মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 29-05-2024

Rate this post

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা | মালয়েশিয়া টাকার রেট, পৃথিবীতে যতগুলো দেশ আছে সবগুলো দেশের নিজের মুদ্রা ব্যবস্থা চালু আছে। তাই বিভিন্ন দেশের টাকার মান বিভিন্ন রকম হয়ে থাকে তাই মালয়েশিয়া প্রবাসী বন্ধুদের জানতে হবে মালয়েশিয়া ১ টাকায় বাংলাদেশের কত টাকা? তবে যে সকল মালয়েশিয়া প্রবাসী বন্ধুরা মালয়েশিয়া টাকার দাম জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমার আর্টিকেলটি পড়বেন।

আমার এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করবো মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা? আপনারা জেনে খুশি হবেন যে আমার এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিদিন মালয়েশিয়ার টাকার দাম আপডেট করে দেওয়া হবে।

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

যে সকল প্রবাসী বন্ধুরা মালয়েশিয়া তে বসবাস করেন তাদের একটি বিষয় জানার খুব আগ্রহ সেই বিষয়টি হচ্ছে মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা।  তাই আপনারা যারা মালয়েশিয়া বসবাস করেন তারা আমার এই আর্টিকেল পড়লে জানতে পারবেন মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সর্বশেষ আপডেট টাকার রেট।

মালয়েশিয়া রিংগিতবাংলাদেশি টাকা
১ মালয়েশিয়া রিংগিত২৫.৮০ টাকা
  • বর্তমানে মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের ২৫.৮০ টাকা পাওয়া যাচ্ছে ব্যাংকের মাধ্যমে।

মালয়েশিয়া ৫০ সেন বাংলাদেশ কত টাকা

মালয়েশিয়া ৫০ সেন বাংলাদেশ কত টাকা? এই বিষয়ে যারা জানতে চাচ্ছেন তাদের আগে জানতে হবে মালয়েশিয়া ৫০ সেন হচ্ছে ১ রিংগিত এর অর্ধেক টাকা। তাই আপনারা বর্তমান মালয়েশিয়ার ১ রিংগিতার যে দাম সেই দামের অর্ধেক টাকা পাবেন।

৫০ সেন হচ্ছে মালয়েশিয়া ১ রিংগিতার অর্ধেক টাকা। ৫০ সেন করেন টি ধাতু ও তামা দ্বারা মিশ্রিত তৈরিকৃত। ২০১১ সালে মালয়েশিয়া সরকার এই কয়েনটি তাদের মুদ্রা ব্যবস্থায় চালু করে বর্তমানে এই কয়েন মালয়েশিয়াতে অধিক প্রচলিত একটি মুদ্রা ব্যবস্থা।

  • মালয়েশিয়া ৫০ সেন বাংলাদেশের  ১২.৮০ টাকা।

মালয়েশিয়া টাকার রেট

আপনারা যারা মালয়েশিয়া যেতে চাচ্ছেন তারা অবশ্যই ইন্টারনেটে সার্চ করেন মালয়েশিয়া টাকার রেট বর্তমানে কত? তাই আপনাদের জানার সুবিধার্থে আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের মাঝে জানিয়ে দেবো মালয়েশিয়ার টাকার রেট কত করে। যে রেট অনুযায়ী মালয়েশিয়া থেকে আপনারা বাংলাদেশে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন। আপনাদের এটিও জানতে হবে যে প্রতিদিন মালয়েশিয়ার টাকার রেট উঠানামা করে তাই আপনারা প্রতিদিন আমার এই পোস্টটি থেকে টাকার রেট গুলো দেখে নিবেন।

মালয়েশিয়া রিংগিতবাংলাদেশি টাকা
১ মালয়েশিয়া রিংগিত২৫.৮০ টাকা
  • বর্তমানে মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের ২৫.৮০ টাকা পাওয়া যাচ্ছে ব্যাংকের মাধ্যমে।

মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়াতে বসবাস করা প্রতিটি প্রবাসীর মনে একটি প্রশ্ন থাকে যে প্রশ্নটি হচ্ছে মালয়েশিয়ার ১ টাকায় বাংলাদেশের কত টাকা? বর্তমানে মালয়েশিয়া থেকে বাংলাদেশে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠালে মালয়েশিয়ার ১  রিংগিতে বাংলাদেশি টাকায় ২৪.৮০ টাকা করে পাওয়া যাচ্ছে।

মালয়েশিয়া রিংগিতবাংলাদেশি টাকা
১ মালয়েশিয়া রিংগিত২৫.৮০ টাকা

মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের কত টাকা

দক্ষিণ পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়া এই দেশটিতে প্রচুর পরিমাণ বাংলাদেশ প্রবাসী বসবাস করে।  তাই প্রবাসীরা প্রতি মাসে বাংলাদেশ টাকা পাঠানোর জন্য মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের কত টাকা ইন্টারনেটে খোঁজ করে থাকে। আপনারা জেনে খুশি হবেন যে বর্তমানে আমার ওয়েবসাইট থেকে প্রতিদিন মালয়েশিয়ার টাকার দাম প্রকাশ করা হয়। তাহলে চলেন দেখে নেই মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের কত টাকা।

  • মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের ২৫.৮০ বাংলাদেশি টাকা।

আজকের টাকার রেট

মালয়েশিয়া থেকে বাংলাদেশে টাকা পাঠাতে হলে অবশ্যই আপনাদের আজকের টাকার রেট ২০২৪ জানতে হবে।  আর টাকা রেট জানতে হলে অবশ্যই ইন্টারনেটে টাকার রেট খোঁজ করতে হবে তাই যে সকল মালয়েশিয়ান প্রবাসী টাকার রেট জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমার আজকের টাকার রেট লেখাটি পড়বেন। এই লেখাটির মাধ্যমে আপনারা আজকের টাকার রেট ২০২৪ জানতে পারবেন।

মালোশিয়ান রিংগিতবাংলাদেশি টাকা
১ রিংগিত২৫.৮০ টাকা
১০ রিংগিত২৫৮.০ টাকা
৫০ রিংগিত১,২৯০.০ টাকা
১০০ রিংগিত২,৫৮০ টাকা
৫০০ রিংগিত১২,৯০০ টাকা
১,০০০ রিংগিত২৫,৮০০ টাকা
১,৫০০ রিংগিত৩৮,৭০০ টাকা
২,০০০ রিংগিত৫১,৬০০ টাকা

 

১ রিংগিত কত টাকা

যে সকল বাংলাদেশী বন্ধুরা আপনারা মালয়েশিয়াতে কাজের উদ্দেশ্যে বা বেড়াতে যান তাদের অবশ্যই জানতে হবে বর্তমানে ১ রিংগিত কত টাকা? তাই আপনারা যারা মালয়েশিয়াতে কাজের উদ্দেশ্য বা বেড়াতে যাবেন তাদের জন্যই আজকের এই আর্টিকেলটি লেখা যার মাধ্যমে আপনারা জানতে পারবেন মালয়েশিয়ার টাকার দাম কত?

মালয়েশিয়া রিংগিতবাংলাদেশি টাকা
১ মালয়েশিয়া রিংগিত২৫.৮০ টাকা
  • ১ রিংগিত মালয়েশিয়ার টাকাতে ২৫.৮০ বাংলাদেশি টাকা পাওয়া যাচ্ছে।

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

আপনি যদি বর্তমানে মালয়েশিয়া বসবাস করেন তাহলে মালয়েশিয়া থেকে ১০০ টাকা বাংলাদেশে ব্যাংকের মাধ্যমে পাঠাতে চান তাহলে আপনি বাংলাদেশী টাকায় ২,৫৮০ টাকা পাবেন।

  • ব্যাংকের মাধ্যমে মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশে পাঠান তাহলে ২,৪৮০ টাকা পাবেন।

মালয়েশিয়া ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া বসবাস করে যদি আপনি বাংলাদেশে টাকা পাঠাতে চান।  তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে মালয়েশিয়ার ১৫০০ টাকায় বাংলাদেশের কত টাকা ব্যাংকের রেট।

  • ব্যাংকের মাধ্যমে মালয়েশিয়া ১৫০০ টাকা বাংলাদেশে পাঠান তাহলে ৩৮,৭০০ টাকা পাবেন।

মালয়েশিয়া ২০০০ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমানে প্রচুর পরিমাণ বাংলাদেশি কাজের উদ্দেশ্যে মালয়েশিয়ায় বসবাস করতেছেন।  তাই যে সকল মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশে টাকা পাঠাতে চাচ্ছেন তারা অবশ্যই মালয়েশিয়ার টাকার রেট ইন্টারনেটে খোঁজ করিতেছে? তাই আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো মালয়েশিয়ার ২,০০০ টাকা বাংলাদেশের কত টাকা।

  • মালয়েশিয়া ২০০০ টাকা বাংলাদেশে ব্যাংকের মাধ্যমে পাঠান তাহলে ৫১,৬০০ টাকা পাবেন।

পাঠকের উদ্দেশ্যে কিছু কথা

প্রিয় মালয়েশিয়ার প্রবাসী বন্ধুরা আপনারা যারা মালয়েশিয়ার টাকার রেট ইন্টারনেট খোঁজ করেন তারা অবশ্যই প্রতিদিন আমার ওয়েবসাইট ভিজিট করবেন। আমি আপনাদের জন্য প্রতিদিন আমার এই পোস্টটি আপডেট করে মালয়েশিয়ার টাকার রেট জানিয়ে দিব। তাই অবশ্যই আপনারা আমার এই ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করবেন।

আরও পড়ুনঃ

Leave a Comment