জয়পুরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

জয়পুরহাট জেলার ভাই ও বোনেরা আপনারা কেমন আছেন? আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন।  আজকে আপনাদের জন্য আলোচনা করা হবে জয়পুরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ নিয়ে। জয়পুরহাট জেলার যে সকল ধর্মপ্রাণ ভাই ও বোনেরা আপনারা যারা ইসলামিক ফাউন্ডেশন এর সময়সূচী খোঁজ করিতেছেন। তাদের জন্য আমার আজকের এই পোস্ট আমার এই পোস্ট আজকে জানিয়ে দিবো জয়পুরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ ।

আমরা প্রতিটি মুসলমান রমজান মাসের জন্য অপেক্ষায় থাকি কারণ রমজান মাস ত্যাগের মাস এই মাসে আমরা রোজা রাখি। তাই সঠিকভাবে রোজা রাখতে হলে অবশ্যই ইসলামিক ফাউন্ডেশন এর সময়সূচি অনুযায়ী রোজা রাখতে হবে। আল্লাহপাক রমজান মাসে রোজাকে আমাদের জন্য ফরজ করে দিয়েছেন। আমরা অবশ্যই চেষ্টা করবো প্রতিটা রোজা সঠিকভাবে পালন করার জন্য।

জয়পুরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

আপনারা যারা ইন্টারনেটে জয়পুরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ রমজান মাসের ক্যালেন্ডার খোঁজ করিতেছেন? আজকের পোস্টটি শুধুমাত্র তাদের জন্য তাই আপনারা এদিক-ওদিক না ঘুরাঘুরি করে আমার এই ওয়েবসাইটের পোস্ট গুলো দেখে নিন।

আমার এই ওয়েবসাইটে আমি ইসলামিক ফাউন্ডেশন এর সময়সূচি অনুযায়ী জয়পুরহাট জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ প্রকাশ করিবো। যে সকল ধর্মপ্রাণ মুসল্লিরা এই রমজান মাসে রোজা পালন করবেন তারা অবশ্যই সঠিক ও নির্ভুল সময়সূচি দেখে সেহরি ও ইফতার খাবেন।

সেহরি ও ইফতারের সময়সূচি ক্যালেন্ডার

রোজা পালন করতে হলে অবশ্যই আপনাদের সেহেরী ও ইফতারের সময়সূচির ক্যালেন্ডার প্রয়োজন হবে। রমজান মাস একটি ফজিলতের মাসে এই মাসের সকল মুসলমানরা রোজা পালন করে থাকে। তাই এই ফজিলতের মাসে আপনারা যারা রোজা রাখবেন তারা অবশ্যই ইসলামিক ফাউন্ডেশনের অনুমতি প্রাপ্ত রমজান মাসের ক্যালেন্ডার দেখে সেহরি ও ইফতার করিবেন।

আজকের সেহরির শেষ সময় ২০২৪

আমরা সবাই ভোর রাতে সেহরি খেয়ে রোজার প্রথম ধাপ পালন করে থাকি। তাই আমরা ভোর বেলাতে কখন সেহরি খাবো সেই সময়টা জানা গুরুত্বপূর্ণ তাই আমাদের জানতে হবে সেহরির শেষ সময় কখন। তাই আপনাদের মাঝে আমার এই ওয়েবসাইট থেকে নিয়ে আসলাম ইসলামিক ফাউন্ডেশন এর প্রকাশিত আজকের সেহরির শেষ সময়। তাই আপনারা আর দেরি না করে আজকের সেহরির শেষ সময় নিচের টেবিল অনুযায়ী দেখে নিন।

আজকের ইফতারের শেষ সময় ২০২৪

আপনারা আজকে দেখে নিন ইসলামিক ফাউন্ডেশন থেকে প্রকাশিত জয়পুরহাট জেলার জন্য আজকের ইফতারের শেষ সময় ২০২৪। প্রকাশিত সময়সূচী অনুযায়ী আপনারা জয়পুরহাট জেলার ধর্মপ্রাণ মুসলমানরা আজকের ইফতারের শেষ সময় দেখে নিতে পারবেন। আপনারা অবশ্যই ইসলামিক ফাউন্ডেশন থেকে প্রকাশিত ক্যালেন্ডার অনুযায়ী রমজান মাস পালন করার চেষ্টা করবেন।

রহমতের ১০ দিন

রমজানতারিখবারসেহরিইফতার
 ০১১২ মার্চমঙ্গলবার৪:৫৫ am৬:১৬ pm
 ০২১৩ মার্চবুধবার৪:৫৪ am৬:১৬ pm
 ০৩১৪ মার্চবৃহস্পতিবার৪:৫৩ am৬:১৭ pm
 ০৪১৫ মার্চশুক্রবার৪:৫২ am৬:১৭ pm
 ০৫১৬ মার্চশনিবার৪:৫১ am৬:১৮ pm
 ০৬১৭ মার্চরবিবার৪:৫০ am৬:১৮ pm
 ০৭১৮ মার্চসোমবার৪:৪৯ am৬:১৮ pm
 ০৮১৯ মার্চমঙ্গলবার৪:৪৮ am৬:১৯ pm
 ০৯২০ মার্চবুধবার৪:৪৭ am৬:১৯ pm
 ১০২১ মার্চবৃহস্পতিবার৪:৪৬ am৬:১৯ pm

মাগফেরাতে ১০ দিন

রমজানতারিখবারসেহরিইফতার
১১২২ মার্চশুক্রবার৪:৪৫ am৬:২০ pm
১২২৩ মার্চশনিবার৪:৪৪ am৬:২০ pm
১৩২৪ মার্চরবিবার৪:৪৩ am৬:২০ pm
১৪২৫ মার্চসোমবার৪:৪২ am৬:২১ pm
১৫২৬ মার্চমঙ্গলবার৪:৪১ am৬:২১ pm
১৬২৭ মার্চবুধবার৪:৪০ am৬:২২ pm
১৭২৮ মার্চবৃহস্পতিবার৪:৩৯ am৬:২২ pm
১৮২৯ মার্চশুক্রবার৪:৩৮ am৬:২৩ pm
১৯৩০ মার্চশনিবার৪:৩৭ am৬:২৩ pm
২০৩১ মার্চরবিবার৪:৩৫ am৬:২৪ pm

নাজাতের ১০ দিন

রমজানতারিখবারসেহরিইফতার
২১০১ এপ্রিলসোমবার৪:৩৪ am৬:২৪ pm
২২০২ এপ্রিলমঙ্গলবার৪:৩৩ am৬:২৫ pm
২৩০৩ এপ্রিলবুধবার৪:৩২ am৬:২৫ pm
২৪০৪ এপ্রিলবৃহস্পতিবার৪:৩১ am৬:২৫ pm
২৫০৫ এপ্রিলশুক্রবার৪:৩০ am৬:২৬ pm
২৬০৬ এপ্রিলশনিবার৪:২৯ am৬:২৬ pm
২৭০৭ এপ্রিলরবিবার৪:২৮ am৬:২৭ pm
২৮০৮ এপ্রিলসোমবার৪:২৭ am৬:২৭ pm
২৯০৯ এপ্রিলমঙ্গলবার৪:২৬ am৬:২৭ pm
৩০১০ এপ্রিলবুধবার৪:২৫ am৬:২৮ pm
রাজশাহী বিভাগের অন্য সকল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি দেখুনঃ

সেহরির দোয়া

বাংলায় উচ্চারণঃ নাওয়াইতু আন আছুমা গাদাম মিন শাহরি রমাদান আল মোবারকি ফরদারলাকা ইয়া আল্লাহু  ফাতাকাব্বাল মিন্নী ইন্নাকা আনতাস সামিউল আলিম।

ইফতারের দোয়া

বাংলায় উচ্চারণঃ আল্লাহুম্মা লাকা ছুমতু ওয়া তাওয়াক্কালতু আলা রিজকিকা ওয়া আফতারতু বিরাহমাতিকা ইয়া আরহামার রাহিমীন।

সর্বশেষ কথা

আপনারা অবশ্যই রমজান মাসে প্রতিটা রোজা রাখিবেন, কারণ একটি বছর পরে একটি মাস আসে রমজানের, অবশ্যই আমার এই সাইটে রমজান মাসের সকল আপডেট পাবেন। আর হ্যাঁ ধর্মপ্রাণ ভাই ও বোনেরা আমার এই লেখাটি যদি আপনাদের ভালো লেগে থাকে অবশ্যই আপনার বন্ধুবান্ধবকে শেয়ার করতে বলবেন এবং আমার এই সাইটে ভিজিট করতে বলবেন।

Leave a Comment