লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪, প্রিয় পাঠকবৃন্দ আপনাদের মাঝে আবারও নিয়ে আসলাম নতুন একটি পোষ্ট। আপনাদের সবাইকে আমার এই পোষ্টের স্বাগতম। আজকের পোস্টে লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।

ইউরোপের ইউনিয়নভুক্ত একটি দেশ হচ্ছে লিথুনিয়া এর পাশে পোল্যান্ড এবং বেলারুশ অবস্থিত।  ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশ হতে বাংলাদেশ থেকে অনেকেই ভ্রমণ বা কাজের উদ্দেশ্যে লিথুনিয়া যে থাকে। কিন্তু অনেকেই জানে না লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা।

লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

বাংলাদেশ থেকে ভ্রমণ বা কাজের উদ্দেশ্যে ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশ লিথুনিয়াতে  অনেক লোক যে থাকে। তাই লিথুনিয়া যেতে হলে অবশ্যই আপনাকে টাকার মান জানতে হবে তাই আজকের আর্টিকালের মাধ্যমে আপনাদের জানিয়ে দিব লিথুনিয়া টাকার মান কত। তাই আর দেরি না করে লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা এই আর্টিকেলটি দেখে নিই।

লিথুনিয়া ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশ বিধায় লিথুনিয়া মুদ্রার নাম হচ্ছে ইউরো। বাংলাদেশের টাকার মানের সাথে ইউরোপ মানের অনেক ব্যবধান। টাকার সাথে প্রতিদিন ইউরোর মান উঠানামা করে তাই লিথুনিয়ামের সঠিক টাকার মান জানতে হলে অবশ্যই আমার এই ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করতে হবে।

লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত

লিথুনিয়ার সাথে বর্তমানে বাংলাদেশের বাণিজ্যিক সম্পর্ক দিন দিন প্রসারিত হচ্ছে তাইলে লিথুনিয়ার সাথে বাণিজ্যিক লেনদেন করতে হলো অবশ্যই আপনাদের জানতে হবে লিথুনিয়ার টাকার মান। দেখে নিন সর্বশেষ তথ্য অনুযায়ী  লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের ১১৮.৫৬ টাকা।

লিথুনিয়া টাকার রেট

বাংলাদেশ থেকে যারা লিথুনিয়া যাচ্ছে তাদের অবশ্যই লিথুনিয়া টাকার রেট জানতে হবে কারণ টাকার রেট না জানলে আপনি সঠিক মূল্য পাবেন না। তাই অবশ্যই আপনাকে লিথুনিয়া টাকার রেট জানতে হবে।

  • লিথুনিয়া টাকার রেট হচ্ছে ১ ইউরো = ১১৮.৫৬ টাকা।

লিথুনিয়ার টাকার মান

যে কোন দেশের টাকার মান জানতে হলে অবশ্যই আপনাকে জানতে হবে ওই দেশের মুদ্রার নাম কি প্রতিটি দেশের আলাদা আলাদা মুদ্রা ব্যবস্থা আছে। অর্থাৎ লিথুনিয়ামে একটি মুদ্রা ব্যবস্থা আছে যার নাম হচ্ছে ইউরো।

  • লিথুনিয়ার টাকার মান হচ্ছে ১ ইউরো = ১১৮.৫৬ টাকা।

লিথুনিয়া টাকার মান কত

আপনারা যারা ইন্টারনেটে লিথুনিয়া টাকার মান কত খোঁজ করিতেছেন তারা অবশ্যই আমার এই পোস্টটি পড়বেন এই পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন লিথুনিয়া টাকার মান কত।

  • লিথুনিয়া টাকার মান হচ্ছে ১ ইউরো = ১১৮.৫৬ টাকা।

লিথুয়ানিয়ার মুদ্রার নাম কি

আপনারা ইতিমধ্যে জেনে গেছেন যে লিথুয়ানিয়ার মুদ্রার নাম হচ্ছে ইউরো। এই মুহূর্তে যদি আপনি বাংলাদেশী টাকা রেট হিসাব করেন তাহলে লিথুনিয়ামের এক টাকায় বাংলাদেশের ১১৮.৫৬ টাকা পাবেন।

আরও পড়ুনঃ হাঙ্গেরির এক টাকা বাংলার কত টাকা

সর্বশেষ কথাঃ 

আজকের এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করছি লিথুনিয়া টাকার মান এবং মুদ্রার নাম কি আশা করি আমার এই পোস্টটি পড়ে আপনারা উপকৃত হয়েছেন। যদি আমার এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করবেন।

1 thought on “লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪”

Leave a Comment