টেলিটক ইমু অফার ২০২৪ | teletalk imo offer 2024

টেলিটক ইমু অফার ২০২৪ | teletalk imo offer 2024,  বাংলাদেশ সরকারি মালিকানাধীন টেলিটক সিম কোম্পানি আপনাদের জন্য নিয়ে এসেছে টেলিটক ইমু অফার প্যাক। বাংলাদেশের সবচাইতে স্বল্প মূল্যে বেশি বেশি ইন্টারনেট একমাত্র টেলিটক সিম কম্পানি দিয়ে থাকে।

আমরা সাধারণত বেশিরভাগ সাপ্তাহিক বা মাসিক ইমু প্যাক ক্রয় করে থাকি তাই আপনাদের জন্য টেলিটক সিম কোম্পানি সাপ্তাহিক ভাবে বা মাসিক ভাবে সুবিধা নিয়ে এসেছে। তাই এই অফারটির মাধ্যমে আপনারা খুব সহজেই অল্প টাকায় ইমু প্যাকটি ব্যবহার করতে পারবেন তাই আর দেরি না করে টেলিটক গ্রাহকগণ দেখে নিন ইমু অফার প্যাক।

টেলিটক ইমু অফার ২০২৪ | teletalk imo offer 2024

বর্তমানে প্রতিটি পরিবারে একজন বা দুজন করে বিদেশে বসবাস করে তাই প্রবাসীদের সাথে যোগাযোগ রক্ষা করতে অবশ্যই আমাদের ইন্টারনেট প্রয়োজন। এবং বর্তমানে প্রতিটি প্রবাসী ইমু ব্যবহার করে থাকে তাই আমাদের ইমু ব্যবহার করতে হয়। টেলিটক সিম কোম্পানি আমাদের কথা ভেবে এই বছরের শ্রেষ্ঠ টেলিটক ইমু অফার ছেড়েছে  যে প্যাকের মাধ্যমে আমরা খুব কম টাকায় বেশি এমবি পেয়ে থাকি তাই যে সকল টেলিটক গ্রাহকগণ  ইমু অফার প্যাক খোঁজ করিতেছেন তারা অবশ্যই আমার টেলিটক ইমু অফার পোস্টটি পড়বেন।

টেলিটক ইমু সাপ্তাহিক অফার

টেলিটক ইমু সপ্তাহিক অফার এই অফারের মাধ্যমে আপনি ০৩ দিন থেকে ১০ দিন পর্যন্ত বিভিন্ন অফার পেয়ে যাবেন যে অফার গুলো টেলিটক সিম কোম্পানি গ্রাহকদের জন্য দিয়ে থাকে। এই প্যাকগুলোর মাধ্যমে আপনারা টেলিটক সিম কোম্পানির ইমু অফার ক্রয় করতে পারবেন। এই অফার গুলো নিতে হলে অবশ্যই আপনাদের  মূল একাউন্টে টাকা থাকতে হবে এবং ব্যালেন্সে পর্যাপ্ত টাকা রেখে নিচের দেওয়া কোর্ড অনুযায়ী ডায়াল করে প্যাকগুলো ক্রয় করতে হবে।

  ক্রয় মূল্য  ইন্টারনেট মেয়াদ ডায়াল
৮ টাকা৪৫ এমবি০৩ দিন*১১১*৫০১#
১৫ টাকা১০০ এমবি০৩ দিন*১১১*৫০২#
২০ টাকা১৫০ এমবি০৭ দিন*১১১*৫১২#

টেলিটক ইমু মাসিক অফার

গ্রাহকের কথা চিন্তা করে টেলিটক সিম কোম্পানি নিয়ে এসেছে মাসিক ইমু প্যাক অফার এই অফার এর মাধ্যমে আপনারা পেয়ে যাবেন এক মাস মেয়াদী বিভিন্ন ইমু প্যাক অফার। যে সকল গ্রাহকগণ টেলিটক সিম কোম্পানির ইমু অফার খোঁজ করিতেছেন তারা অবশ্যই আমার এই পোষ্টটি ফলো রাখবেন। এই পোস্টের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করব এই বছরের টেলিটক সিমের কোম্পানির ইমু প্যাক অফার।

 মূল্য ইন্টারনেট মেয়াদ ডায়াল
 ৪৯ টাকা ১ জিবি30 দিন*১১১*৪৯#
 ৯৩ টাকা ২ জিবি30 দিন*১১১*৯৩#
  • উপরের লিস্ট অনুযায়ী রিচার্জ বা ডায়াল করে এই অফার গুলো নিতে পারবেন তাই আপনাদের যে অফারগুলো প্রয়োজন সে অফার গুলো রিচার্জ বা ডায়াল করে নিয়ে নিন।

টেলিটক ব্যালেন্স ইন্টারনেট বোনাস চেক করার নিয়ম

সম্মানিত গ্রাহক আপনারা যদি টেলিটক সিম ব্যবহার করে থাকেন তাহলে অবশ্যই আপনাদের ব্যালেন্স ও ইন্টারনেট চেক করার নিয়ম জানতে হবে। প্রথমে আপনার সিম থেকে ডায়াল করুন *১৫২# এই নাম্বারে ফিরতে এসএমএসে আপনি জানতে পারবেন আপনার কত টাকা ব্যালেন্স ও কত এমবি আছে।  এই একটি কোর্ডের  মাধ্যমে আপনি জানতে পারবেন সমস্ত তথ্য।

আরও পড়ুনঃ টেলিটক বর্ণমালা সিমের রেজিস্ট্রেশন দাম সুবিধা অফার

টেলিটক সিমের জরুরী সেবাগুলো

আপনি যদি টেলিটক সিমের জরুরী ব্যালেন্স দেখতে চান তাহলে অবশ্যই আপনাকে ডায়াল করতে হবে *১১২২# এই নাম্বারে। ফিরতি এসএমএসে আপনাকে জানিয়ে দেওয়া হবে টেলিটকের জরুরি ব্যালেন্স কত আছে। টেলিটকের অপ্রয়োজনীয় সেবা সমূহ যদি আপনি বন্ধ করতে চান তাহলে আপনাকে মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে STOP ALL লিখে পাঠিয়ে দিন ৩৩৫ এই নাম্বারে। তাহলে আপনার অপ্রয়োজনীয় সমস্ত সেবা বন্ধ হয়ে যাবে। টেলিটক সিমের মিসকল এলার্ট সার্ভিস বন্ধ করতে হলে আপনাকে মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে বড় হাতের T তারপর একটি স্পেস দিয়ে MCA লিখে পাঠিয়ে দিন 2455 এই নাম্বার।

গ্রাহকের উদ্দেশ্যে কিছু কথাঃ

সম্মানিত গ্রাহকের উদ্দেশ্যে একটি কথা থাকবে টেলিটক বাংলাদেশ সরকারি সিম তাই এই সিম যদি আমরা ব্যবহার করি তাহলে দেশের টাকা দেশেই থাকবে। তাই আমাদের প্রতিটি নাগরিকের দায়িত্ব দেশের টাকা দেশে রাখতে টেলিটক সিম ব্যবহার করা। তাই আপনারা উপরে দেওয়া লিস্ট অনুযায়ী ইমু প্যাকের অফার গুলো ক্রয় করতে পারেন,  টেলিটক বিষয়ের যদি আপনাদের কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

  • টেলিটক সিম নাম্বার দেখার জন্য ডায়াল করুন *৫৫১# এই নাম্বারে

Leave a Comment