বাংলালিংক ইমু প্যাক | Banglalink IMO Pack 2024

বাংলালিংক ইমু প্যাক | Banglalink IMO Pack 2024, যে সকল গ্রাহকগণ Banglalink IMO Pack ক্রয় করতে চাচ্ছেন তারা আমার এই পোস্টটি পড়তে পারেন। আমেরিকার তৈরি একটি কোম্পানির সফটওয়্যার হচ্ছে ইমু। বর্তমান সময়ে ভিডিও কলে কথা বলার জন্য সবচাইতে সেরা অ্যাপ ইমু। এই অ্যাপটি খুব সহজে ব্যবহার করা যায় বর্তমান খুব দ্রুত জনপ্রিয়তা পেয়েছে। শুধুমাত্র একটি নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করলেই খুব সহজেই ইন্টারনেটের মাধ্যমে ভিডিও কলে কথা বলা যায়।

বাংলালিংক সিম কোম্পানি তাদের গ্রাহকদের জন্য বাংলালিংক ইমু প্যাক চালু করেছে এর ফলে খুব কম খরচে ইমু ব্যবহার করা যায়। আজকে আমার এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের মাঝে উপস্থাপন করব বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য কত টাকায় কত এমবি ইমু প্যাক চালু করেছে সেই তথ্য। তাহলে আর দেরি না করে চলেন দেখে নেই বাংলালিংক ইমু প্যাক।

Table of Contents

বাংলালিংক ইমু প্যাক

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য সর্বশেষ বাংলালিংক ইমু প্যাক অফার চালু করেছে। সময়ের সাথে সাথে banglalink তাদের ইমু প্যাকের দাম পরিবর্তন করেছে banglalink সব সময় চেষ্টা করে গ্রাহকদের কম টাকায়। বাংলালিংক সব সময় চেষ্টা করে কম টাকায় বেশি এমবি দেওয়ার জন্য তাই গ্রাহকদের জন্য নতুন বাংলালিংক ইমো প্যাক চালু করেছে।

বর্তমানে বাংলালিংক সিম কোম্পানি ২৫০ এমবি মেয়াদ ৭ দিন,  ৫০০ এমবি মেয়াদ ৭ দিন,  ২ জিবি মেয়াদ ৭ দিন এবং ৫ জিবি ৩০ দিন মেয়াদে অফার চালু রেখেছে। বাংলাদেশে একমাত্র আমার এই ওয়েবসাইটেই আপডেট বাংলালিংক সিমের ইমু প্যাক এর অফার পেয়ে যাবেন। তাই আপনারা বাংলালিংক ইমু প্যাক ২৫০ এমবি ৫০০ এমবি ২ জিবি এবং ৫ জিবি অফারটি দেখে নিন।

২৫০ এমবি ইমু প্যাক ১০ টাকা

যে সকল বাংলালিংক গ্রাহক ২৫০ এমবি ইমু প্যাক ১০ টাকা ৭ দিন মেয়াদের জন্য ক্রয় করতে চাচ্ছেন। তারা অবশ্যই বাংলালিংক সিমের ব্যালেন্সে ১০ টাকা রেখে ডায়াল করুন *৫০০০*৭২৫# এই নাম্বারে তাহলে পেয়ে যাবেন ২৫০ এমবি বাংলালিংক ইমু প্যাক।

৫০০ এমবি ইমু প্যাক ১৯ টাকা

আপনারা যারা বাংলালিংক সিমের মাধ্যমে ৫০০ এমবি ইমু প্যাক ১৯ টাকা ৭ দিন মেয়াদের জন্য ক্রয় করতে চাচ্ছেন। তারা অবশ্যই বাংলালিংক সিমের ব্যালেন্সে ১৯ টাকা রেখে ডায়াল করুন *১২১*৫০০*১# এই নাম্বারে তাহলে পেয়ে যাবেন ৫০০ এমবি বাংলালিংক ইমু প্যাক।

২ জিবি ইমু প্যাক ২৯ টাকা

যে সকল বাংলালিংক গ্রাহক সারাদিন ইমুতে কথা বলেন তাদের অবশ্যই প্রয়োজন ৭ দিন মেয়াদের ২ জিবি ইমু প্যাক। তাই আপনারা যারা ২ জিবি ৭ দিন মেয়াদের  ইমু প্যাকেজটি ক্রয় করতে চাচ্ছেন তারা অবশ্যই বাংলালিংক সিমে ২৯ ব্যালেন্সে  টাকা রেখে ডায়াল করুন *৫০০০*২৯# এই নাম্বারে। তাহলে পেয়ে যাবেন ২ জিবি বাংলালিংক ইমু প্যাক।

৫ জিবি ইমু প্যাক ৯৯ টাকা

বর্তমানে এক থেকে দেড় কোটি লোক প্রবাসী বসবাস করে তাদের কথা চিন্তা করে বাংলালিংক ৫ জিবি ইমু প্যাক ৯৯ টাকায় চালু করেছে। তাই আপনারা যারা ৫ জিবি ইমু প্যাক  ৯৯ টাকা দিয়ে ক্রয় করবেন তারা অবশ্যই বাংলালিংক সিমে ৯৯ টাকা রেখে ডায়াল করুন *৫০০০*৯৯# এই নাম্বারে তাহলেই আপনি পেয়ে যাবেন ৫ জিবি বাংলালিংক ইমু প্যাক।

ইমু প্যাকমূল্যমেয়াদঅ্যাক্টিভেশন কোড
২৫০ MB১০ টাকা৭ দিন*৫০০০*৭২৫#
৫০০ MB১৯ টাকা৭ দিন*১২১*৫০০*১#
২ GB২৯ টাকা৭ দিন*৫০০০*২৯#
৫ GB৯৯ টাকা৯০ দিন*৫০০০*৯৯#

আরও পড়ুনঃ বাংলালিংক ইন্টারনেট অফার

শর্তগুলোঃ 

  • ক্যাম্পেইন চলাকালীন সকল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা এই অফারটি নিতে পারবেন।
  • উপরের ইন্টারনেট প্যাক গুলো শুধুমাত্র IMO অ্যাপের ব্যবহার করতে পারবেন।
  • যদি আপনি একই অফার আবার পুনরায় ক্রয় করেন তাহলে অব্যবহৃত ইন্টারনেট আপনার নতুন অফারে যোগ হবে।
  • যদি আপনার অফারটির ইন্টারনেট সম্পূর্ণ ব্যবহার হয়ে যায় তাহলে আপনাকে চার্জ করা হবে  1/MB ইন্টারনেট 6.66 টাকা (ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ সহ)
  • প্রতিটি প্যাকের সাথে ভ্যাট, এসডি এবং সার্ভিস চার্জ অন্তর্ভুক্ত রয়েছে।
  • ক্যাম্পেইন চলাকালীন গ্রাহক যতবার খুশি ততবার অফারটি নিতে পারবেন।
  • গ্রাহকের ডিভাইস এবং নেটওয়ার্কের পরিবেশের উপর ভিত্তি করে ইন্টারনেটের স্পিড প্রযোজ্য হবে।

সর্বশেষ কথাঃ

যে সকল গ্রাহক বাংলালিংক ইমু প্যাক সম্পর্কে জানতে চাচ্ছিলাম আশা করি আমার এই পোষ্টের মাধ্যমে বাংলালিংক ইমু প্যাক এর সকল তথ্য জানতে পেরেছেন। বাংলালিংক ইমু প্যাক এর সম্পর্কে যদি আরো আপনাদের কোন প্রশ্ন থেকে থাকে তা হল অবশ্যই আমার কমেন্ট বক্সে জানাবেন।

Leave a Comment