আল রাজি ব্যাংক টাকার রেট ২০২৪

আল রাজি ব্যাংক টাকার রেট ২০২৪ | আল রাজি ব্যাংক টাকার রেট আজকের ২০২৪, সৌদি আরবে বসবাস করেন এমন কোন ব্যক্তি নেই যে আল রাজি ব্যাংক সম্পর্কে জানেন না। আল রাজি ব্যাংক টাকার রেট নিয়ে আমার এই আর্টিকেলে বিস্তারিত দেওয়া হবে। বাংলাদেশসহ ও বিশ্বের উল্লেখযোগ্য কিছু প্রয়োজনীয় দেশের টাকার রেট ও জানিয়ে দেওয়া হবে।

প্রিয় ভিজিটর আপনারা যদি আল-রাজি ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করতে চান তাহলে আজকের আর্টিকেলে আপনাকে সুস্বাগতম। আমার এই আর্টিকেলে দেয়া হয়েছে সৌদি আরবের সবচাইতে সেরা ব্যাংক আল রাজি ব্যাংক টাকার রেট।

আল রাজি ব্যাংক টাকার রেট

প্রিয় সৌদি আরব প্রবাসী ভাই ও বন্ধুরা আপনাদের জন্য  আমার এই ওয়েবসাইট থেকে প্রতিদিন আল রাজি ব্যাংক টাকার রেট প্রচার করে থাকি। আল রাজি  ব্যাংক সৌদি আরবের একটি সরকারি ইসলামী ব্যাংক। ২০১৫ সালের তথ্যভিত্তিতে বর্তমান বিশ্বের সবচাইতে বড় ইসলামিক ব্যাংক হচ্ছে আল-রাজি ব্যাংক। তাই আপনারা আল রাজি ব্যাংকের রেট জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করবেন। আমাদের এই ওয়েবসাইট থেকে আল রাজি ব্যাংকের টাকার রেট প্রতিদিন আপডেট করা হয়।

  • আল রাজি ব্যাংকের আজকের টাকার রেট হচ্ছে ২৯.৩৭ টাকা।

আল রাজি ব্যাংক রেট কত

আমরা সবসময় আল রাজি ব্যাংক এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে সরাসরি আমার এই ওয়েবসাইটে উপস্থাপন করি। তাই শুধুমাত্র আমার এই ওয়েবসাইটে সঠিক আল-রাজি ব্যাংকের টাকার রেট টা দেখতে পারবেন। তাই আল রাজি ব্যাংকের  টাকার রেট জানতে হলে অবশ্যই আমার এই ওয়েবসাইটটি বুক মার করে রাখুন এবং প্রতিদিন আল-রাজি  ব্যাংকের আপডেট টাকার রেট জানতে হলে অবশ্যই আমার এই সাইটে ভিজিট করুন।

  • আল-রাজি ব্যাংক থেকে বাংলাদেশে টাকা পাঠালে আজকের রেট হচ্ছে ২৯.৩৭ টাকা।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ আল রাজি ব্যাংক

মুদ্রাবিক্রয় দামক্রয় দাম
uk flag1 UK POUNDUKP5.51805.4170
euro flag1 EUROEUR4.84504.7350
singapore flag1 SINGAPORE DOLLARSGD3.32803.2156
hk flag100 HONG KONG DOLLARHKD57.4554.22
indonesia flag100 INDONESIAN RUPIAHIDR0.0320N/A
japan flag 100 JAPANESE YENJPYN/AN/A
kuwait flag 100 SAUDI RIYALSAR118.90114.29
uae flag100 A.E DIRHAMAED122.80N/A
nepal flag100 NEPALESE RUPEENPRN/AN/A
philippines flag 100 PHILIPPINE PESOPHP8.2590N/A
bangladesh flag100 BANGLADESH TAKABDT4.2560N/A
ch flag100 CHINESE RENMINBIRMB64.20N/A

উপরে প্রকাশিত তালিকা অনুযায়ী আল-রাজি ব্যাংকের টাকার রেট প্রকাশ করা হলো। উল্লেখযোগ্য একটি তত্ত্ব হচ্ছে যেহেতু ব্যাংকের টাকার রেট প্রতিদিন উঠানামা করে তাই অবশ্যই প্রতিদিন আল-রাজি ব্যাংকের টাকা রেট পরিবর্তন হয়। তাই প্রতিদিন আল-রাজি ব্যাংকে টাকার রেট দেখতে অবশ্যই আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করুন।

সৌদি আরবের সবচাইতে বড় ইসলামিক ব্যাংক হচ্ছে আল রাজি তাই আপনারা এই ব্যাংকের মাধ্যমে খুব সহজে বাংলাদেশে টাকা পাঠাতে পারবেন। যেকোনো সমস্যার সমাধান আল রাজিব খুব দ্রুত করে এবং গ্রাহকের সেবা দিতে তারা বদ্ধপরিকর। সৌদি আরবের সবচাইতে দ্রুত সমস্যার সমাধানের একমাত্র ব্যাংক হচ্ছে আল রাজি ব্যাংক।

আরও পড়ুনঃ সৌদি রিয়াল রেট বাংলাদেশ | ১ রিয়াল = কত টাকা

আল রাজি ব্যাংক রেট বাংলাদেশ

সৌদি আরবের অন্যতম ইসলামিক ব্যাংক হচ্ছে আল রাজি ব্যাংক। বাংলাদেশী এবং ভারতীয় নাগরিকদের অন্যতম কাজের স্থান হচ্ছে সৌদি আরব। প্রবাসীরা তাদের কষ্ট অর্জিত অর্থদেশে পাঠানোর কথা যখন ভাবে তখন অনেক লোক সৌদি আরবের রিয়ালের রেট সম্পর্কে কোন ধারণা থাকে না। টাই দেশে পাঠানোর জন্য অবশ্যই আল-রাজী ব্যাংকের রিয়াল রেট কত সে বিষয়ে জানতে হবে। আমার এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের আমি জানিয়ে দেবো আল-রাজি  ব্যাংক রেট বাংলাদেশ ২০২৪ কত করে।

  • আজকের আল রাজি ব্যাংকের রেট হচ্ছে ২৯.৩৭ টাকা।

আল রাজি ব্যাংক আজকের টাকার রেট কত

আমরা ইতিমধ্যে আমাদের এই আর্টিকেলের মাধ্যমে আলরেজী ব্যাংক টাকা রেট বাংলাদেশ কত করে সেই বিষয়ে জানিয়ে দিয়েছি। তাই আপনারা প্রতিদিন আল-রাজি ব্যাংকের টাকার রেট জানতে অবশ্যই আমার এই ওয়েবসাইট ভিজিট করবেন। আমার এই ওয়েবসাইটে আল-জী ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য নিয়ে প্রতিদিন টাকার রেট আপডেট করে দেওয়া হবে।

  • আজকের অল রাজি ব্যাংকের এক রিয়ালের রেট হচ্ছে ২৯.৩৭ টাকা।

আল রাজি ব্যাংক টাকার রেট আজকের

বর্তমানে যে সকল প্রবাসী সৌদি আরবের বসবাস করে তাদের বেশিরভাগ প্রবাসী বাংলাদেশের টাকা পাঠানোর জন্য আল-রাজি ব্যাংক ব্যবহার করে থাকে। কারণ আপনারা জানেন যে সৌদি আরবের একমাত্র শক্তিশালী ব্যাংক হচ্ছে আল-রাজি  ব্যাংক। তাই আপনারা যারা আল-রাজি ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাবেন তাদের অবশ্যই আল-রাজি ব্যাংক টাকার রেট আজকের সম্পর্কে ধারণা থাকতে হবে।

  • আল রাজি ব্যাংক টাকার রেট আজকের হচ্ছে ২৯.৩৭  টাকা।

আল-রাজি ব্যাংক লোকেশন

১৯৫৭ সালে রাজি ব্যাংক প্রতিষ্ঠিত হয়। বর্তমান সময়ে সৌদি আরবের একটি বিশেষ আর্থিক প্রতিষ্ঠান হচ্ছে আল-রাজি ব্যাংক। বর্তমানে তাদের কর্মীর সংখ্যা ৯,৬০০ জন। তাদের মোট সম্পদের পরিমাণ ৮৮ বিলিয়ন মার্কিন ডলার এবং বর্তমানে সৌদি আরবের ব্যাংকিং খাতে উল্লেখযোগ্য অবস্থানে আছে। আল রাজি ব্যাংকের সদর দপ্তর হচ্ছে সৌদি আরবের রাজধানী রিয়াদে। এটি সৌদি আরব, কুয়েত, জর্ডান এবং মালয়েশিয়া সহ বিশ্বের ৬০০+ স্থানে তাদের শাখা পরিচালিত হয়।

আল-রাজি ইসলামী ব্যাংক কোথায় অবস্থিত

 আল-রাজি ইসলামিক ব্যাংক সৌদি আরবের রাজধানী রিয়াদে অবস্থিত।

সর্বশেষ কথাঃ

সৌদি আরবের রিয়াল রেট জানতে অবশ্যই নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন। আমাদের ওই ওয়েবসাইটের মাধ্যমে আল রাজি ব্যাংক টাকার রেট সহ অন্যান্য প্রতিষ্ঠানের সর্বশেষ টাকার মান আপডেট করে দেওয়া হবে।

বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের টাকার মান প্রতিদিন উঠা-নামা করে তাই অবশ্যই আপনাকে প্রতিদিন টাকার মান দেখে নিতে হবে। যদি আমার এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের পরিচিত মানুষজনের কাছে বেশি বেশি শেয়ার করুন।

Leave a Comment