ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট টুডে 14-06-2024

ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট টুডে ২০২৪, ইসলামিক ব্যাংক বাংলাদেশের অন্যতম সেরা একটি ব্যাংক এই ব্যাংকটির শরীয়ত সম্মত একটি ব্যাংকিং প্রতিষ্ঠান। বাংলাদেশ ইসলামিক ব্যাংক ইসলামিক নীতি এবং আদর্শতে চলে।

বাংলাদেশের অন্যতম সেরা ব্যাংক ইসলামিক ব্যাংক তাই যে সকল প্রবাসী সিঙ্গাপুরের বসবাস করে তারা অনেকেই ইসলামিক ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাতে চায়। কিন্তু ইসলামিক ব্যাংকের টাকার রেট কত করে অনেকেই জানেন তাই আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানিয়ে দিব ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট টুডে।

ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট টুডে

পৃথিবীর অন্যতম ধনী রাষ্ট্র হচ্ছে সিঙ্গাপুর ছোট্ট একটি দেশ কিন্তু তাদের অর্থনৈতিক অবস্থা খুব ভালো তাই প্রতিবছর বাংলাদেশ থেকে প্রচুর পরিমাণ লোক সিংগাপুরে প্রবাসের উদ্দেশ্যে যেয়ে থাকে। বাংলাদেশের প্রবাসী আয় এর অন্যতম মাধ্যম হচ্ছে সিংগাপুর।

বর্তমানে প্রচুর পরিমাণ প্রবাসী সিংগাপুরে বসবাস করে তারা অনেকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বাংলাদেশের টাকা পাঠিয়ে থাকে। কিন্তু অনেক প্রবাসী জানেনা ইসলামিক ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট টুডে কত। তাই যে সকল প্রবাসী ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট জানেন না তারা খুব সহজেই আমার এই পোষ্টের মাধ্যমে ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট টুডে জানতে পারবেন।

  • ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট টুডে ১ সিঙ্গাপুরি ডলার = ৮৭.১৩ টাকা।
সিঙ্গাপুরি ডলার বাংলাদেশি টাকা
১ সিঙ্গাপুর ডলার ৮৭.১৩ টাকা
১০ সিঙ্গাপুর ডলার ৮৭১.৩ টাকা
১০০ সিঙ্গাপুর ডলার ৮,৭১৩ টাকা
১০০০ সিঙ্গাপুর ডলার ৮৭,১৩০ টাকা

আজ সিঙ্গাপুর টাকার রেট কত

আপনারা অনেকেই জানেন যে সিঙ্গাপুরের টাকার মান বাংলাদেশের থেকে অনেকটাই বেশি অর্থাৎ সিঙ্গাপুর থেকে বাংলাদেশের টাকা পাঠালে বর্তমানে ১ সিঙ্গাপুর ডলারে ৮৭.১৩ টাকা পাবেন। সিঙ্গাপুর থেকে বাংলাদেশের টাকা পাঠানোর রেট প্রতিদিন পরিবর্তন হয় তাই আপনারা প্রতিদিনের সিঙ্গাপুরের টাকার রেট জানতে অবশ্যই আমার এই ওয়েবসাইটে ভিজিট করবেন।

অর্থাৎ আপনারা যারা সিঙ্গাপুরের টাকার রেট জানতে চাচ্ছেন খুব সহজেই আমার এই পোস্টের মাধ্যমে সিঙ্গাপুরের টাকার রেট জানতে পারবেন বর্তমানে সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের ৮৭.৫০ টাকা পাওয়া যাচ্ছে। কিন্তু প্রতিদিন এই রেট পরিবর্তন হয় তাই আমার এই আর্টিকেল প্রতিদিন আপডেট করা হবে এবং আপনারা খুব সহজেই আপডেট রেট জানতে পারবেন।

  • ১ সিঙ্গাপুর ডলার = ৮৭.১৩ টাকা। 

সিঙ্গাপুর টাকার রেট

বর্তমানে অনেকেই ইন্টারনেটে খোঁজ করে থাকেন সিঙ্গাপুরের টাকার রেট কত তাই আপনারা যারা ইন্টারনেটে খোঁজ করেন তাদের জন্য আমার আজকের এই আর্টিকেলটি লেখা এই আর্টিকেল এর মাধ্যমে খুব সহজে সিঙ্গাপুর টাকার রেট জানতে পারবেন। সিঙ্গাপুর থেকে বাংলাদেশের ব্যাংকের মাধ্যমে টাকা পাঠালে বর্তমানে এক সিংগাপুর ডলারে বাংলাদেশি টাকায় ৮৭.১৩ টাকা পাওয়া যাচ্ছে।

আরও পড়ুনঃ Islami Bank Singapore Dollar Rate Today

সিঙ্গাপুর টাকার নাম কি

দক্ষিণ-পূর্ব এশিয়ার ছোট্ট একটি দেশ সিঙ্গাপুর। আপনারা অনেকেই জানেন না সিঙ্গাপুর টাকার নাম কি?  সিঙ্গাপুরের টাকার নাম হচ্ছে সিঙ্গাপুরি ডলার 1 সিঙ্গাপুরি ডলার সমান বাংলাদেশি ৮৭.১৩+২.৫% টাকা। সম্মানিত সিঙ্গাপুর প্রবাসীদের জন্য বাংলাদেশ সরকার ২.৫% বিশেষ প্রণোদনা দিচ্ছে তাই আপনি ১ লক্ষ টাকা পাঠালে ২৫০০ টাকা বোনাস পাবেন।

সর্বশেষ কথাঃ

আশা করি আমার এই পোষ্টের মাধ্যমে আপনারা খুব সহজে ইসলামিক ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট টুডে জানতে পেরেছেন। সেই সাথে আপনারা আরও জানতে পেরেছেন আজ সিঙ্গাপুরের টাকার রেট কত এবং সিঙ্গাপুরের টাকার নাম কি। যদি আপনাদের সিঙ্গাপুরের টাকা রেট সম্পর্কে আরো কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আপনারা কমেন্টের মাধ্যমে জানাবেন। আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের সকল প্রকার কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করব।

Leave a Comment