আজকের টাকার রেট – ১ রিংগিত কত টাকা ২০২৪

আজকের টাকার রেট – ১ রিংগিত কত টাকা ২০২৪, আজকে আমরা আলোচনা করব আপনাদের সঙ্গে মালয়েশিয়া আজকের টাকার রেট এবং ১ রিংগিত কত টাকা। বর্তমানে আপনারা অনেকেই রয়েছেন যারা বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে চাচ্ছেন বা যাবেন এবং মালয়েশিয়াতে বসবাস করছেন তাদের অনেকেরই কিন্তু মালয়েশিয়ার আজকের টাকার রেট সম্পর্কে কোন ধারণা নেই। তাই বিভিন্ন সময় গুগলের মাধ্যমে সার্চ করে থাকেন আজকের টাকার রেট এবং ১ রিংগিত কত টাকা।

আপনারা যারা বিভিন্ন সময় গুগলের মাধ্যমে সার্চ করে থাকেন তাদের জন্য আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেল। আজকের এই গুরুত্বপূর্ণ আরটিকালের মাধ্যমে আপনারা জানতে পারবেন মালয়েশিয়া আজকের টাকার রেট কত এবং ১ রিংগিত কত টাকা তার বিস্তারিত সকল তথ্য। তাহলে চলেন মনোযোগ সহকারে আজকের গুরুত্বপূর্ণ আর্টিকেল সম্পূর্ণ দেখে নেই।

১ রিংগিত কত টাকা

আপনারা যারা মালয়েশিয়াতে বর্তমানে বসবাস করছেন এবং মালয়েশিয়া থেকে বাংলাদেশে টাকা পাঠাবেন তাদের কিন্তু আজকের টাকার রেট কত জানা প্রয়োজন। তাই আপনারা এই আর্টিকেল এর মাধ্যমে খুব সহজেই জানতে পারবেন মালয়েশিয়া আজকের টাকার রেট কত এবং ১ রিংগিত কত টাকা। দক্ষিণ-পূর্ব এশিয়ায় অবস্থিত মালয়েশিয়া বর্তমানে অনেক উন্নত একটি রাষ্ট্র। তাই প্রতিবছর বাংলাদেশ থেকে বছর পরিমাণ শ্রমিক মালয়েশিয়াতে কাজের উদ্দেশ্যে গিয়ে থাকে।

তাই মালয়েশিয়াতে যে সকল বাংলাদেশী প্রবাসী বসবাস করে তাদের অবশ্যই মালয়েশিয়া থেকে বাংলাদেশের টাকা পাঠানোর প্রয়োজন পড়ে। তাই টাকা পাঠাতে হলে অবশ্যই আপনাকে মালয়েশিয়ার আজকের টাকার রেট এবং ১ রিংগিত কত টাকা জানতে হবে। তাহলে আপনারা দেখে নিন আজকের মালয়েশিয়ার টাকার রেট কত।

  • ১ রিংগিত = ২৩.০০ টাকা।

মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের কত টাকা

আপনারা যারা প্রবাসে যাবেন বা যাচ্ছেন তারা কিন্তু সবাই জানেন বিশ্বের বিভিন্ন দেশের টাকার মান বিভিন্ন রকম তাই মালয়েশিয়ার টাকার মান ভিন্ন।  তাই আপনারা যারা বর্তমানে মালয়েশিয়াতে অবস্থান করছেন বা মালয়েশিয়াতে যাবেন তাদের অনেকেরই প্রয়োজন হয় মালয়েশিয়ার আজকের টাকার রেট | ১ রিংগিত কত টাকা। মালোশিয়ার সাথে বাংলাদেশের টাকার মান সাধারণত ডলারের সাথে সম্পর্ক যদি ডরলার দাম বৃদ্ধি পায় তাহলে মালয়েশিয়ার টাকার দামও বৃদ্ধি পায় এবং ডলারের দাম কমলে মালয়েশিয়ার টাকার দাম কমে যায়। তাই আপনারা যারা মালয়েশিয়ার টাকার মান জানতে চান তারা খুব সহজেই জেনে নিতে পারবেন আজকের টাকার রেট | ১ রিংগিত কত টাকা।

  • মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের ২৩.০০ টাকা। 

আজকের টাকার রেট

আমরা সকলেই জানি যে বাংলাদেশে বর্তমানে প্রচুর বেকার সমস্যা তাই বাংলাদেশ থেকে প্রতিবছর বিশ্বের বিভিন্ন দেশে বেকার লোকজন প্রবাসে গিয়ে থাকে। বাংলাদেশ থেকে যতগুলো দেশে প্রবাসে যাওয়া যায় তার মধ্যে মালয়েশিয়া অন্যতম। কারণ মালয়েশিয়া এবং বাংলাদেশের আবহাওয়া প্রায় এক তাই বাংলাদেশের মানুষের প্রথম পছন্দ হচ্ছে মালয়েশিয়া প্রবাসে যাওয়া। তাই বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে হলে অবশ্যই মালয়েশিয়ার আজকের টাকার রেট জানা প্রয়োজন। তাই আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন মালয়েশিয়ার আজকের টাকার রেট কত তার বিস্তারিত সকল তথ্য।

মালোশিয়ান রিংগিতবাংলাদেশি টাকা
১ রিংগিত২৩.০০ টাকা
১০ রিংগিত২৩০.০ টাকা
৫০ রিংগিত১,১৫০.০ টাকা
১০০ রিংগিত২,৩০০ টাকা
৫০০ রিংগিত১১,৫০০ টাকা
১,০০০ রিংগিত২৩,০০০ টাকা
১,৫০০ রিংগিত৩৪,৫০০ টাকা
২,০০০ রিংগিত৪৬,০০০ টাকা

আরও পড়ুনঃ মালয়েশিয়া টাকার রেট বিকাশ = ১ রিংগিত কত টাকা

মালয়েশিয়া টাকার রেট

আপনারা যারা মালয়েশিয়াতে বসবাস করেন তারা বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে চাইলে অবশ্যই মালয়েশিয়ার টাকা রেট জানা প্রয়োজন। আপনি যদি টাকা রেট না জানেন তাহলে আপনি সঠিক মূল্য পাবেন না। তাই আপনারা যারা মালয়েশিয়াতে বসবাস করেন তারা খুব সহজেই আমার এই আর্টিকেলের মাধ্যমে মালয়েশিয়ার আজকের টাকার রেট এবং ১ রিংগিত কত টাকা।

মালোশিয়ান রিংগিতবাংলাদেশি টাকা
১ রিংগিত২৩.০০ টাকা
১০ রিংগিত২৩০.০ টাকা
৫০ রিংগিত১,১৫০.০ টাকা
১০০ রিংগিত২,৩০০ টাকা
৫০০ রিংগিত১১,৫০০ টাকা
১,০০০ রিংগিত২৩,০০০ টাকা
১,৫০০ রিংগিত৩৪,৫০০ টাকা
২,০০০ রিংগিত৪৬,০০০ টাকা

সর্বশেষ কথাঃ

আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলের মাধ্যমে আমরা জানতে পারলাম আজকের টাকার রেট এবং ১ রিংগিত কত টাকা। তাই আপনারা যারা মালয়েশিয়া থেকে টাকা পাঠাবেন তারা অবশ্যই ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাবেন।  কারণ আপনি যদি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠান তাহলে আপনি বাংলাদেশ সরকারের ২.৫ % বোনাস পাবেন। কথা আপনি যদি বাংলাদেশী ১ লক্ষ টাকা পাঠান তাহলে ২,৫০০ টাকা বোনাস পাবেন। মালোশিয়া বসবাসকৃত প্রতিটি প্রবাসীর কাছে বিশেষভাবে অনুরোধ আপনারা কেউ দয়া করে হুন্ডিতে টাকা পাঠাবেন না। হুন্ডিতে টাকা পাঠানো অবৈধ তাই আপনারা কখনোই হুন্ডি টাকা পাঠাবেন না।

Leave a Comment