দুবাই টাকার রেট বিকাশ | বিকাশ রেট দুবাই ২০২৪

দুবাই টাকার রেট বিকাশ | বিকাশ রেট দুবাই ২০২৪, দুবাই প্রবাসীদের কাছে মোবাইল ব্যাংকিং বিকাশ এখন সর্বাধিক জনপ্রিয়। আপনি কি দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে চান? তাহলে জেনে নিন দুবাই টাকার রেট বিকাশ এর মাধ্যমে কত টাকা বিনিময় হার পাবেন।

দুবাই টাকার রেট বিকাশ জানতে আমার এই ওয়েবসাইটের সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন। দুবাই প্রবাসীদের কাছে ব্যাংকের বিকল্প হিসেবে মোবাইল ব্যাংকিং বিকাশ এর ব্যবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

মোবাইল ব্যাংকিং বিকাশের মাধ্যমে খুব দ্রুত টাকা লেনদেন করা যায়। তাই দুবাই প্রবাসীদের বিকাশের মাধ্যমে বাংলাদেশের টাকা পাঠাতে হলে অবশ্যই বিকাশের রেট জানা প্রয়োজন।

দুবাই টাকার রেট বিকাশ

সর্বশেষ আপডেট অনুযায়ী আজকে দুবাই থেকে ১ দিরহাম বিকাশের রেট হচ্ছে ২৯.৯৯ টাকা। দুবাই থেকে বর্তমানে অল্প পরিমাণ টাকা পাঠানোর জন্য বিকাশ জনপ্রিয় হয়ে উঠেছে। সময়ের সাথে সাথে দুবাই প্রবাসীরা বর্তমানে বিকাশ ব্যবহার বৃদ্ধি করছে বিকাশের মাধ্যমে রেমিটেন্সসহ বিভিন্ন ধরনের লেনদেন সহজ হওয়ায় দুবাইয়ের সকল প্রবাসী বিকাশ ব্যবহার করে থাকে।

বর্তমানে বিকাশ মোবাইল ব্যাঙ্কিং সিস্টেম অনেক উন্নত এবং সহজ হওয়ায় কারণে অল্প সময়ের মধ্যে বাংলাদেশে টাকা পৌঁছাতে পারে। যে সকল ভাই ও বোনেরা দুবাই বসবাস করে তারা ছোট ছোট লেনদেনের মাধ্যমে টাকা দেশে পাঠানোর জন্য বিকাশ ব্যবহার করে থাকে

মোবাইল ব্যাংকিং বিকাশ ব্যক্তিগত মোবাইলের মাধ্যমে ব্যবহার করা যায় তাই বর্তমানে বাংলাদেশে পার্সোনাল ব্যাংকিং হিসেবে বিকাশ খুব জনপ্রিয়। মোবাইলের মাধ্যমে ব্যাংকিং সুবিধার জন্য দুবাই প্রবাসীদের কাছে বিকাশ একটি জনপ্রিয় মোবাইল ব্যাংকিং হয়ে উঠেছে তাই দুবাই প্রবাসীরা ছোটখাটো লেনদেন বিকাশের মাধ্যমেই করে থাকে। 

বিকাশ রেট দুবাই ২০২৪

সর্বশেষ আপডেট অনুযায়ী আজকের বিকাশ রেট দুবাই ১ দিরহাম = ২৯.৯৯ টাকা। দুবাই প্রবাসীর কাছে সম্প্রতি সময়ে ছোটখাটো লেনদেন ব্যাংকের বিকল্প হিসেবে বিকাশ ব্যবহার করা হলেও অধিক পরিমাণ টাকা পাঠানোর জন্য এখনো ব্যাংকের মাধ্যমে লেনদেন করে থাকে।

আপনি যদি সংযুক্ত আরব আমিরাত অর্থাৎ দুবাই বসবাস করে থাকেন তাহলে আপনি বিকাশের মাধ্যমে এক দিনে সর্বোচ্চ ৩ লক্ষ টাকা প্রতিদিন লেনদেন করতে পারবেন।

আরও পড়ুনঃ দুবাই টাকার রেট

আজকের বিকাশের রেট কত দুবাই

যে সকল রেমিটেন্স যোদ্ধা ডুবাইতে বসবাস করেন এবং বিকাশের মাধ্যমে বাংলাদেশের টাকা পাঠাতে চান তাদের অবশ্যই জানতে হবে আজকের বিকাশের রেট কত? এইমাত্র আপডেট অনুযায়ী দুবাই বিকাশের টাকার রেট হচ্ছে ১ দিরহাম = ২৯.৯৯ টাকা।

আপনারা জেনে খুশি হবেন যে দুবাইয়ের টাকার রেট প্রতিদিন পরিবর্তন হয় তাই প্রতিদিন টাকার পরিবর্তন রেট গুলো আমার এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের জানিয়ে দেওয়া হবে। তাই অবশ্যই আপনারা আমার এই ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করবেন এবং দুবাই টাকার রেট বিকাশ এর প্রতিদিন আপডেট পেয়ে যাবে।

  • আজকের বিকাশ রেট ২৯.৯৯ টাকা। 

দুবাইয়ের ১ টাকা বিকাশের কত টাকা

এইমাত্র প্রকাশিত আপডেট অনুযায়ী আজকের দুবাইয়ের ১ টাকার বিনিময়ে বিকাশে পাওয়া যাচ্ছে বাংলাদেশের ২৯.৮৭ টাকা। তাই আপনারা যারা ছোটখাটো লেনদেন করতে চাচ্ছেন তারা অবশ্যই বিকাশের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাবেন। বর্তমানে মোবাইল ব্যাংকিং হিসেবে বিকাশ অনেক নিরাপদ একটি টাকা লেনদেনের মাধ্যম এবং খুব দ্রুত দুবাই থেকে বিকাশের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠানো যায়।

  • দুবাইয়ের ১ টাকা বিকাশের ২৯.৯৯ টাকা।

দুবাই থেকে বিকাশে টাকা পাঠাবন নিয়ম

এই ডিজিটাল যুগেও অনেক সময় অনেক দুবাই প্রবাসী ভাইয়েরা আছেন যারা প্রশ্ন করে থাকে কিভাবে দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা পাঠাবো? সেই সকল প্রবাসী ভাইদের বলছি দুবাই থেকে বিকাশে টাকা পাঠানোর জন্য অবশ্যই বিকাশ এজেন্ট এর সাথে যোগাযোগ করবেন।

দুবাই সকল প্রবাসীদের উদ্দেশ্যে বলছি আপনারা আপনাদের আশেপাশে থাকা বন্ধু-বান্ধবের কাছ থেকে খোঁজখবর নিতে পারেন কোথায় কোথায় দুবাই বিকাশের এজেন্ট রয়েছে এবং তাদের সাথে যোগাযোগ করে খুব সহজেই আপনারা বিকাশের মাধ্যমে বাংলাদেশের টাকা পাঠাতে পারবেন।

অল্প পরিমাণ টাকা লেনদেনের জন্য এবং দ্রুত টাকা পাঠানোর জন্য অবশ্যই আপনাকে বিকাশ ব্যবহার করতে হবে। এখনো দুবাইতে অনেক প্রবাসী রয়েছে যারা এখন পর্যন্ত জানেন না কিভাবে দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে হয়।

বিকাশ নিয়ে কিছু কথাঃ

বর্তমানে বাংলাদেশে বিকাশ হচ্ছে সবচাইতে বড় মোবাইল ব্যাংকিং সেক্টর তাই আপনারা যারা দুবাই বসবাস করেন তারা নিশ্চিন্তে বিকাশের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাতে পারেন।

আপনারা যারা পরিবারের টাকা পাঠাতে চান তারা অবশ্যই বিকাশ ব্যবহার করে ছোটখাটো লেনদেন করতে পারেন। অবশ্যই আপনারা প্রবাস থেকে বৈধভাবে টাকা লেনদেন করবেন কখনোই হুন্ডির মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাবেন না। 

বর্তমানে হুন্ডির মাধ্যমে টাকা পাঠানো বাংলাদেশে অবৈধ তাই আপনারা আইনে ঝামেলায় না পড়ার জন্য অবশ্যই বিকাশ বা ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করবেন।

Leave a Comment