সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি | আজকের হুন্ডি রেট 29-05-2024

Rate this post

সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি | আজকের হুন্ডি রেট, প্রিয় সৌদি আরব প্রবাসী ভাই ও বোনেরা আপনারা যারা সৌদি আরব থেকে বাংলাদেশে হুন্ডির মাধ্যমে টাকা পাঠাতে চান তাদেরকে জানিয়ে দিবো সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি | আজকের হুন্ডি রেট। বর্তমানে সৌদি আরবের প্রবাসীরা সবচাইতে বেশি টাকা পাঠায় হুন্ডির মাধ্যমে।

তাই সকল প্রবাসীর একটি প্রশ্ন থাকে যে আজকে সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি রেট কত? তাই আপনাদের কথা মাথায় রেখে আমার ওয়েবসাইট থেকে সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি রেট জানিয়ে দেওয়া হবে।

বর্তমানের সৌদি আরব থেকে ব্যাংকে বা বিকাশে টাকা পাঠালে কিছুটা কম রেট পাওয়া যায় তাই সৌদি আরবের সকল প্রবাসী হুন্ডির  মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠিয়ে থাকে। সকল প্রবাসী হুন্ডির মাধ্যমে টাকা পাঠান তাদের সৌদি আরবের রিয়াল রেট জানা প্রয়োজন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি

সৌদি আরবের প্রবাসী ভাই ও বোনেরা আপনাদের একটি কথাই বলতে চাই হুন্ডির মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠানো অবৈধ পন্থা তাই আপনারা সবসময় চেষ্টা করবেন বৈধ পন্থাতে টাকা পাঠানোর জন্য। কিন্তু তারপরও প্রবাসীদের কাছে হুন্ডি সবচাইতে জনপ্রিয় টাকা পাঠানোর মাধ্যম।

কারণ হিসেবে দেখা যাচ্ছে যে হুন্ডিতে টাকা পাঠালে মাত্র কয়েক ঘণ্টাতেই বাংলাদেশে ঘরে বসে টাকা পেয়ে যায়। তাই প্রতিটি সৌদি প্রবাসীর কাছে হুন্ডির একটি জনপ্রিয় টাকা পাঠানোর মাধ্যম। তাহলে আর দেরি না করে চলেন দেখে নেই সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি আপডেট রেট।

সৌদি রিয়াল টু বাংলাদেশ হুন্ডি রেট

সৌদি আরব রিয়ালবাংলাদেশ হুন্ডি রেট
১ রিয়াল৩৪ টাকা
৫ রিয়াল১৭০ টাকা
১০ রিয়াল৩৪০ টাকা
৫০ রিয়াল১,৭০০ টাকা
১০০ রিয়াল৩,৪০০ টাকা
৫০০ রিয়াল১৭,০০০ টাকা
১০০০ রিয়াল৩৪,০০০ টাকা
৫০০০রিয়াল১৭০,০০০ টাকা
১০,০০০ রিয়াল৩৪০,০০০ টাকা
৫০,০০০ রিয়াল১,৭০০,০০০ টাকা

 ১ রিয়াল বাংলাদেশের কত টাকা

সৌদি আরব থেকে যে সকল প্রবাসী বাংলাদেশে টাকা পাঠায় সে সকল প্রবাসীর একটি প্রশ্ন থাকে যে সৌদি আরবের ১ রিয়াল বাংলাদেশের কত টাকা? সৌদি আরব থেকে ১ রিয়ালে রেট পাওয়া যাচ্ছে ৩১.৪৪ টাকা। যদি আপনি ব্যাংকের মাধ্যমে সৌদি আরব থেকে বাংলাদেশে টাকা পাঠান ৩১.৪৪ টাকা পাবেন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ

বাংলাদেশের সবচাইতে বড় শ্রমবাজার হচ্ছে সৌদি আরব তাই সেই দেশে বাংলাদেশের প্রচুর প্রবাসী ভাই ও বোনেরা বসবাস করে তাই যে সকল ভাই ও বোনেরা সৌদি আরবে বসবাস করে তারা জানতে চায় সৌদি আরবের রিয়াল রেট বাংলাদেশ কত করে? তাই আপনাদের জন্য আমার এই পোষ্টের মাধ্যমে জানিয়ে দিবে সৌদি আরব রিয়াল বাংলাদেশ কত করে।

আজকে সৌদি আরব থেকে বাংলাদেশে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠালে আপনি রেট পাবেন ৩১.৪৪ টাকা করে তাই আপনারা যারা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাবেন তারা আজকে এই রেটটাই পাবেন।

আরও পুড়ুনঃ আজকে সৌদি রিয়াল রেট কত 

সৌদি রিয়াল রেট বাংলাদেশ

সৌদি রিয়াল রেট বাংলাদেশ ২০২৪ যে সকল প্রবাসী ভাই ও বোনেরা জানতে চাচ্ছেন তাদের জানানো যাচ্ছে যে আজকে  সৌদি আরব থেকে বাংলাদেশে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠালে আপনি সৌদির ১ রিয়ালে পাবেন ৩১.৪৪ টাকা করে।

তাই যে সকল প্রবাসী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাবেন তারা অবশ্যই আমার এই ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করবেন। আমার এই ওয়েবসাইট থেকে সৌদি রিয়াল রেট বাংলাদেশ ২০২৪ প্রতিদিন আপডেট করে দিব।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ টাকা

পৃথিবীতে যতগুলো দেশ আছে সবারই নিজস্ব মুদ্রা ব্যবস্থা চালু আছে তাই সৌদি আরবেরও নিজস্ব একটি মুদ্রা আছে যে মুদ্রা টির নাম হচ্ছে সৌদি রিয়াল তাই আপনারা যারা জানতে চাচ্ছেন যে সৌদি আরবের রিয়াল রেট বাংলাদেশে টাকায় কত তারা অবশ্যই আমার পুরো লেখাটি পড়বেন।

আমার এই লেখাটির মাধ্যমে আপনারা জানতে পারবেন যে সৌদি আরবের রিয়াল রেট আজকে কত করে চলতেছে। আজকে সৌদি আরবে রিয়াল রেট চলিতেছে ৩১.৪৪ টাকা করে তাই আপনারা যারা ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাবেন তারা পেয়ে যাবেন ৩১.৪৪ টাকা করে রেট।

সৌদি ১ রিয়াল কত টাকা

আরব কান্ট্রির দেশ হচ্ছে সৌদি আরব তাই যে সকল প্রবাসী সৌদি আরব বসবাস করে তাদের সবসময় একটি প্রশ্নই থাকে সৌদি ১ রিয়াল কত টাকা উত্তর হচ্ছে সৌদি আরবের ১ রিয়াল বাংলাদেশের টাকায় ৩১.৪৪ টাকা। কিন্তু আপনি যদি হন্ডির মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠান তাহলে টাকার রেট কিছু বেশি পাবেন। বর্তমানে হুন্ডির রেট হচ্ছে ৩৪ টাকা।

প্রবাসীদের উদ্দেশ্যে কিছু কথা

যে সকল প্রবাসী ভাই ও বন্ধুরা আপনারা যারা সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি মাধ্যমে দেশে টাকা পাঠান তাদের অনুরোধ জানাচ্ছি যে আপনারা হুন্ডির মাধ্যমে দেশে টাকা পাঠাবেন না কারণ হুন্ডি হলো অবৈধ পন্থা। আপনারা সব সময় ব্যাংকিং চ্যানেলে বৈধ পন্থায় বাংলাদেশের টাকা পাঠাবেন কারণ আপনি যদি বৈধ পন্থা বাংলাদেশের টাকা পাঠান তাহলে সেই টাকা রেমিটেন্স হিসাবে বাংলাদেশ সরকার পেয়ে থাকবে এবং বাংলাদেশের উন্নয়নে সরকার এই টাকা ব্যবহার করতে পারবে।

Leave a Comment