অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট 29-05-2024

Rate this post

সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট | অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট ২০২৪, বর্তমানে যে সকল প্রবাসী ভাই ও বন্ধুগণ সিঙ্গাপুরের বসবাস করেন সেই সকল প্রবাসীগন দেশে টাকা পাঠানোর জন্য সবচাইতে বেশি খোঁজ করে থাকে অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত? আপনারা যারা সিঙ্গাপুরের ১ ডলারে অগ্রণী ব্যাংকের রেট কত জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমার এই পোষ্টের মাধ্যমে অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত বিস্তারিত জানতে পারবেন।

আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা জেনে নিন অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত টাকা করে। সিঙ্গাপুর থেকে টাকা পাঠাতে চাইলে অবশ্যই আপনারা অগ্রণী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাবেন কারণ অন্যান্য ব্যাংকের চাইতে অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলারের রেট বেশি দিয়ে থাকে।

সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট

প্রিয় সিঙ্গাপুর প্রবাসী বন্ধুরা আজকে সিঙ্গাপুরের ১ ডলারের বিনিময়ে অগ্রণী ব্যাংক দিচ্ছে ৮৭.৪০ টাকা। আপনারা যদি সিঙ্গাপুর থেকে বাংলাদেশে টাকা পাঠাতে চান অগ্রণী ব্যাংকের মাধ্যমে তাহলে বর্তমানে সিঙ্গাপুর ১ ডলারের বিনিময়ে ৮৭.৪০ টাকা রেট পাবেন।

সিঙ্গাপুর প্রবাসী বন্ধুরা আজকের এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিলাম সিঙ্গাপুরের থেকে সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট ১ ডলারে কত করে বর্তমানে টাকার রেট চলতেছে। বর্তমানে আপনারা যারা সিঙ্গাপুরে প্রবাসী বসবাস করেন তারা খুব সহজে এবং খুব দ্রুত অগ্রণী ব্যাংকের মাধ্যমে বাংলাদেশের টাকা পাঠাতে পারবেন।

সিঙ্গাপুরের ডলারবাংলাদেশি টাকার রেট
১ ডলার৮৭.৪০ টাকা
১০ ডলার৮৭৪.০ টাকা
১০০ ডলার৮,৭৪০ টাকা

আজকের সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ অগ্রণী ব্যাংক

যে সকল সিঙ্গাপুর প্রবাসী বন্ধুরা আজকের সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ অগ্রণী ব্যাংক কত জানতে চাচ্ছেন? সেই সকল প্রবাসী বন্ধুদের জানানো যাচ্ছে যে আজকে সিঙ্গাপুর অগ্রণী ব্যাংকের টাকার রেট হচ্ছে ১ সিঙ্গাপুর ডলারের বিনিময়ে ৮৭.৪০ পাবেন টাকা। তাই আপনারা যারা সিঙ্গাপুর অগ্রণী ব্যাংকে থেকে বাংলাদেশে টাকা পাঠাবেন তার বর্তমানে এই রেটটি পেয়ে থাকবেন।

আরও পড়ুনঃ আজকের সৌদি রিয়ালের রেট কত

অগ্রণী ব্যাংক রেট today singapore

যে সকল সিঙ্গাপুর প্রবাসী যোদ্ধারা আজকের অগ্রণী ব্যাংক রেট today singapore ডলার রেট সম্পর্কে জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমার এই লেখাগুলো পড়বেন। আমার এই লেখার মাধ্যমে আপনারা পেয়ে যাবেন আজকের অগ্রণী ব্যাংক রেট today singapore।

বর্তমানে মার্কিন ডলারের সাথে পাল্লা দিয়ে সিঙ্গাপুর ডলার দিন দিন দাম বৃদ্ধি পাচ্ছে। তাই যে সকল প্রবাসী বন্ধুরা কর্মসূত্রের সিঙ্গাপুর বসবাস করেন তাদের অবশ্যই জানতে হবে বর্তমানে সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশি টাকায় কত করে চলছে।

সিঙ্গাপুরের ডলারের রেট টাকার সাথে প্রতিদিন উঠানামা করে তাই প্রতিদিন আমার এই ওয়েবসাইট থেকে আজকের সিঙ্গাপুর ডলারের বাংলাদেশ আপডেট করে দেওয়া হবে। তাই আপনারা প্রতিদিন আমার এই ওয়েবসাইটে ভিজিট করে সিঙ্গাপুরের আজকের ডলার রেট দেখে নিবেন।

  • আজকের সিঙ্গাপুর ডলার রেট  হচ্ছে ৮৭.৪০ টাকা।
সিঙ্গাপুরের ডলারবাংলাদেশি টাকার রেট
১ ডলার৮৭.৪০ বাংলাদেশী টাকা

অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

বর্তমানে বাংলাদেশ থেকে অনেক প্রবাসী সিঙ্গাপুরে বসবাস করে তাই যে সকল প্রবাসী সিঙ্গাপুরে বসবাস করেন তাদের প্রতিদিন জানতে হয় অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত।  কারণ বাংলাদেশের টাকা পাঠাতে হলে অবশ্যই ডলার রেট জানাটা প্রয়োজন, তাই আপনাদের জানার প্রয়োজন স্বার্থে আমার ওয়েবসাইট থেকে সিঙ্গাপুর আজকের ডলার রেট প্রকাশিত হলো।

বর্তমানে বিভিন্ন ব্যাংকে বিভিন্ন রকম সিঙ্গাপুর ডলারের রেট দেওয়া হচ্ছে শুধুমাত্র অগ্রণী ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠালে সিঙ্গাপুর ডলারের রেট বেশি পাওয়া যায়। আপনারা যদি অগ্রণী ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠান তাহলে নিচের এই লিস্ট অনুযায়ী আপনারা সিঙ্গাপুর ডলারের রেট পাবেন।

সিঙ্গাপুরের ডলারবাংলাদেশি টাকার রেট
১ ডলার৮৭.৪০ টাকা
১০ ডলার৮৭৪.০ টাকা
১০০ ডলার৮,৭৪০ টাকা
  • যে সকল সম্মানিত সিঙ্গাপুর প্রবাসী আপনারা অগ্রণী ব্যাংকের মাধ্যমে বাংলাদেশের টাকা পাঠাবেন তাদের জন্য সুখবর। বাংলাদেশ সরকারের প্রজ্ঞাপন অনুযায়ী সিংগাপুর থেকে আপনারা যারা অগ্রণী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাবেন তাদের জন্য ৫%  প্রণাদনা প্রদান করা হবে। অর্থাৎ আপনি যদি সিঙ্গাপুর থেকে ১ লক্ষ টাকা পাঠান তাহলে আপনি ৫ হাজার টাকা বোনাস পাবেন শুধুমাত্র অগ্রণী ব্যাংক এই সুবিধাটি দিয়ে থাকে।

অগ্রণী ব্যাংকের শাখা ফোন নম্বর

বর্তমানে প্রচুর পরিমাণ প্রবাসী সিঙ্গাপুরে বসবাস করেন তাই যে সকল প্রবাসী বাংলাদেশে অগ্রণী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠান তাদের অনেক সময় সিঙ্গাপুর অগ্রণী ব্যাংকের ফোন নাম্বার প্রয়োজন হয়। তাই আপনাদের প্রয়োজনীয় কথা ভেবে অগ্রণী ব্যাংক সিঙ্গাপুরের ফোন নাম্বারটি দিয়ে দেওয়া হলো। তাহলে ফোন নাম্বারটি দেখে নিন +৬৫৬২৯৫৯৭৩০

আপনাদের যদি সিঙ্গাপুর অগ্রণী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে কোন প্রকার সমস্যা হলে উপরের দেওয়া অগ্রণী ব্যাংকের নাম্বারে ফোন করে অগ্রণী ব্যাংকের কর্মকর্তার সাথে কথা বলে আপনার সমস্যাটির সমাধান করে নিবেন।

সিঙ্গাপুর প্রবাসী ভাইদের উদ্দেশ্যে কিছু কথা

আপনারা যারা সিঙ্গাপুরে প্রবাসে বসবাস করেন তারা অবশ্যই সিঙ্গাপুরের আইন কানুন মেনে চলবেন কারণ বাংলাদেশের সম্মান আপনাদের হাতে আপনারা অবশ্যই বাংলাদেশের সম্মান রক্ষা করে সিঙ্গাপুরের বসবাস করবেন। আপনারা কখনোই সিঙ্গাপুরের আইন অমান্য করবেন না সেই দেশের আইনকে আপনারা সবসময় সম্মান করবেন।

আর প্রবাসী ভাইদের একটি কথাই বলবে আপনারা সবসময় ব্যাংকিং এর মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাবেন কখনোই হুন্ডির মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাবেন না। কারণ বাংলাদেশের অর্থনৈতিক প্রধান চালিকাশক্তি হচ্ছে প্রবাসীদের রেমিটেন্স তাই আপনারা সবসময় বৈধ পথে সিঙ্গাপুর থেকে রেমিটেন্স পাঠাবেন।

Leave a Comment