ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময় জেনে নিন

ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময় জেনে নিন, বর্তমানে আপনারা জানেন যে বাংলাদেশ থেকে যারা ইউরোপে যাওয়ার চেষ্টা করছে তাদের বেশিরভাগ লোক ইতালিতে যাওয়ার জন্য ইচ্ছুক। কারন ইউরোপের অন্যান্য দেশের থেকে ইতালিতে বাংলাদেশের জন্য অনেক সুযোগ সুবিধা এবং অনেক বেতন তাই বাংলাদেশ থেকে বর্তমানে ইতালিতে যাওয়ার চাহিদা বেশি। আপনি যদি বাংলাদেশ থেকে ইতালি যেতে চান তাহলে অবশ্যই আপনাকে বৈধ ভিসা নিয়ে ইতালি যেতে হবে। বর্তমানে ইতালি সরকার বাংলাদেশীদের জন্য স্পন্সর ভিসা দিচ্ছে তাই আপনারা বাংলাদেশ থেকে স্পন্সর ভিসার আবেদন করে বৈধভাবে ইতালি যেতে পারবেন। কিন্তু আপনি যদি ইতালি স্পন্সর ভিসার আবেদন করতে চান তাহলে অবশ্যই আপনাকে ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময় জানতে হবে।

তাই আপনারা যারা বাংলাদেশ থেকে স্পন্সর ভিসা নিয়ে বৈধভাবে ইতালিতে যেতে চাচ্ছেন তাদের জন্য আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময় এবং ইতালি ক্লিক ডে ২০২৪ কোন মাসে অনুষ্ঠিত হবে তার বিস্তারিত সকল তথ্য আমার এই আর্টিকালের মাধ্যমে জানতে পারবেন। তাহলে আপনারা আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে খুব সহজেই ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময় জানতে পারবেন।

ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময়

ইতালির জর্জা মেলোনি সরকার ২০২৪ সালে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১ লক্ষ ৬৫ হাজার শ্রমিক নিয়োগ দিবে। তাই আপনারা যারা বাংলাদেশ থেকে ইতালিতে যাবেন তারা অবশ্যই ২০২৪ সালে স্পন্সর ভিসার জন্য আবেদন করবেন। কিন্তু স্পন্সর ভিসার জন্য আবেদন করতে হলে অবশ্যই আপনাকে জানতে হবে ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময়। ইতিমধ্যে ইতালি সরকার বিশ্বের বিভিন্ন দেশ থেকে স্পন্সর ভিসার জন্য আবেদনের তারিখ ঘোষণা করেছে তাই আপনারা যারা বাংলাদেশ থেকে স্পন্সর ভিসার জন্য আবেদন করবেন তারা খুব দ্রুত প্রস্তুতি নিন।

ইতালির জর্জা মেলোনি সরকারের ঘোষণা অনুযায়ী ২০২৪ সালের  মার্চ মাসে ১ লক্ষ ৬৫ হাজার শ্রমিকের জন্য ইতালি সরকার আবেদন গ্রহণ করবে অর্থাৎ ২০২৪ সালে ১ লক্ষ ৬৫ হাজার শ্রমিকের জন্য ক্লিক ডে নির্ধারণ করা হয়েছে ১৮ মার্চ ২১ শে মার্চ ২৫ শে মার্চ। তাই আপনারা যারা ইতালির স্পন্সার ভিসা ২০২৪ সালে আবেদনের সময় জানতে চেয়েছেন তারা খুব সহজে জানতে পেরেছেন ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময়।

ইতালি ক্লিক ডে ২০২৪

আপনারা যারা বৈধভাবে বাংলাদেশ থেকে ইতালি যেতে চান তাদের অবশ্যই ইতালিতে স্পন্সর ভিসা বা অন্যান্য ভিসার জন্য আবেদন করতে হবে। তাই বাংলাদেশীদের জন্য ইতালি সরকার আবেদনের একটি তারিখ নির্ধারণ করেছে সেই তারিখটিকে  ইতালির স্থানীয় ভাষা অনুযায়ী আবেদন শুরুর দিনকে ইতালিতে ‘ক্লিক ডে’ বলা হয়। তাই আপনারা যারা বৈধভাবে ইতালিতে যাবেন এবং ক্লিক দে সম্পর্কে জানতে চান তারা ইতিমধ্যে জানতে পেরেছেন যে ২০২৪ সালে ১ লক্ষ ৬৫ হাজার শ্রমিকের জন্য ক্লিক ডে নির্ধারণ করা হয়েছে ১৮ মার্চ ২১ শে মার্চ ২৫ শে মার্চ।

ইতালি যেতে কত টাকা লাগে

বর্তমানে বাংলাদেশীদের জন্য ইতালিতে বৈধভাবে যাওয়ার জন্য ভিসা চালু রয়েছে আপনি খুব সহজেই স্পন্সর ভিসা এবং সিজনাল ভিসা আবেদন করে বাংলাদেশ থেকে বৈধভাবে ইতালিতে যেতে পারবেন। সে ক্ষেত্রে অবশ্যই আপনাকে ইতালিতে বৈধভাবে বসবাস করে এমন ব্যক্তির সাথে যোগাযোগ করতে হবে কিন্তু ইতালি যেতে হল অবশ্যই আপনাকে জানতে হবে ইতালি যেতে কত টাকা লাগে। বর্তমানে আপনি যদি ইতালিতে যেতে চান তাহলে আপনার সর্বনিম্ন ১২ লক্ষ টাকা থেকে ১৬ লক্ষ টাকা পর্যন্ত খরচ হবে। অবশ্যই ইতালিতে বসবাস করে সেই সকল ব্যক্তির সাথে আপনারা ইতালি যাওয়ার জন্য কন্টাক করবেন না হলে প্রতারিত হওয়ার চান্স বেশি। আশা করি আপনারা জানতে পেরেছেন ইতালি যেতে কত টাকা লাগে।

আরও পড়ুনঃ

সর্বশেষ কথাঃ

বাংলাদেশ থেকে বেশিরভাগ মানুষের স্বপ্ন থাকে ইতালি যাওয়ার জন্য তাই ইতালি সরকার বর্তমানে সে দেশে বৈধভাবে যাওয়ার জন্য ভিসা চালু রেখেছে। তাই আপনারা যারা বৈধভাবে বাংলাদেশ থেকে ইতালি যাবেন তারা অবশ্যই ইতালিতে স্পন্সর ভিসা বা  সিজনাল ভিসা আবেদন করবেন। আবেদন করার পরে আপনি যদি ইতালি যাওয়ার জন্য যোগ্য হন তাহলে অবশ্যই বৈধভাবে বাংলাদেশ থেকে তাহলে যেতে পারবেন। আপনারা যদি আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে আপনারা অবশ্যই জানতে পেরেছেন ইতালি স্পন্সর ভিসা ২০২৪ আবেদনের সময় এবং ইতালি ক্লিক ডে ২০২৪ কবে। আজকের এই আর্টিকেল সম্পর্কে আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আপনারা কমেন্ট বক্সে জানাবেন।

Leave a Comment