বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত টাকা ২০২৪

আমাদের বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত টাকা সম্পর্কে জানার আগে অবশ্যই আমাদের জেনে নিতে হবে ফিলিপাইন সম্পর্কে কিছু তথ্য। ফিলিপাইন এর রাজধানী ম্যানিলা তাই ঢাকা থেকে এই ফিলিপাইনের রাজধানী ম্যানিলাতে সরাসরি ফ্লাইট চলাচল করে না। যদি আপনারা ঢাকা থেকে ফিলিপাইন যেতে চান তাহলে অবশ্যই কোনো না কোনো একটি এয়ারলাইন্সের মাধ্যমে যেতে হবে। তাই আপনাদের জানতে হবে বাংলাদেশ থেকে ফিলিপাইনের উদ্দেশ্যে কোন কোন এয়ারলাইন্স  গুলো ঢাকা টু ফিলিপাইন চলাচল করে। 

বর্তমান বিশ্বের ডলারের দাম উর্ধ্বমুখী তাই সবকিছুর দাম বেড়ে যাচ্ছে সেই জন্য এয়ারলাইন্স কোম্পানি তাদের ভাড়া বাড়িয়ে দিয়েছে। তাই আপনাদের জেনে নেওয়া উচিত বর্তমানে কোন কোন এয়ারলাইন্স কোম্পানি গুলো তাদের ভাড়া বৃদ্ধি করেছে এবং বর্তমান ভাড়া কত টাকা। তাহলে আর সময় নষ্ট না করে পুরো আর্টিকেলটি পড়ুন এবং জেনে নিন বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত টাকা সেই সম্পর্কে।

বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত

আপনারা যারা বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমানের মাধ্যমে চলাচল করতে যাচ্ছেন তাদের জেনে রাখতে হবে যে বর্তমানে বাংলাদেশ থেকে কোন কোন এয়ারলাইন্স কোম্পানি গুলো ফিলিপাইনের উদ্দেশ্যে চলাচল করে এবং কোন কোন দেশে যাত্রা বিরতি দিয়ে থাকে। কারণ বাংলাদেশ থেকে ফিলিপাইনের উদ্দেশ্যে সরাসরি কোন অভিমান চলাচল করে না অর্থাৎ বাংলাদেশ থেকে যে এয়ারলাইন্স কোম্পানি গুলো চলাচল করে সেগুলো ব্যাংকক বা সিঙ্গাপুর যাত্রা বিরতি দিয়ে ফিলিপাইনের উদ্দেশ্যে চলাচল করে। তাহলে চলুন দেখে নেওয়া যাক বর্তমানে বাংলাদেশ থেকে ফিলিপাইনের উদ্দেশ্যে কোন কোন এয়ারলাইন্স কোম্পানি চলাচল করে এবং বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত টাকা সেই বিষয়ে। বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত টাকা

ফিলিপাইন এয়ারলাইন্স

ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া

বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত, যদি আপনি ঢাকা থেকে ফিলিপাইন যেতে চান তাহলে অবশ্যই আপনাকে প্রথমে জানতে হবে ঢাকা টু ফিলিপাইন অর্থাৎ ঢাকা টু ম্যানিলা রুটে কোন কোন এয়ারলাইন্স কোম্পানির বিমান চলাচল করে এবং সেই সকল এয়ারলাইন্স কোম্পানির বিমান ভাড়া কত টাকা। কারণ একেক এয়ারলাইন্স কোম্পানির ধারা এক এক রকম তাই আপনি কোন এয়ারলাইন্স কোম্পানিতে চলাচল করবেন তার উপর নির্ভর করবে আপনার ভাড়া কত টাকা হবে। তাহলে আগে চলেন দেখে নেওয়া যাক বর্তমানের ঢাকা টু ফিলিপাইন রোডে কোন কোন এয়ারলাইন্স কোম্পানি গুলো চলাচল করে। বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত টাকা

  • মালয়েশিয়া এয়ারলাইন্স।
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স।
  • এয়ার এশিয়া।
  • চায়না সাউদার্ন এয়ারলাইন্স।
  • থাই এয়ারওয়েস।
  • কাতার এয়ারওয়েজ।
  • বাংলাদেশ এয়ারলাইন্স
  • ইমিরেটস এয়ারলাইন্স।

ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া

আপনারা ইতিমধ্যে জেনে গেছেন যে ঢাকা টু ফিলিপাইনে কোন কোন এয়ারলাইন্স কোম্পানি চলাচল করে তাহলে আপনারা দেখে নিন বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত টাকা।

  • মালয়েশিয়া এয়ারলাইন্সঃ  ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া হচ্ছে সর্বনিম্ন ৪২ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৫২ হাজার টাকা পর্যন্ত।
  • সিঙ্গাপুর এয়ারলাইন্সঃ ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া হচ্ছে সর্বনিম্ন ৪৪ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৫৪ হাজার টাকা পর্যন্ত।
  • এয়ার এশিয়াঃ ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া হচ্ছে সর্বনিম্ন ৫১ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৬১ হাজার টাকা পর্যন্ত।
  • চায়না সাউদার্ন এয়ারলাইন্সঃ ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া হচ্ছে সর্বনিম্ন ৫৪ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৫৯ হাজার টাকা পর্যন্ত।
  • থাই এয়ারওয়েসঃ ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া হচ্ছে সর্বনিম্ন ৫৬ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৬৫ হাজার টাকা পর্যন্ত।
  • কাতার এয়ারওয়েজঃ ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া হচ্ছে সর্বনিম্ন ৬৯ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৭৫ হাজার টাকা পর্যন্ত।
  • বাংলাদেশ এয়ারলাইন্সঃ ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া হচ্ছে সর্বনিম্ন ৮৮ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৯৫ হাজার টাকা পর্যন্ত।
  • ইমিরেটস এয়ারলাইন্সঃ ঢাকা টু ফিলিপাইন বিমান ভাড়া হচ্ছে সর্বনিম্ন ১ লক্ষ ৬ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১ লক্ষ ২২ হাজার হাজার টাকা পর্যন্ত।

ঢাকা টু ফিলিপাইন যেতে কত সময় লাগে

আপনারা অনেকেই জানতে চান ঢাকা টু ফিলিপাইন যেতে কত সময় লাগে আসলে ঢাকা থেকে ফিলিপাইন রুটে কোন সরাসরি ফ্ল্যাট বর্তমানে পরিচালনা হয় না। তাই আপনারা যারা ঢাকা থেকে ফিলিপাইন যেতে যাচ্ছেন তাদের অবশ্যই যেকোনো একটি দেশের ট্রানজিট হয়ে তারপরে ফিলিপাইন যেতে হবে তাই আপনাদের সময় একটু বেশি লাগবে। যদি এয়ারলাইন্স কোম্পানিগুলো ব্যাংকক স্টপেজ দেয় তাহলে সময় লাগবে ১৮ ঘন্টা থেকে ২২ ঘন্টা এবং যদি সিংগাপুর স্টপেজ দিয়ে চলাচল করে তাহলে সময় লাগবে ১০ থেকে ১২ ঘণ্টার মতো। তাহলে আপনারা বুঝতেই পারছেন ঢাকা টু ফিলিপাইন যেতে কত সময় লাগে।

আরও পড়ুনঃ ঢাকা টু ইন্দোনেশিয়া বিমান ভাড়া

সর্বশেষ কথাঃ

আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা সামনে উপস্থাপন করেছি বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমান ভাড়া কত টাকা এবং ঢাকা টু ফিলিপাইন কোন কোন এয়ারলাইন্স কোম্পানির বিমান চলাচল করে এবং সেই সকল এয়ারলাইন্স কোম্পানির বিমান ভাড়া কত টাকা।  আশা করি আপনারা আজকের এই পোস্টটি পড়ে উপকৃত হয়েছেন যদি এই পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করবেন।

Leave a Comment