মালয়েশিয়া টাকার রেট বিকাশ = ১ রিংগিত কত টাকা ২০২৪

মালয়েশিয়া টাকার রেট বিকাশ = ১ রিংগিত কত টাকা ২০২৪, বর্তমানে মালয়েশিয়া প্রবাসীদের কাছে মোবাইল ব্যাংকিং বিকাশ এখন সবচাইতে জনপ্রিয় একটি মাধ্যম কারণ খুব দ্রুত যখন খুশি তখন বিকাশের মাধ্যমে টাকা পাঠানো যায়। সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৩ লক্ষ টাকা পর্যন্ত বিকাশের মাধ্যমে লেনদেন করা যায় তাই মালয়েশিয়ান প্রবাসীরা বিকাশের মাধ্যমে টাকা লেনদেন করে।

মালয়েশিয়ান প্রবাসীরা ইন্টারনেটে খোঁজ করে থাকে মালয়েশিয়া টাকার রেট বিকাশ কত? আজকে আমার এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন মালয়েশিয়া টাকার রেট বিকাশ এবং বাংলাদেশে বিকাশে টাকা পাঠানোর রেট এবং মালয়েশিয়ার আজকের টাকার রেট। তাই আপনারা অবশ্যই মনোযোগ সহকারে আমার এই পুরো আর্টিকেলটি পড়বেন।

মালয়েশিয়া টাকার রেট বিকাশ

প্রিয় প্রবাসী ভাইয়েরা আপনাদের জানাচ্ছি আমার ওয়েবসাইট থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন আপনারা যারা ইন্টারনেটে মালয়েশিয়া টাকার রেট বিকাশ কত খোঁজ করিতেছেন তাদের জানাচ্ছি মালয়েশিয়ান বিকাশের সর্বশেষ আপডেট অনুযায়ী ১ মালয়েশিয়ান রিংগিতে বাংলাদেশের ২৫.৫০ টাকা পাওয়া যাচ্ছে।

মালয়েশিয়া থেকে যারা অল্প পরিমাণ টাকা পাঠান তাদের কাছে বিকাশ খুব জনপ্রিয় হয়ে উঠছে দিন দিন। তাই সময়ের সাথে সাথে মালয়েশিয়ান প্রবাসীরা দিন দিন বিকাশের মাধ্যমে লেনদেন বৃদ্ধি করছে। কারণ বর্তমানে বাংলাদেশ সরকার বিকাশের মাধ্যমে রেমিটেন্স পাঠালে ৫% প্রণোদনা দিয়ে থাকে।

মোবাইল ব্যাংকিং বিকাশ তাদের এজেন্ট এখন বিশ্বের বিভিন্ন দেশে চালু করেছে সেই আলোকে মালয়েশিয়াতে এখন বিকাশের এজেন্ট চালু আছে তাই তাদের মোবাইল ব্যাংকিং সিস্টেম অনেক উন্নত হয়েছে। বিকাশের মাধ্যমে সহজে লেনদেন করা যায় বিধায় মালয়েশিয়ান প্রবাসীদের কাছে বিকাশ খুব জনপ্রিয় একটি মাধ্যম। তাই দেখে নেওয়া যাক মালয়েশিয়া টাকার রেট বিকাশ কত টাকা?

  • মালয়েশিয়ার ১ রিংগিতে বিকাশের রেট হচ্ছে ২৫.৫০ টাকা।
মালয়েশিয়া রিংগিতবাংলাদেশি টাকা
১ রিংগিত২৫.৫০ টাকা
৫ রিংগিত১২৭.৫০ টাকা
১০ রিংগিত২৫৫ টাকা
২০ রিংগিত৫১০ টাকা
৫০ রিংগিত১,২৭৫ টাকা
১০০ রিংগিত২,৫৫০ টাকা
৫০০ রিংগিত১২,৭৫০ টাকা
১,০০০ রিংগিত২৫,৫০০ টাকা
৫,০০০ রিংগিত১২৭,৫০০ টাকা
১০,০০০ রিংগিত২৫৫,০০০ টাকা

১ রিংগিত কত টাকা ২০২৪

আপনারা যারা মালয়েশিয়াতে বসবাস করেন তাদের অবশ্যই বাংলাদেশের টাকা পাঠানোর প্রয়োজন হয়। কিন্তু যদি সঠিক টাকার রেট না জানেন তাহলে টাকা পাঠিয়ে লাভবান হতে পারবেন না। তাই আজকে আমার এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানাবো ১ রিংগিত কত টাকা।

মালয়েশিয়া থেকে বাংলাদেশের টাকা পাঠানোর রেট প্রতিদিন আপডাউন করে তাই যদি সঠিক টাকার রেট জানতে চান তাহলে অবশ্যই প্রতিদিন আমার এই আর্টিকেল পড়বেন কারণ আমার এই আর্টিকেল প্রতিদিন আপডেট করা হবে।

মালয়েশিয়া থেকে বাংলাদেশে ব্যাংকিং চ্যানেলে টাকা লেনদেন করলে আপনি বিকাশের মত এত বেশি টাকার রেট পাবেন না। ব্যাংকিং চ্যানেলে টাকা লেনদেন করলে বিকাশের সাথে একটু কম রেট পাবেন। তাই ব্যাংকিং চ্যানেলে মালোশিয়ান ১ রিংগিতে বাংলাদেশী ২৩.০০ টাকা পাবেন।

  • ১ রিংগিত = ২৩.০০ টাকা। 

বিকাশ রেট নিয়ে কিছু কথাঃ

আপনারা অনেকেই জানেন বর্তমানে বাংলাদেশের সবচাইতে বড় মোবাইল ব্যাংকিং হচ্ছে বিকাশ। এবং বাংলাদেশ সরকার থেকে অনুমতি প্রাপ্ত একটি প্রতিষ্ঠান তাই বিকাশের মাধ্যমে খুব সহজেই বিদেশ থেকে রেমিটেন্স গ্রহন করা যায়। এবং সর্বনিম্ন ৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩ লক্ষ টাকা পর্যন্ত বিকাশে লেনদেন করা যায় তাই অনেকেই পরিবারে অল্প টাকা পাঠানো প্রয়োজন হয়।  যা ব্যাংকের মাধ্যমে পাঠানো একটি ঝামেলার কাজ তাই অল্প টাকা খুব সহজেই বিকাশের মাধ্যমে প্রবাসীরা লেনদেন করে থাকে।

আরও পড়ুনঃ মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা | মালয়েশিয়া টাকার রেট

রিংগিত নিয়ে কিছু প্রশ্ন ও উত্তর

১ রিংগিত কত টাকা ২০২৪?

আজ মালয়েশিয়ার এক রিংগিত = ২৩.০০ টাকা।

মালয়েশিয়া টাকার রেট কত?

আজ মালোশিয়ার রিংগিতের  রেট হচ্ছে ২৩.০০ টাকা।

Leave a Comment