মাল্টায় কোন কাজের চাহিদা বেশি | মাল্টার বেতন কত ২০২৪

মাল্টায় কোন কাজের চাহিদা বেশি | মাল্টার বেতন কত ২০২৪, বর্তমানে বাংলাদেশ থেকে অনেকেই মাল্টা যেতে চাচ্ছেন বা যাবেন বলে ভাবছেন। তাই বর্তমানে অনেকে আছেন মাল্টায় কোন কাজের চাহিদা বেশি এবং মাল্টায বেতন কত সে বিষয়গুলো জানতে চান। তাই আপনারা এই সকল বিষয় জানার জন্য অনেকেই কিন্তু গুগলের মাধ্যমে সার্চ করে এই বিষয়টি জানতে চান। অবশ্যই কোন দেশে যাওয়ার আগে সেই দেশের কাজের চাহিদা এবং সেই দেশের বেতন কত টাকা সে বিষয়ে জানাটা জেনে নেওয়া বেশি জরুরী।

তাই আপনারা যারা বাংলাদেশ থেকে মালটা যাবেন তাদের অবশ্যই জানতে হবে মাল্টায় কোন কাজে চাহিদা বেশি এবং মাল্টায বেতন কত টাকা সে সম্পর্কে। এ বিষয়ে জানতে অবশ্যই আমার এই পোষ্টটি সম্পূর্ণ পড়ুন আশা করি আপনারা মাল্টায় কোন কাজে চাহিদা বেশি এবং মাল্টা বেতন কত টাকা সকল তথ্য জানতে পারবেন।

মাল্টায় কোন কাজের চাহিদা বেশি

বর্তমানে বাংলাদেশ থেকে অনেকেই আছে কোন দেশে যাওয়ার আগে সেই দেশ সম্পর্কে এবং সেই দেশের কাজের সম্পর্কে কোন তথ্য না জেনে যেয়ে থাকে। এবং যাওয়ার পরে অনেক আফসোস করে থাকেন কেন এই দেশ সম্পর্কে না জেনে আসলাম। তো আপনারা বাংলাদেশ থেকে যেকোন দেশেই যান না কেন অবশ্যই সেই দেশের কাজের সম্পর্কে এবং সেই দেশের বেতন সম্পর্কে বাংলাদেশ থেকে জেনে যাবেন। তাহলে আপনি বাংলাদেশ থেকে সেই দেশে গিয়ে সঠিক কাজ এবং সঠিক বেতন পাবেন। তো যাই হোক তাহলে চলুন আমরা নিচ থেকে জেনে নেই বর্তমানে মাল্টায় কোন কাজের চাহিদা বেশি সেই সম্পর্কে।

আপনারা যারা বাংলাদেশ থেকে মালটায় যাবেন এবং মাল্টায় কাজের চাহিদা সম্পর্কে জানতে চান তাদের সর্বপ্রথম একটি বিষয় জানতে হবে সে বিষয়টি হচ্ছে মাল্টায় যাওয়ার জন্য ভিসা। বর্তমানে মাল্টায় যাওয়ার জন্য বিভিন্ন ধরনের ভিসা রয়েছে যে ভিসার উপরে বর্তমানে কাজের চাহিদা রয়েছে তাই চলুন বর্তমানে মাল্টায় কোন ভিসায় কোন কাজগুলোর চাহিদা বেশি সেগুলো নিচে থেকে দেখেনি। licensed image 8

» সিভিল ইঞ্জিনিয়ার ভিসা।

» ইলেকট্রিক্যাল ভিসা।

» কন্সট্রাকশন ভিসা।

» ড্রাইভিং ভিসা।

» শেফ বা রাধুনী ভিসা।

» রেস্টুরেন্ট কর্মী ভিসা।

» হোটেল বয় ভিসা।

» গার্মেন্টস শ্রমিক ভিসা।

» ডেলিভারি ম্যান ভিসা।

» ফুড প্যাকেজিং ভিসা।

» ক্লিনার ভিসা।

প্রিয় পাঠক তাহলে আপনারা দেখতেই পারছেন বর্তমানে মাল্টায় কোন কাজের চাহিদাগুলো বেশি।  তাই আপনারা যারা বাংলাদেশ থেকে মাল্টায় যাবেন তারা অবশ্যই এই সকল কাজের উপরে অভিজ্ঞতা নিয়ে মাল্টায় যাবেন। তাহলে আপনারা খুব সহজেই মাল্টার ভিসা পেয়ে যাবেন। আপনারা যারা বাংলাদেশ থেকে মাল্টায় যাবেন তাদের অবশ্যই ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে না হলে আপনি মাল্টায় গিয়ে অনেক সমস্যার মধ্যে পড়বেন তাই অবশ্যই ইংরেজি ভাষাটা সঠিকভাবে শিখবেন। licensed image 1 6

মাল্টার বেতন কত

আপনারা যারা বাংলাদেশ থেকে মাল্টায় যাচ্ছেন তারা অবশ্যই জানতে চান মাল্টার বেতন কত টাকা। আপনারা ইতিমধ্যে অবশ্যই জেনে গেছেন যে বর্তমানে মাল্টায় কোন কাজগুলোর চাহিদা সবচাইতে বেশি। তাহলে আপনারা বুঝতেই পারছেন উপরের লিস্ট অনুযায়ী বর্তমানে মাল্টায় সবচাইতে চাহিদা সম্পূর্ণ কাজ এবং সবচাইতে কম চাহিদা সম্পন্ন কাজ কোনগুলো। আরেকটি কথা আপনি বাংলাদেশ থেকে মাল্টায় যে কাজের জন্যই যান না কেন অবশ্যই সেই কাজের অভিজ্ঞতা এবং সার্টিফিকেট থাকতে হবে। আর আপনার যদি কোন প্রকার অভিজ্ঞতা না থাকে তাহলে আপনি মাল্টায় সর্বনিম্ন একটি বেতন পাবেন। সেই বেতনটির লিস্ট নিম্নে থেকে দেখানো যাক।

রেস্টুরেন্ট কর্মী, হোটেল বয়, গার্মেন্টস শ্রমিক, ডেলিভারি ম্যান, ফুট প্যাকেজিং ও ক্লিনার এই কাজগুলো বর্তমানে কোন প্রকার অভিজ্ঞতা ছাড়াই করা যাচ্ছে।  আপনি যদি বাংলাদেশ থেকে মাল্টায় গিয়ে এই সকল কাজ করেন তাহলে আপনার সর্বনিম্ন বেতন হবে ৪৫০ ইউরো থেকে ৭০০ ইউরো যা বাংলাদেশি টাকায় ৫০ হাজার টাকা থেকে ৮০ হাজার টাকা।

সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, কনস্ট্রাকশন এর কর্মী,  ড্রাইভিং ভিসা,  এই সকল কাজ করতে হলে অবশ্যই আপনার অভিজ্ঞতা থাকতে হবে। আর আপনি যদি বাংলাদেশ থেকে মাল্টায় গিয়ে এই সকল কাজ করেন তাহলে আপনার সর্বনিম্ন বেতন হবে ৮০০ ইউরো থেকে সর্বোচ্চ ১৫০০ ইউরো পর্যন্ত। যা বাংলাদেশী টাকায় ৯০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৮০ হাজার টাকার মত। কারণ বর্তমানে ১ ইউরো সমান ১২০ টাকার মত। licensed image 2 3

আরও পড়ুনঃ বাংলাদেশ থেকে মাল্টা যেতে কত টাকা লাগে

সর্বশেষ কথাঃ

প্রিয় পাঠক আপনারা যদি আমার এই সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে আশা করি আপনারা জানতে পেরেছেন মাল্টায় কোন কাজের চাহিদা বেশি এবং মাল্টায বেতন কত টাকা সেই সম্পর্কে সকল তথ্য। আপনারা যদি এরকম আরও বিভিন্ন দেশের তথ্য জানতে চান তাহলে অবশ্যই আমার এই ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন। আমার এই ওয়েবসাইটের মাধ্যমে এরকম আরো তথ্য আপনাদের সামনে উপস্থাপন করবো।

Leave a Comment