বাংলালিংক ইন্টারনেট অফার | Banglalink internet offer 2024

Rate this post

বাংলালিংক ইন্টারনেট অফার | Banglalink internet offer 2024, প্রিয় বাংলালিংক গ্রাহক আপনাদের জানাই শুভেচ্ছা এবং অভিনন্দন। বর্তমানে বাংলালিংক সিম কোম্পানি হচ্ছে বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ জনপ্রিয় সিম কোম্পানি। বাংলালিংকে বর্তমানে ৪ কোটি গ্রাহক সিম ব্যবহার করে তাই এই সিম কোম্পানিটি বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ স্থানে আছে।

তাই আপনারা যারা বাংলালিংক সিম ব্যবহার করেন এবং বাংলালিংক সিমের ইন্টারনেট অফার খোঁজ করিতেছে তারা অবশ্যই আমার এই পোস্টটি পড়বেন এই পোষ্টের মাধ্যমে আপনারা বাংলালিংক ইন্টারনেট অফার | Banglalink internet offer 2024 পেয়ে যাবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার

বর্তমানে বাংলাদেশের ৪ কোটি গ্রাহক নিয়ে অন্যতম শক্তিশালী টেলিযোগাযোগ সংস্থা হচ্ছে বাংলালিংক। এই সংস্থাটি ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় যা বর্তমানে চলমান আছে এবং তাদের সার্ভিসের কারণে বর্তমানে ৪ কোটি গ্রাহক তাদের সিম ব্যবহার করছে। তাই আপনারা যারা বাংলালিংক ইন্টারনেট অফার | Banglalink internet offer 2024 খোজ করিতেছেন তারা অবশ্যই আমার নিচে লেখা টেবিল থেকে অফার গুলো দেখে নিন।

ইন্টারনেট বা এমবিটাকার পরিমানডায়াল কোডমেয়াদ
৬০ এমবি১৫ টাকা*৫০০০*৫০২#০৩ দিন
৭৫ এমবি১৩ টাকা*৫০০০*৪৩#০৪ দিন
১০০ এমবি২০ টাকা*৫০০০*৫২২#০৭ দিন
১৬০ এমবি৩০ টাকা*৫০০০*৫০১#০৭ দিন
২৫০ এমবি৭৫ টাকা*৫০০০*৫১৭#১০ দিন
১২০ এমবি৫০ টাকা*৫০০০*৫২৩#৩০ দিন
৩০০ এমবি৯৯ টাকা*৫০০০*৫০৩#৩০ দিন
৫০০ এমবি১০০ টাকা*৫০০০*৫৮২#০৭ দিন
৬০০ এমবি১৫০ টাকা*৫০০০*৫০৪#৩০ দিন
০১ জিবি৩৬ টাকা*৫০০০*৩৬#০৪ দিন
০১ জিবি৭৬ টাকা*৫০০০*৭৬# ০৭ দিন
০১ জিবি১৯৯ টাকা*৫০০০*১৯৯#৩০ দিন
০১ জিবি২১০ টাকা*৫০০০*৫৮১#৩০ দিন
০২ জিবি৪৯ টাকা*৫০০০*৪৯#০৪ দিন
০২ জিবি২০৯ টাকা*৫০০০*২০৯#৩০ দিন
০৩ জিবি৯৯ টাকা*৫০০০*৭৯৯#০৭ দিন
০৫ জিবি১০৮ টাকা*৫০০০*১০৮#০৭ দিন
১০ জিবি১৯৯ টাকা*৫০০০*১৯৯#০৭ দিন

বাংলালিংক ইন্টারনেট অফার

বর্তমানে বাংলালিংক ইন্টারনেট অফার চলছে বাম্পার অফার, এই অফার গুলোর মাধ্যমে আপনারা পেয়ে যাবেন খুব স্বল্প মূল্যে অধিক ইন্টারনেট এবং মিনিট তাই আর দেরি না করে চলেন দেখে নেই এই বছরের সেরা বাংলালিংক ইন্টারনেট অফার গুলো। আপনারা যারা বাংলালিংক সিম ব্যবহার করেন তারা অবশ্যই এই অফার গুলো দেখতে পারেন।

  • 1 GB net 36 টাকা  রিচার্জ করতে হবে  ৪ দিন মেয়াদ।
  • 2 GB net 49 টাকা  রিচার্জ করতে হবে ৪ দিন মেয়াদ।
  • 1.5 GB net 99 টাকা রিচার্জ করতে হবে ৭ দিন মেয়াদ।
  • 4 GB net 108 টাকা রিচার্জ করতে হবে ৭ দিন মেয়াদ।
  • 16 GB net 129 টাকা রিচার্জ করতে হবে ৭ দিন মেয়াদ।
  • 1 GB net 119 টাকা রিচার্জ করতে হবে ৩০ দিন মেয়াদ।
  • 2 GB net  209 টাকা  রিচার্জ করতে হবে ৩০ দিন মেয়াদ।
  • 3 GB net 249 টাকা রিচার্জ  করতে হবে ৩০ দিন মেয়াদ।
  • 5 GB net  399 টাকা রিচার্জ করতে হবে  ৩০ দিন মেয়াদ।

আরও পড়ুনঃ জিপি কম্বো অফার 

বাংলালিংক অফার চেক

বাংলালিংক বিভিন্ন সময় বিভিন্ন অফার দিয়ে থাকে তাই আমাদের জানতে হবে বাংলালিংক এর অফার চেক কিভাবে করে। বর্তমানে বাংলালিংক প্রিপেইড গ্রাহকদের জন্য ডায়াল কোড এর মাধ্যমে অফার চেক করার সুবিধা দিচ্ছে আপনারা চালু বাংলালিংক সিম থেকে *৮৮৮# এই নাম্বারে ডায়াল করে আপনাদের সকল অফার দেখতে পারবেন। তাই আপনারা যারা বাংলালিংকের অফার চেক করতে চাচ্ছেন তারা অবশ্যই *৮৮৮#  নাম্বারটি ডায়াল করে অফার গুলো দেখে নিন। Banglalink

বাংলালিংক নাম্বার চেক

যে সকল গ্রাহকগণ বাংলালিংক সিম ব্যবহার করে কিন্তু নাম্বার জানা নেই সেই সকল গ্রাহকগণ আমার এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন বাংলালিংক নাম্বার কিভাবে দেখতে হয়। তো আর দেরি না করে চলেন আমরা দেখেনেই বাংলালিংক নাম্বার চেক করার উপায়। প্রথমে আপনার চালু  বাংলালিংক সিম থেকে থেকে ডায়াল করবেন *৫১১# এই নাম্বার পরবর্তীতে দেখতে পারবেন আপনার স্ক্রিনে আপনার নাম্বারটি ভেসে উঠেছে। Banglalink

বাংলালিংক ব্যালেন্স চেক

আমরা অনেকেই বাংলালিংক সিম ব্যবহার করে থাকি কিন্তু আমরা জানি না কিভাবে ব্যালেন্স চেক করতে হয়। তাই আপনারা যারা বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করতে পারেন না তারা অবশ্যই প্রথমে আপনার চালু বাংলালিংক সিম থেকে ডায়াল করুন *১২৪# এই নাম্বারে পরবর্তীতে আপনি আপনার মোবাইলের স্ক্রিনে দেখতে পারবেন আপনার একাউন্টে কত টাকা আছে।

বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্সে চেক

আপনারা যারা বাংলালিংক এর সিম ব্যবহারকারী গ্রাহক তারা অবশ্যই জানতে চান বাংলালিংক এর ইন্টারনেট ব্যালেন্স চেক কিভাবে করে? তো আমার এই পোস্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স চেক করার সহজ পদ্ধতি।

আপনি যদি *১২১*১# ডায়াল করেন তাহলে ফিরতি এসএমএস এর মাধ্যমে জানতে পারবেন আপনার ইন্টারনেট ব্যালেন্স। সবচাইতে মজার ব্যাপার হচ্ছে আপনি  যদি *১২১*১# ডায়াল করেন এর ফলে  আপনার বাংলালিংক সিমের ইন্টারনেট ও মিনিট এবং একাউন্টের সমস্ত তথ্য এসএমএসের মাধ্যমে জানিয়ে দিবে।

Leave a Comment