স্কিটো সিমের ইন্টারনেট অফার ২০২৩, skitto sim internet offer 2023

স্কিটো সিমের ইন্টারনেট অফার ২০২৩, skitto sim internet offer 2023, গ্রামীণফোন সিম কোম্পানির ০১৭১ এই সিরিজ হচ্ছে স্কিটো সিম। বাংলাদেশ একমাত্র স্কিটো সিমটি আপনি শুধুমাত্র ডিজিটাল সেবাতে ব্যবহার করতে পারবেন।

কারণ এই সিম চালাতে হলে অবশ্যই আপনাকে স্কিটো সিমের একটি অ্যাপ চালাতে হবে যে অ্যাপের মাধ্যমে আপনারা সুযোগ-সুবিধা পেয়ে যাবেন। তাই এই স্কিটো সিম ব্যবহারকারীরা অ্যাপের মাধ্যমে সকল এমবি অফার, মিনিট অফার, কলরেট অফার নিতে পারবেন।

স্কিটো সিমের ইন্টারনেট অফার ২০২৩

বর্তমানে বাংলাদেশে ইন্টারনেট ব্যবহারকারীদের পছন্দের শীর্ষে রয়েছে গ্রামীণফোন কোম্পানির স্কিটো সিম। স্বল্পমূল্যে এমবি দেওয়ার জন্য গ্রামীণফোন সিম কোম্পানি স্কিটো সিমটি চালু করেছে তাই বর্তমানে বাংলাদেশের সবচাইতে কম দামে ইন্টারনেট প্রোভাইড করছে স্কিটো সিম।

আপনি যদি স্কিটো সিমের ইন্টারনেট প্যাকের অফার দেখতে চান তাহলে অবশ্যই আপনাকে স্কিটো সিমের অফিসিয়াল অ্যাপটি ডাউনলোড করতে হবে। এই অ্যাপের মাধ্যমে আপনি  স্কিটো সিমের ইন্টারনেট অফার ২০২৩, skitto sim internet offer 2023 দেখতে পারবেন।

স্কিটো সিমের অফার 2023

আপনি যদি স্কিটো সিম ব্যবহার করে থাকেন তাহলে অবশ্যই আপনার স্কিটো সিমের এই বছরের সেরা অফার জানাটা জরুরী। কারণ গ্রামীণফোন সিম কোম্পানির স্কিটো সিমের অফার গুলো অনেক কম মূল্য গ্রাহকদের দিয়ে থাকে তাই গ্রাহকরা বেশি বেশি ব্যবহার করে।

স্কিটো সিমে বর্তমানে দুটি প্যাক চালু আছে একটি হচ্ছে chill deals  আর একটি হচ্ছে promo deals সাধারণত chill deals পরিবর্তন হয় না। কিন্তু promo deals সব সময় পরিবর্তনশীল তাই এই ডিলের নির্দিষ্ট করে কোন অফার নেই।

chill deals

স্কিটো chill deals সাধারণত পরিবর্তন হয় না এগুলো নির্দিষ্ট ভাবে দেওয়া থাকে শুধুমাত্র আপনি স্কিটো সিমের অ্যাপ ব্যবহার করে এই অফার গুলো দেখতে পারবেন। তাহলে আর দেরি না করে চলেন স্কিটো chill deals কি কি অফার আছে দেখে নিন।

  • ৪৯৯ টাকা রিচার্জে ৬০ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদ সাথে পাচ্ছেন ৪৫ টাকা ক্যাশব্যাক।
  • ৪৯৯ টাকা রিচার্জে ৪০ জিবি ইন্টারনেট এবং ৬০০ মিনিট টকটাইম অফার 30 দিন মেয়াদ সাথে পাচ্ছেন ৪০ টাকা ক্যাশব্যাক।
  • ৬৯৮ টাকা রিচার্জে ৮০ জিবি ইন্টারনেট পাচ্ছেন মেয়াদ মাত্র ৩০ দিন।
  • ৮৯৯ টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ৬৫ জিবি ইন্টারনেট এবং সাথে পাবেন ১০০০ হাজার মিনিট টকটাইম এই টকটাইম গুলো যে কোন সিমে কথা বলতে পারবেন।
  • ৩৯৯ টাকা রিচার্জে আপনি পেয়ে যাবেন ৩৫ জিবি ইন্টারনেট এই ইন্টারনেটের মেয়াদ হবে মাত্র ৩০ দিন।
  • ৩৫৯ টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ১৪ জিবি ইন্টারনেট এবং সাথে পাবেন ৩০০ মিনিট টকটাইম এই প্যাক এর মেয়াদ হবে মাত্র ৩০ দিন।
  • এছাড়া আরো অনেক অনেক অফার পেয়ে যাবেন আপনি স্কিটো সিমের অ্যাপের মাধ্যমে।

promo deals

স্কিটো সিমের promo deals গুলো সব সময় পরিবর্তনশীল তাই আপনাকে এই প্যাকটির বিষয় জানতে হলে অবশ্যই আপনার স্কিটো সিমের অ্যাপটি ব্যবহার করতে হবে এবং অ্যাপের মাধ্যমে সমস্ত অফার দেখতে হবে। promo deals বর্তমানে promo deals অনেকগুলো দারুন অফার চালু আছে তাই আপনারা স্কিটো সিমের অ্যাপের মাধ্যমে অফার গুলো দেখে নিন।

স্কিটো সিমের অফার কোড

আপনি যদি স্কিটো সিম ব্যবহার করে থাকেন তাহলে অবশ্যই আপনি জানেন যে স্কিটো সিমের কোন অফার কোড হয় না।  কারণ বাংলাদেশের যতগুলো সিম কোম্পানি রয়েছে তার মধ্যে শুধুমাত্র স্কিটো সিমটি অ্যাপের মাধ্যমে চালাতে হয়। তাই আপনি স্কিটো সিমের অফার কোড জানতে পারবেন না শুধুমাত্র আপনি অ্যাপের মাধ্যমে নতুন নতুন অফার নিতে পারবেন।

স্কিটো সিমের অফার দেখার নিয়ম

শুধুমাত্র স্কিটো  সিমের অফার দেখতে হলে অবশ্যই আপনাকে স্কুটো সিমের অ্যাপ ডাউনলোড করতে হবে। এই অ্যাপের মাধ্যমে আপনি স্কিটো সিমের সমস্ত অফার দেখতে পারবেন কারণ  বাংলাদেশে একমাত্র স্কিটো সিম অ্যাপের মাধ্যমে পরিচালিত হয়ে থাকে। তাই আপনাকে এই সিমের অফার দেখতে হলে অবশ্যই অ্যাপ এর ভিতরে লগইন করে সকল অফার দেখতে হবে।

স্কিটো সিমের ইন্টারনেট কেনার নিয়ম

বাংলাদেশের সবচাইতে স্কিটো সিমের ইন্টারনেট কিনার নিয়ম হচ্ছে সহজ কারণ এই সিমে ইন্টারনেট কিনতে হলে কোন প্রকার কোড ডায়াল করতে হয় না। শুধুমাত্র অ্যাপে লগইন করে আপনার ইচ্ছামত ইন্টারনেট ক্রয় করতে পারবেন তাই বলা যায় বাংলাদেশের সবচাইতে সহজ পদ্ধতি হচ্ছে স্কিটো সিমের ইন্টারনেট ক্রয় করা।

স্কিটো সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক

দুটি অপশনের মাধ্যমে আপনি স্কিটো সিমের ইন্টারনেটের ব্যালেন্স চেক করতে পারবেন একটি হচ্ছে ডায়াল কোড অন্যটি হচ্ছে স্কিটো অ্যাপের মাধ্যমে। আপনি যদি স্কিটো অ্যাপের মাধ্যমে ইন্টারনেট ব্যালেন্স চেক করতে চান তাহলে প্রথমে অ্যাপ এ ঢুকে ব্যালেন্সে ক্লিক করলেই আপনার ইন্টারনেট দেখতে পারবেন।

 আপনি যদি ডায়াল কোডের মাধ্যমে ইন্টারনেট এর ব্যালেন্স দেখতে চান তাহলে অবশ্যই আপনাকে ডায়াল করতে হবে *১২১*১*৪# এই নাম্বারে ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনাকে জানিয়ে দিবে আপনার স্কিটো সিমের ইন্টারনেট ব্যালেন্স।

স্কিটো সিমের সকল কোড

আপনারা যারা স্কিটো সিম ব্যবহার করেন তারা অবশ্যই এই সিমের সকল কোড খোঁজ করিতেছেন?  তাই আপনাদের জন্য আমার এই আর্টিকেলের মাধ্যমে স্কিটো সিমের সকল কোড তুলে ধরলাম।

  • স্কিটো সিমের নাম্বার নাম্বার দেখতে হলে *2# ডায়াল করতে হবে।
  • স্কিটো সিমের ব্যালেন্স দেখতে হলে আপনাকে  *121*1*1# নাম্বারে ডায়াল করতে হবে।
  • স্কিটো সিমের এসএমএস দেখতে হলে আপনাকে ডায়াল করতে হবে *121*1*4# নাম্বারে।
  • স্কিটো সিমে এমবি দেখতে চান তাহলে অবশ্যই *121*1*4# এই নাম্বারে ডায়াল করতে হবে।
  • স্কিটো সিমে মিনিট দেখতে চান তাহলে ডায়াল করতে হবে *121*1*2# এই নাম্বারে।
  • স্কিটো সিমের মাধ্যমে অফিসে কথা বলতে চান তাহলে আপনাকে 121 এই নাম্বারে কল করতে হবে।

আরও পড়ুনঃ জিপি নতুন সিমের দাম ও জিপি নতুন সিমের অফার ২০২৩

স্কিটো সিমের দাম ২০২৩

বর্তমানে অনেক গ্রাহকগণ আছে যারা গ্রামীনফোনের স্কিটো সিমের দাম জানেন না। তাই আপনারা যারা স্কিটো সিমের দাম জানেন না তারা আমার এই পোস্টের মাধ্যমে দাম জেনে নিন। বর্তমানে গ্রামীণফোন সিম কোম্পানি থেকে স্কিটো সিমের দাম নির্ধারণ করেছে মাত্র ২০০ টাকা। তাই আপনি মাত্র ২০০ টাকার বিনিময় পেয়ে যাবেন স্কিটো সিম।

স্কিটো সিমের সুবিধা কি

স্কিটো সিমের সুবিধা হচ্ছে এই সিমে কোন প্রকার কোড ডায়াল করার ঝামেলা নেই। আপনি সকল সেবা শুধুমাত্র একটি অ্যাপের মাধ্যমে নিতে পারবেন রিচার্জ থেকে শুরু করে ইন্টারনেট ক্রয় করা, মিনিট ক্রয় করা সকল সুবিধা শুধুমাত্র স্কিটো সিমের অ্যাপের মাধ্যমেই পেয়ে যাবেন।

সবচাইতে বড় কথা হচ্ছে স্কিটো সিমটি গ্রামীণফোন কোম্পানির একটি নতুন প্যাকেজ । তাই এই সিমটি গ্রামীণফোনের নেটওয়ার্ক এর মাধ্যমে পরিচালিত হয় আর এই জন্য আপনারা অবশ্যই জানেন যে বাংলাদেশের সবচাইতে শক্তিশালী নেটওয়ার্ক হচ্ছে গ্রামীণফোন সিম কোম্পানির তাই আপনারা নির্ভয়ে এই সিমটি ব্যবহার করতে পারেন।

Leave a Comment