমিরাত টাকার রেট? আজকের দুবাই টাকার রেট?

তাই আপনারা মনোযোগ সহকারে আমার এই আর্টিকেলটি পড়বেন। আমার এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা খুব সহজে দুবাই টাকার রেট খুব সহজেই জানতে পারবেন। দুবাই দিরহাম রেট এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন।

দুবাই টাকার রেট | দুবাই দিরহাম টু বাংলাদেশী টাকা

দুবাই দিরহামবাংলাদেশী টাকা
১ দিরহাম =৩২.৯৩ টাকা
১০ দিরহাম =৩২৯.৩ টাকা
১০০ দিরহাম =৩,২৯৩ টাকা
১০০০ দিরহাম =৩২,৯৩০ টাকা

প্রিয় ভিজিটর, বাংলাদেশ থেকে আমরা কাজ করার উদ্দেশ্যে বা ভ্রমণের উদ্দেশ্যে হোক বিভিন্ন দেশে চলাচল করতে হয়। পৃথিবীর অন্য দেশগুলোর  তুলনায় আরব আমিরাত বা দুবাই ব্যবসা বলেনন বা যে কোন কাজ বলেন সবার থেকে একধাপ এগিয়ে। বিশেষ করে বাংলাদেশি শ্রমিক বা ব্যবসায়ীগণ কাজ বা ব্যবসার জন্য দুবাই অথবা আরব আমিরাত বেছে নেন।

ব্যবসায়ী বা প্রবাসীদের কষ্ট উপার্জিত আয় যখন দেশে পাঠাতে হয় তখন অবশ্যই দুবাই টাকার রেট জানা প্রয়োজন। কিন্তু অনেকেই দুবাই দিরহাম এর রেট না জানার কারণে টাকার রেট অনেক কম পেয়ে থাকে। তাই আমার এই আর্টিকেলটি তাদের জন্য যারা দুবাই থেকে বাংলাদেশে টাকা পাঠাবেন।  কারণ আমার এই আর্টিকেলের মাধ্যমে আপনারা দুবাই দিরহামের সঠিক মূল্য জানতে পারবেন। তাই আমার এই আর্টিকেলটি দেখে সঠিক মূল্যটি জেনে নিন এর পরের দেশে টাকা পাঠান।

আরও পড়ুনঃ দুবাই টাকার রেট বিকাশ | বিকাশ রেট দুবাই

দুবাই দিরহাম রেট বাংলাদেশ কত?

দুবাই দিরহাম রেট বাংলাদেশ আজকে ৩২.৯৩ টাকা পাওয়া যাচ্ছে।

Dubai Dirham Rate

আরব আমিরাত ১ দিরহামে আজকে বাংলাদেশী টাকায় ৩২.৯৩ টাকা পাওয়া যাচ্ছে।

দুবাই দিরহাম রেট বাংলাদেশ বিকাশে কত?

দুবাই দিরহাম রেট বাংলাদেশ বিকাশ রেট হচ্ছে ৩২.৯৩ টাকা।

১ দিরহাম = কত টাকা ?

দুবাই ১ দিরহাম = বাংলাদেশী ৩২.৯৩ টাকা।

দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা আজকের রেট 2024

দুবাই ১ টাকা বাংলাদেশের ৩২.৯৩ টাকা আজকের রেট।

দুবাই ১০০ দিরহাম বাংলাদেশি কত টাকা?

আজকে আরব আমিরাতের ১০০ দিরহামে বাংলাদেশী ৩,২৯৩ টাকা পাওয়া যাচ্ছে।

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশি টাকা?

দুবাই এক হাজার দিরহামে বাংলাদেশী ৩২,৯৩০ টাকা।

সর্বশেষ কথাঃ

আমরা এই লেখাটির মাধ্যমে জানতে পারলাম দুবাই টাকার রেট? ১ দিরহাম = কত টাকা?  টাকার রেট দুবাই?  আজকের টাকার রেট দুবাই টু বাংলাদেশ?  দুবাই ১ টাকায় বাংলাদেশের কত টাকা? দুবাই টাকা রেট বিকাশ? দুবাই দিরহাম রেট বাংলাদেশ বিকাশ কত? দুবাই টাকার রেট ২০২৪ বাংলাদেশ আজকের।

Leave a Comment