বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

প্রিয় বগুড়া বাসি আপনাদের জানাই পবিত্র মাহে রমজানের উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের জন্য আমার ওয়েবসাইট থেকে বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ নিয়ে এলাম । আপনারা যারা ইসলামিক ফাউন্ডেশন এর ক্যালেন্ডার খোঁজ করিতেছেন তাদের জন্য আমার এই পোস্ট। একমাত্র বাংলাদেশের ইসলামিক ফাউন্ডেশন নির্ভুল বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ প্রকাশ করে।

প্রতিটা রোজা রাখার ক্ষেত্রে সঠিক সময়ে সেহরি ও  ইফতার করা খুব জরুরী, ইসলামিক বিধান মেনে সব সময় চলতে হবে। রোজার মাস অনেক ফজিলতের মাস তাই আমরা সব সময় চেষ্টা করবো ইসলামিক ফাউন্ডেশন এর প্রকাশিত সুচি অনুযায়ী রমজান মাস পালন করার জন্য।

বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ 

বগুড়া জেলাকে উত্তরবঙ্গের রাজধানী বলা হয়, বগুড়ার দই বাংলাদেশে খুব প্রসিদ্ধ এবং প্রচুর জনপ্রিয়। তাই আজকে ইসলামিক ফাউন্ডেশন এর প্রকাশিত বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪,  বগুড়া জেলার রমজান মাসের সময়সূচী ২০২৪, আজকের বগুড়া জেলার রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪, আজকের সেহরির শেষ সময়, আজকের ইফতারের শেষ সময়,  সকল ক্যালেন্ডার আমার এই ওয়েবসাইট থেকে দেখে নিন।

বগুড়া জেলার রমজানের ক্যালেন্ডার ২০২৪

উত্তরবঙ্গের রাজধানী বগুড়া জেলার রমজান মাসের ক্যালেন্ডার প্রকাশ করেছে বাংলাদেশ সরকার। প্রকাশিত বগুড়া জেলার রমজান মাসের ক্যালেন্ডার অনুযায়ী এই বছর রমজান মাস পালন করতে হবে। তাই আপনারা যারা এই বছর রোজা পালন করবেন তারা অবশ্যই বাংলাদেশ সরকারের অনুমতি প্রাপ্ত রমজান মাসের ক্যালেন্ডার ব্যবহার করুন।

শুধুমাত্র আমার এই ওয়েবসাইট থেকে ইসলামিক ফাউন্ডেশন এর প্রকাশিত বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ মাসের ক্যালেন্ডার পাওয়া যাচ্ছে। তাই আপনারা এই ক্যালেন্ডারটি দেখে এই বছর রমজান মাস পালন করুন।

সেহরি ও ইফতারের সময়সূচি ক্যালেন্ডার ২০২৪

ইসলামিক ফাউন্ডেশন বগুড়া জেলার জন্য আজকের সেহরি ও ইফতারের শেষ সময়সূচি প্রকাশ করেছে। ইসলামিক ফাউন্ডেশন এর সময়সূচি অনুযায়ী আমাদের ওয়েবসাইটে একটি সুন্দরভাবে রমজান মাসের সেহরি ও  ইফতারের টেবিল তৈরি করা হয়েছে। এই টেবিলের অনুযায়ী আপনারা সবাই রমজান মাস পালন করবেন। কারন একমাত্র বাংলাদেশে ইসলামিক ফাউন্ডেশনে সঠিক ও নির্ভুল রমজান মাসের ক্যালেন্ডার প্রকাশ করে। তাই আপনারা দেরি না করে আজকের সেহরি ইফতারের শেষ সময়সূচি ২০২৪ দেখি নিন।

রহমতের ১০ দিন

রমজানতারিখবারসেহরিইফতার
 ০১১১ মার্চশুক্রবার৪:৪৪ am৬:১৮ pm
 ০২১২ মার্চশনিবার৪:৪৩ am৬:১৯ pm
 ০৩১৩ মার্চরবিবার৪:৪২ am৬:১৯ pm
 ০৪১৪ মার্চসোমবার৪:৪০ am৬:২০ pm
 ০৫১৫ মার্চমঙ্গলবার৪:৩৯ am৬:২০ pm
 ০৬১৬ মার্চবুধবার৪:৩৮ am৬:২১ pm
 ০৭১৭ মার্চবৃহস্পতিবার৪:৩৬ am৬:২১ pm
 ০৮১৮ মার্চশুক্রবার৪:৩৫ am৬:২২ pm
 ০৯১৯ মার্চশনিবার৪:৩৪ am৬:২২ pm
 ১০২০ মার্চরবিবার৪:৩৩ am৬:২৩ pm

মাগফেরাতে ১০ দিন

রমজানতারিখবারসেহরিইফতার
১১২১ মার্চসোমবার৪:৩২ am৬:২৩ pm
১২২২ মার্চমঙ্গলবার৪:৩১ am৬:২৩ pm
১৩২৩ মার্চবুধবার৪:২৯ am৬:২৪ pm
১৪২৪ মার্চবৃহস্পতিবার৪:২৯ am৬:২৪ pm
১৫২৫ মার্চশুক্রবার৪:২৮ am৬:২৫ pm
১৬২৬ মার্চশনিবার৪:২৭ am৬:২৫ pm
১৭২৭ মার্চরবিবার৪:২৬ am৬:২৫ pm
১৮২৮ মার্চসোমবার৪:২৫ am৬:২৬ pm
১৯২৯ মার্চমঙ্গলবার৪:২৪ am৬:২৬ pm
২০৩০ মার্চবুধবার৪:২৩ am৬:২৭ pm

নাজাতের ১০ দিন

রমজানতারিখবারসেহরিইফতার
২১৩১ মার্চবৃহস্পতিবার৪:২২ am৬:২৭ pm
২২০১ এপ্রিলশুক্রবার৪:২০ am৬:২৭ pm
২৩০২ এপ্রিলশনিবার৪:১৯ am৬:২৮ pm
২৪০৩ এপ্রিলরবিবার৪:১৮ am৬:২৮ pm
২৫০৪ এপ্রিলসোমবার৪:১৭ am৬:২৮ pm
২৬০৫ এপ্রিলমঙ্গলবার৪:১৬ am৬:২৯ pm
২৭০৬ এপ্রিলবুধবার৪:১৫ am৬:২৯ pm
২৮০৭ এপ্রিলবৃহস্পতিবার৪:১৪ am৬:৩০ pm
২৯০৮ এপ্রিলশুক্রবার৪:১৩ am৬:৩০ pm
৩০০৯ এপ্রিলশনিবার৪:১২ am৬:৩১ pm
রাজশাহী বিভাগের অন্য সকল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি দেখুনঃ

সর্বশেষ কথাঃ

প্রতিবছরের মতো এই বছরের রমজান মাস চলে এসেছে এবং বগুড়া জেলার যে সকল ধর্মপ্রাণ মুসলমান রমজান মাস পালন করবেন অবশ্যই আমার উপরে দেওয়া বগুড়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ ক্যালেন্ডারটি ফলো করবেন। এই ক্যালেন্ডারটি একমাত্র বাংলাদেশের সঠিক এবং নির্মল ভাবে প্রকাশিত হয়ে থাকে। তাই আপনারা এই ক্যালেন্ডারটি দেখে এই বছরের রমজান মাস পালন করবেন।

Leave a Comment