সৌদি রিয়াল রেট বাংলাদেশ | সৌদি ১ রিয়াল বাংলাদেশের কত টাকা

সৌদি রিয়াল রেট বাংলাদেশ | সৌদি ১ রিয়াল বাংলাদেশের কত টাকা, বাংলাদেশের বড় একটি প্রবাসী শ্রমিক সৌদি আরবে বসবাস করে। তাই প্রতিদিন সৌদি আরব থেকে বাংলাদেশে ব্যাংকের মাধ্যমে কোটি কোটি টাকা লেনদেন হয় তাই প্রতিটি প্রবাসী জানতে চায় আজকের সৌদি রিয়াল রেট কত কারণ ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে হলে অবশ্যই টাকার রেট জানা জরুরী।

আপনি যদি বর্তমানে সৌদি আরবের সঠিক রিয়ালের মূল্য পেতে চান তাহলে শুধুমাত্র ব্যাংকিং মাধ্যমে টাকা লেনদেন করতে হবে তাহলেই আপনি সৌদি আরবের সঠিক রিয়ালের মূল্য পাবেন। তাই আজকে আপনাদের সামনে উপস্থাপন করব শহর থেকে ব্যাংকের মাধ্যমে রিয়েল পাঠালে আপনি কত টাকা পাবেন। তাই আর দেরি না করে পুরো আর্টিকেলটি এবং আপনি সঠিক সৌদি আরবের রিয়ালের মূল্য জানেন।

প্রিয় প্রবাসী ভাই ও বোনেরা আপনাদের জন্য একটি খুশির সংবাদ বাংলাদেশ সরকার থেকে প্রতিটি প্রবাসীর জন্য ব্যাংকিং মাধ্যমে টাকা পাঠানোর উপরে ৫ শতাংশ প্রণোদনা ঘোষণা করেছে। অর্থাৎ আপনি যদি সৌদি আরব থেকে ১ লক্ষ টাকা পাঠান তাহলে আপনি ৫ হাজার টাকা বোনাস পাবেন। অবশ্য এই বোনাস পেতে হলে আপনাকে ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাতে হবে।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ

যে সকল বাংলাদেশী সৌদি আরবে বসবাস করেন তারা দেশে টাকা পাঠাতে হলে সৌদি রিয়াল রেট বাংলাদেশ | সৌদি ১ রিয়াল বাংলাদেশের কত টাকা এই বিষয়ে জানতে হবে। বর্তমানে সৌদি আরবের ব্যাংকে থেকে বাংলাদেশে টাকা পাঠাতে চাইলে ২৯.৩১ টাকা রেট পাবেন।

তাই আপনি বৈধভাবে টাকা পাঠাতে চাইলে শুধুমাত্র ব্যাংকের মাধ্যমেই টাকা পাঠাতে পারবেন। আপনারা যারা প্রবাসে বসবাস করেন তারা অবশ্যই বাংলাদেশে টাকা পাঠাতে হলে অবশ্যই বৈধভাবে পাঠাবেন আপনারা জেনে আনন্দিত হবেন যে রেমিটেন্সের টাকাতেই বাংলাদেশের অর্থনীতির চাকা সচল থাকে তাই অবশ্যই বৈধভাবে টাকা পাঠাবেন।

সৌদি ১ রিয়াল বাংলাদেশের কত টাকা

বাংলাদেশের অর্থনৈতিক প্রধান চালিকাশক্তি হচ্ছে রেমিটেন্স আর এই রেমিটেন্স আসে সৌদি আরব থেকে সবচাইতে বেশি। তাই আমাদের প্রবাসী-যোদ্ধারা যারা বাংলাদেশে রেমিটেন্স পাঠায় তাদের অবশ্যই জানতে হবে সৌদি রিয়াল বাংলাদেশ রেট কত। আপনাদের জানার স্বার্থে আমাদের এই ওয়েবসাইট থেকে আজকের রিয়ালের রেট জানিয়ে দিলাম বর্তমানে সৌদি আরবের ১ রিয়াল এর মূল্য হচ্ছে বাংলাদেশি টাকায় ২৯.৩১ টাকা ব্যাংকিং রেট।

সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশ

বাংলাদেশের সবচাইতে বড় শ্রমবাজার হচ্ছে সৌদি আরব তাই বাংলাদেশের সবচেয়ে বেশি প্রবাসী সৌদি আরবে বসবাস করে। তাই প্রবাসীরা যখন বাংলাদেশে টাকা পাঠায় তখন সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশ সে বিষয়টা জানার জন্য প্রচুর আগ্রহ থাকে তাই আপনাদের জানার আগ্রহের জন্য আমার এই ওয়েবসাইটের মাধ্যমে সৌদি রিয়াল রেট বাংলাদেশ | সৌদি ১ রিয়াল বাংলাদেশের কত টাকা জানিয়ে দিচ্ছি।

  • বর্তমানে সৌদি আরব থেকে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠালে আপনি ১ রিয়ালে পাবেন ২৯.৩১ টাকা।

আরো পড়ুনঃ মালয়েশিয়া যেতে কত টাকা লাগে

100 রিয়াল বাংলাদেশি টাকায় কত

বর্তমানে বাংলাদেশের প্রচুর প্রবাসী মধ্যপ্রাচ্য দেশ সৌদি আরবে বসবাস করে এবং বসবাসকৃত প্রতিটি প্রবাসীর একটি প্রশ্ন থাকে 100 রিয়াল বাংলাদেশি টাকায় কত? আপনারা সৌদি আরবের 100 রিয়াল এর ২টি রেট পাবেন। আপনারা ব্যাংকের মাধ্যমে একটি রেট পাবেন এবং বিকাশের মাধ্যমে একটি রেট পাবেন।

বর্তমানে ব্যাংকের মাধ্যমে 100 রিয়াল পাঠান তাহলে আপনি বাংলাদেশের ২,৯৩১ টাকা পাবেন আর যদি বিকাশের মাধ্যমে টাকা পাঠান তাহলে আপনি 100 রিয়ালে পাবেন ২,৯৩১ টাকা এবং সাথে ৫ শতাংশ সরকারি প্রণোদনা।

সৌদি রিয়াল বাংলাদেশ বিকাশ রেট কত

বর্তমানে সৌদি আরব দেশের সকল প্রবাসী ভাই ও বোনেরা বসবাস করছেন তারা বাংলাদেশের দ্রুত টাকা পাঠানোর জন্য বিকাশে লেনদেন করে থাকেন। যে সকল ভাই ও বোনেরা প্রবাসে বসবাস করেন তাদের অবশ্যই বিকাশের আজকের রেট জানাটা প্রয়োজন তাই আপনাদের প্রয়োজন স্বার্থে আমার এই ওয়েবসাইট থেকে সৌদি রিয়ালের বাংলাদেশের বিকাশ রেট প্রকাশ করলাম।

সৌদি আরবের রিয়ালবিকাশের রেট
১ রিয়াল২৯.৩১ টাকা
১০ রিয়াল২৯৩.১ টাকা
১০০ রিয়াল২,৯৩১ টাকা
১,০০০ রিয়াল২৯,৩১০ টাকা
১০,০০০ রিয়াল২৯৩,১০০ টাকা
  • আজকে যদি আপনারা সৌদি আরব থেকে বিকাশে টাকা পাঠান তাহলে আপনারা রেট পাবেন  ২৯.৩১ টাকা। সাথে পেয়ে যাবেন সরকার ঘোষিত ৫ শতাংশ প্রণোদনা তাই আর দেরি না করে আজকেই বিকাশে বাড়িতে টাকা পাঠিয়ে দিন।

সৌদি আরবের মুদ্রার নাম কী

আপনারা অনেকেই বিভিন্ন সময় ইন্টারনেটে খোঁজ করে থাকেন সৌদি আরবের মুদ্রার নাম কী? তাই আপনাদের জানার আগ্রহের জন্য সৌদি আরবের মুদ্রার নাম জানিয়ে দেওয়া হবে। সৌদি আরবের মুদ্রার নাম হচ্ছে সৌদি রিয়াল। আশা করি আপনারা খুব সহজেই জানতে পেরেছেন সৌদি আরবের মুদ্রার নাম কি।

  • সৌদি ১ রিয়াল ২৯.৩১ টাকা। 

প্রবাসীদের উদ্দেশ্যে কিছু কথা

যে সকল প্রবাসী যোদ্ধাগণ বাংলাদেশের অর্থনীতির উন্নয়নের জন্য প্রবাসে বসবাস করেন তাদের আমার ওয়েবসাইট থেকে জানাই আন্তরিক অভিনন্দন এবং ভালোবাসা। বর্তমানে বাংলাদেশের ১ কোটি ২০ লক্ষ এর বেশি লোক প্রবাসে বসবাস করে এবং সবাই বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য রেমিটেন্স পাঠায়।

তাই সকল প্রবাসীদের উদ্দেশ্যে একটি কথায় থাকবে আপনারা সবাই ব্যাংকের মাধ্যমে বৈধভাবে টাকা লেনদেন করবেন। কখনোই আপনারা হুন্ডির মাধ্যমে টাকা লেনদেন করবেন না! কারণ একমাত্র ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করলে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নের অগ্রগতি হবে তাই আপনারা সবসময় চেষ্টা করবেন ব্যাংক মাধ্যমে রেমিটেন্স পাঠানোর জন্য।

Leave a Comment