অস্ট্রেলিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা 29-05-2024

Rate this post

অস্ট্রেলিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪, আসসালামালাইকুম বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে আলোচনা করব অস্ট্রেলিয়ান ডলার রেট নিয়ে। উচ্চশিক্ষা এবং কাজের উদ্দেশ্যে প্রচুর লোক বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়া গিয়ে বসবাস করে। তাদের সুবিধার্থে আজকে আমি জানিয়ে দিবো অস্ট্রেলিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা। আজকের এই আর্টিকেলের আরো জানতে পারবেন অস্ট্রেলিয়ার ১০০ টাকায় বাংলাদেশী কত টাকা এবং অস্ট্রেলিয়ার ১০,০০০ টাকায় বাংলাদেশের কত টাকা।

অস্ট্রেলিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

বাংলাদেশ থেকে যারা উচ্চশিক্ষা বা কর্মক্ষেত্রে অস্ট্রেলিয়া যেয়ে থাকে তাদের অবশ্যই জানতে হবে অস্ট্রেলিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা। কারণ আপনি যদি অস্ট্রেলিয়ার টাকার রেট না জানান তাহলে আপনি ব্যাংকের মাধ্যমে বা অন্য কোন মাধ্যমে লেনদেন করলে সঠিক মূল্য পাবেন না। তাই আপনাকে অবশ্যই অস্ট্রেলিয়ার টাকার এক্সচেঞ্জ রেট জানতে হবে। তাই আজকের আর্টিকালের মাধ্যমে আপনারা দেখে নিন অস্ট্রেলিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা।

অস্ট্রেলিয়ার ১ ডলার বাংলাদেশের কত টাকা

আপনারা যারা অস্ট্রেলিয়ার ১ ডলার বাংলাদেশের কত টাকা ইন্টারনেটে খোঁজ করে থাকেন। তারা সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন কারণ আমার এই ওয়েবসাইটে আপনাদের আমি জানিয়ে দিব অস্ট্রেলিয়ার ১ ডলার বাংলাদেশের কত টাকা অর্থাৎ অস্ট্রেলিয়ার সাথে বাংলাদেশের টাকার এক্সচেঞ্জ রেট কত। নিম্নলিখিত চাট অনুযায়ী আপনারা অস্ট্রেলিয়ার ডলার রেট দেখে নিন।

  • অস্ট্রেলিয়ার ১ ডলার বাংলাদেশের ৭৭.৬৬ টাকা। 
অস্ট্রেলিয়ান ডলারবাংলাদেশি টাকা
1 AUD৭৭.৬৬  টাকা
10 AUD৭৭৬.৬  টাকা
100 AUD৭,৭৬৬  টাকা
1,000 AUD৭৭,৬৬০  টাকা
10,000 AUD৭৭৬,৬০০  টাকা

অস্ট্রেলিয়ার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

আপনারা যারা অস্ট্রেলিয়ার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা জানতে চাচ্ছেন।  তারা খুব সহজে আমার ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন অস্ট্রেলিয়ার ১০০ টাকায় বাংলাদেশের কত টাকা।

  • অস্ট্রেলিয়ার ১০০ টাকা বাংলাদেশের ৭,৭৬৬ টাকা। 

অস্ট্রেলিয়ার ১০০০০ টাকা বাংলাদেশের কত টাকা

যে সকল বাংলাদেশী প্রবাসী অস্ট্রেলিয়ায় বসবাস করে তারা অনেকেই ইন্টারনেটে খোঁজ করে থাকে অস্ট্রেলিয়ার ১০,০০০ টাকা বাংলাদেশের কত টাকা। কিন্তু সঠিক তথ্য না পাওয়ার কারণে জানতে পারেন না অস্ট্রেলিয়ার ১০,০০০ টাকা বাংলাদেশের কত টাকা?

  • অস্ট্রেলিয়ার ১০,০০০ টাকা বাংলাদেশের ৭৭,৬৬০ টাকা।

আরও পড়ুনঃ সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট

অস্ট্রেলিয়ার টাকার মান কত?

বাংলাদেশ ব্যাংকের তথ্য অনুযায়ী আজকে অস্ট্রেলিয়া টাকার মান হচ্ছে ৭৭.৬৬ টাকা।

অস্ট্রেলিয়ার টাকার রেট কত?

আজকের অস্ট্রেলিয়া টাকার রেট হচ্ছে ৭৭.৬৬ টাকা।

অস্ট্রেলিয়ার এক টাকা সমান বাংলাদেশের কত টাকা?

অস্ট্রেলিয়ার এক টাকা সমান বাংলাদেশের ৭৭.৬৬ টাকা।

অস্ট্রেলিয়ার মুদ্রার নাম কি?

অস্ট্রেলিয়ার মুদ্রার নাম হচ্ছে অস্ট্রেলিয়ান ডলার।

সর্বশেষ কথাঃ

যে সকল বাংলাদেশী প্রবাসী অস্ট্রেলীয়তে বসবাস করেন আশা করি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পেরেছেন অস্ট্রেলিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং অস্ট্রেলিয়ার মুদ্রার নাম কি। যদি আমার এই পোস্টটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন। আপনাদের যদি আরো কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে আমাকে জানাবেন।

Leave a Comment