রবি বন্ধ সিম অফার ২০২৪

Rate this post

যে সকল রবি সিম গ্রাহক বিগত তিন থেকে চার মাস ধরে রবি সিম বন্ধ রেখেছে শুধুমাত্র সেই সকল গ্রাহকই রবি বন্ধ সিম অফার পেয়ে যাবেন। তাই আপনার রবি সিমটি যদি ৩ থেকে ৪ মাসের বেশি বন্ধ হয়ে থাকে তাহলে আজ রবি সিমটি চালু করুন।

বর্তমানে রবি সিম কোম্পানি গ্রাহকদের কথা চিন্তা করে বন্ধ সিমের একটি সুন্দর এবং দারুন অফার চালু করেছে যে অফারের মাধ্যমে আপনারা কম টাকায় বেশি এমবি বেশি মিনিট এবং বেশি এসএমএস পেয়ে যাবেন। তাই আপনারা যারা কম টাকায় বেশি মিনিট বেশি এমবি পেতে চান তারা অবশ্যই আজকের রবি বন্ধ সিম অফার এই আর্টিকেলটি পড়বেন আজকের এই আর্টিকেলে আপনারা জানতে পারবেন রবি বন্ধ সিম অফার এবং রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট।

রবি বন্ধ সিম অফার

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সিম কোম্পানি হচ্ছে রবি। বর্তমান সময়ে রবি এবং এয়ারটেল সিম কোম্পানি মিলে একটি কোম্পানি হয়েছে তাই তারা গ্রাহকদের কথা চিন্তা করে ভালো ভালো অফার প্রদান করে থাকে। তাই রবি সিম কোম্পানি গ্রাহকদের কথা চিন্তা করে রবি বন্ধ সিম অফার এনেছে। এই অফারের মাধ্যমে গ্রাহকরা ৭৫ টাকা ১২৫ মিনিট এবং ৮৯ টাকায় ৮ জিবি ইন্টারনেট আরও আছে ১৯৭ টাকা ১৮ জিবি ইন্টারনেট ও ৫০ পয়সা মিনিট কল রেট পেয়ে যাবেন।

৭৫ টাকা ১২৫ মিনিট ৩০ দিন মেয়াদ

বর্তমানে রবি সিম কোম্পানি তাদের গ্রাহকদের জন্য বন্ধ সিমের একটি অফার রেখেছে যে অফারের মাধ্যমে ৭৫ টাকা রিচার্জ করলে ১২৫ মিনিট ভয়েস কল পেয়ে যাবেন যার মেয়াদ থাকবে ৩০ দিন। এই অফারটি দুইভাবে নেয়া যাবে যদি আপনি ৭৫ টাকা রিচার্জ করেন তাহলে এই অফারটি পাবেন আবার আপনি *২১২*৬৭৮# এই নাম্বারে ডায়াল করে অফারটি নিতে পারবেন। আপনি এই অফারের আওতাভুক্ত কিনা জানতে *৮৮৮# এই নাম্বারে ডায়াল করুন।

৮৯ টাকা ৮ জিবি মেয়াদ ৭ দিন

রবি সিম কোম্পানি তাদের গ্রাহকের কথা চিন্তা করে বন্ধ সিমে একটি ইন্টারনেট অফার চালু করেছে যে অফারের মাধ্যমে আপনারা ৮৯ টাকা আট জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন। এই অফারটি পেতে হলে অবশ্যই আপনাকে বিকাশ বা নগদ বা রবি রিচার্জ পয়েন্ট থেকে ৮৯ টাকা রিচার্জ করতে হবে তাহলে আপনি পেয়ে যাবেন আর জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদে।  এই অফারটি আপনি *২১২*৬০২# নাম্বারে ডায়াল করেও নিতে পারবেন। আপনি এই অফারের আওতাভুক্ত কিনা জানতে *৮৮৮# এই নাম্বারে ডায়াল করুন।

১৯৭ টাকা ১৮ জিবি ইন্টারনেট ৫০ পয়সা মিনিট কল রেট ৩০ দিন

বর্তমানে রবি বন্ধ সিমের একটি অফার চলছে যে অফারের মাধ্যমে আপনারা ১৯৭ টাকা ১৮ জিবি ইন্টারনেট এবং ৫০ পয়সা মিনিট কলরেটে যার মেয়াদ ৩০ দিন। এই অফারটি পেতে হলে আপনাকে সর্বপ্রথম বন্ধু সিম চালু করে ১৯৭ টাকা রিচার্জ করতে হবে। আপনি এই *২১২*৬৯৭# নাম্বারে ডায়ালার মাধ্যমে নিতে পারবেন। আপনি এই অফারের আওতাভুক্ত কিনা জানতে *৮৮৮# এই নাম্বারে ডায়াল করুন।

রবি বন্ধ সিমের অফার

রবি বন্ধ সিম চালু করলেই উপভোগ করতে পারবেন আকর্ষণীয় রিচার্জ। শুধুমাত্র নির্দিষ্ট টাকা রিচার্জ করলেই আপনি পেয়ে যাবেন ৪.৫জি  নেটওয়ার্কের রবি বন্ধ সিম অফার। তাই আর রবি সিম বন্ধ না রেখে তাড়াতাড়ি ফিরে এসো রবি নেটওয়ার্ক এ আপনারা যারা রবি সিম বন্ধ রেখেছেন তারা অফার পেতে হলে নিম্নলিখিত টাকা রিচার্জ করতে হবে।

ইন্টারনেট এবং মিনিটরিচার্জ কৃত টাকামেয়াদ
১ জিবি+ ৪৫ মিনিট৩১ টাকা০৭ দিন
৩ জিবি+৩০ মিনিট৩৭ টাকা৩০ দিন
৪৭ পয়সা/মিনিট৪৭ টাকা৩০ দিন
৬.৫ জিবি৪৮ টাকা০৭ দিন
০৮ জিবি৭৭ টাকা০৭ দিন
০৬ জিবি+১২০ মিনিট১১৯ টাকা৩০ দিন
৩০ জিবি+৭০০ মিনিট৪৪৮ টাকা৩০ দিন

রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি

বর্তমান সময়ের রবির বন্ধ সিমের সবচাইতে বড় হবার হচ্ছে ৯ টাকা ১ জিবি ইন্টারনেট এই অফারটি খুব সহজেই আপনারা ব্যবহার করতে পারবেন। কিভাবে আপনি ৯ টাকা ১ জিবি ইন্টারনেট পাবেন তার বিস্তারিত সকল তথ্য লিখে দেওয়া হলো।

  • ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট এক্টিভ করতে ডায়াল করুন *৮৪৪৪*০৯# নাম্বারে।
  • ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট মেয়াদ থাকবে ১০ দিন।
  • ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট ব্যবহারের সময় রাত ১২ টার পর থেকে পরের দিন বিকেল ৫ টা পর্যন্ত।
  • বন্ধ সিমের গ্রাহকরা শুধুমাত্র ১০ দিনে একবার এই অফারটি ক্রয় করতে পারবেন।
  • আপনার অফারের ইন্টারনেটের মেয়াদ দেখতে ডায়াল করুন *৮৪৪৪*৮৮# এই নাম্বারে।
  • আপনার রবি সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩# এই নাম্বারে।
  • রবি বন্ধ সিমের অফারের মিনিট চেক করতে ডায়াল করতে হবে *২২২*৮# এই নাম্বারে।

রবি বন্ধ সিম চালু করার নিয়ম

রবি বন্ধ সিম চালু করার নিয়ম খুব সহজ প্রথমে আপনার বন্ধ রবি সিমটি আপনার হ্যান্ডসেটে ঢুকাবেন।  *৮৮৮# নাম্বারে ডায়াল করে দেখে নিতে হবে আপনি বন্ধ সিমের অফারের আওতায় কিনা? এরপর যদি আপনি অফারের আওতায় হয়ে থাকেন তাহলে আপনি উপরের অফার গুলো পেয়ে যাবেন। অবশ্যই আপনার রবি সিম তিন থেকে চার মাস বন্ধ থাকতে হবে তাহলেই এই অফারটি পাবেন।

  • রবি বন্ধ সিমের গ্রাহকরা  *৮৮৮# নাম্বারে ডায়াল করে অফারটি চেক করতে পারবে।
  • রবি গ্রাহকরা মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন *২২২*৮# নাম্বারে ডায়াল করে।
  • বন্ধ সিমের অফার চলাকালীন গ্রাহক শুধুমাত্র ১ বার এই অফার ব্যবহার করতে পারবে।
  • বন্ধ সিমের গ্রাহকরা ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করবেন *৩# এই নাম্বারে।

আরও পড়ুনঃ রবি ইন্টারনেট অফার

সর্বশেষ কথা

আশা করি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পেরেছেন রবি বন্ধ সিম অফার এবং রবি বন্ধ সিমের ১ জিবি ৯ টাকায় কিভাবে ইন্টারনেট কিনতে হয়। এরকম আরো অফার পেতে হলে অবশ্যই আমার ওয়েবসাইটের রেগুলার ভিজিট করুন। কারণ আমার ওয়েবসাইটে সঠিক এবং নির্ভুল সকল সিমের তথ্য প্রকাশ করা হয়।

Leave a Comment