টেলিটক কর্পোরেট সিম এর দাম এবং সুবিধা ২০২৪

Rate this post

টেলিটক কর্পোরেট সিম এর দাম এবং সুবিধা, বাংলাদেশের রাষ্ট্রত্ত্ব টেলিযোগাযোগ কোম্পানি থেকে টেলিটক কর্পোরেট সিম এর দাম এবং সুবিধা চালু করেছে। এই সিমটি যে সকল গ্রাহকগণ ব্যবসা করেন এবং যে সকল ব্যবসায়ীক ট্রেড লাইসেন্স আছে সেই সকল ব্যক্তিগণ টেলিটক কর্পোরেট সিম ব্যবহার করতে পারবেন।

বাংলাদেশের সবচেয়ে কম কল রেট পাবেন এই কর্পোরেট সিমে বর্তমানে কর্পোরেট সিমে মাত্র 45 পয়সা মিনিট কল রেট পেয়ে যাবেন তাই আপনারা যে সকল ব্যবসায়ী ব্যক্তিবর্গ আছেন তারা অবশ্যই টেলিটক কর্পোরেট সিমটি ব্যবহার করতে পারেন। টেলিটক কর্পোরেট সিমে আরও পাবেন মাত্র ৪০ পয়সা প্রতিটা এসএমএস পাঠানোর সুবিধা।

টেলিটক কর্পোরেট সিম এর দাম এবং সুবিধা

যে সকল গ্রাহক টেলিটক কর্পোরেট সিমের দাম সুবিধা এর বিষয়গুলো জানতে চাচ্ছেন তারা অবশ্যই আজকে আমার এই আর্টিকেলটি পড়বেন। আমার এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানিয়ে দিবো টেলিটক কর্পোরেট সিমের দাম এবং সুবিধা এবং কি কি অফার চালু আছে। আপনারা সকলে অবগতি আছেন যে রাষ্ট্রীয়ত্ব সিম কোম্পানি টেলিটক আপনাদের জন্য টেলিটক কর্পোরেট সিম চালু করেছে সিমটি শুধুমাত্র ট্রেড লাইসেন্স দাড়ি ব্যক্তিবর্গই ক্রয় করতে পারবেন।

টেলিটক কর্পোরেট সিমের দাম

টেলিটক কর্পোরেট সিমটি সব জায়গায় পাওয়া যায় না শুধুমাত্র টেলিটকের কাস্টমার কেয়ারেই পাবেন। তাই আপনাকে অবশ্যই আপনার এনআইডি কার্ড এবং আপনার ট্রেড লাইসেন্স নিয়ে টেলিটক কাস্টমার কেয়ারে যোগাযোগ করবেন।

টেলিটক কর্পোরেট সিমের দাম মাত্র ১০০ টাকা আপনি ১০০ টাকায় পেয়ে যাবেন বাংলাদেশের সর্বনিম্ন কলরেট মাত্র ৪৫ পয়সা প্রতি মিনিট এবং প্রতিটা এসএমএস মাত্র ৪০ পয়সা তাই আর দেরি না করে আপনারা চলে আসেন কাস্টমার কেয়ারে এবং সংগ্রহ করুন টেলিটক কর্পোরেট সিমটি।

টেলিটক কর্পোরেট সিম এর সুবিধা

আপনি যদি সর্বনিম্ন কলরেট এসএমএস ইন্টারনেটের সুবিধা নিতে চান তাহলে অবশ্যই আপনাকে টেলিটকের কর্পোরেট সিম ব্যবহার করতে হবে। বাংলাদেশের রাষ্ট্রের তো সিম কোম্পানিতে এটা ব্যবসায়ীদের উদ্দেশ্যে কর্পোরেট সিম চালু করেছে। তাই আপনারা যারা কর্পোরেশন ব্যবহার করতে চান এবং এই সিমের সুযোগ সুবিধা গুলো জানতে চান তারা অবশ্যই আমার এই আর্টিকেলটি পড়বেন।

বিবরণকলরেট/মিনিট
ভয়েসযেকোনো স্থানীয় নম্বর৪৫ পয়সা২৪ ঘণ্টা
পালস্১ সেকেন্ড২৪ ঘণ্টা
এসএমএসযেকোনো স্থানীয় নম্বর২৫ পয়সা বাংলা ৫০ পয়সা ইংরেজি২৪ ঘণ্টা
ডাটা চার্জ১৫ কেবি/১ পয়সা২৪ ঘণ্টা

 

  • ৪৫ পয়সা কল রেট যেকোন অপারেটরে ২৪ ঘন্টা।
  • ২৫ পয়সা বাংলা ৫০ পয়সা ইংরেজি এসএমএস সকল অপারেটার।
  • টেলিটক সবসময় চেষ্টা করে সম্মানিত গ্রাহকদের জন্য নতুন এবং বিভিন্ন সেবা দেওয়ার জন্য। আর টেলিটক কর্পোরেট প্যাকেজ হলো সেই সুবিধার মধ্যে একটি।

টেলিটক সকল গ্রাহকের ইন্টারনেট প্যাকেজ

টেলিটকের সকল গ্রাহকগণ ও টেলিটকের স্পেশাল ইন্টারনেট পেয়ে থাকবেন। টেলিটকের যতগুলো প্যাক চালু আছে সে প্যাকেজগুলো থেকে আপনারা টেলিটক মাই অ্যাপ লগইন করবেন। এরপর অ্যাপ থেকে আপনারা অফার গুলো দেখে নিবেন, আপনাদের যে অফারটি পছন্দ হবে সেই অফারটি নিয়ে নিবেন।

  • ১৭ টাকা ২ জিবি মেয়াদ ১৫ দিন
  • ১৯ টাকা ১ জিবি মেয়াদ ৩ দিন
  • ৩ জিবি ৪৪ টাকা মেয়াদ ৫ দিন
  • ৭০ টাকা ৪ জিবি মেয়াদ ১০ দিন
  • ৯৭ টাকা ১২ জিবি মেয়াদ ৭ দিন
  • ১৪৯ টাকা ১০ জিবি মেয়াদ ৩০ দিন
  • ১৪৯ টাকা ১০ জিবি মেয়াদ ৩০ দিন
  • ২৮৩ টাকা ৩০ জিবি মেয়াদ ৩০ দিন
  • ১৫৯ টাকা ২৫ জিবি মেয়াদ ১৫ দিন
  • ৩০৯ টাকা ২৬ জিবি মেয়াদ আনলিমিটেড।
  • এসব ইন্টারনেট অফারগুলো My Teletalk apps এ পাবেন।

গ্রাহকদের উদ্দেশ্যে কিছু কথাঃ

গ্রাহকদের উদ্দেশ্যে কিছু কথা থাকবে যে কথাগুলো হলো আপনারা অবশ্যই টেলিটক কর্পোরেট সিমটি ব্যবহার করবেন। বাংলাদেশের প্রত্যেকটি নাগরিকের উচিত দেশের টাকা দেশে রাখা তাই আপনারা সবাই টেলিটক সিম ব্যবহার করবেন টেলিটক সিম মানেই আমাদের সিম।

এই কর্পোরেট সিমটি নিতে হলে অবশ্যই আপনার ব্যবসায়ী প্রতিষ্ঠান থাকতে হবে এবং ব্যবসায়ী প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স থাকতে হবে। আপনাদের প্রতিষ্ঠানের নামে যে ট্রেড লাইসেন্স আছে অবশ্যই সেগুলো প্রতি বছর ট্যাক্স জমা দিতে হবে।

টেলিটক কর্পোরেট সিম নিতে হলে অবশ্যই আপনাকে আপনার এনআইডি কার্ড এবং ট্রেড লাইসেন্স নিয়ে টেলিটক কাস্টমার কেয়ারে চলে যেতে হবে এবং ১০০ টাকা জমা দিয়ে টেলিটক কর্পোরেট সিম ক্রয় করে নিবেন। বর্তমানে টেলিটক কর্পোরেট সিমে ৪৫ পয়সা প্রতি মিনিট কল রেটে কথা বলতে পারবেন।

Leave a Comment