ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত টাকা ২০২৪

ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত টাকা ২০২৪, আমার এই আর্টিকেলে আপনাদের সকলকে জানাই স্বাগতম আমার এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট। যদি আপনি সিঙ্গাপুর বসবাস করেন এবং সিঙ্গাপুর থেকে বাংলাদেশের ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে চান তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট।

সিঙ্গাপুরের মাধ্যমে খুব সহজেই বাংলাদেশে টাকা পাঠানো যায়। বর্তমানে বাংলাদেশের ন্যাশনাল ব্যাংক একটি উল্লেখযোগ্য আর্থিক প্রতিষ্ঠান। ন্যাশনাল ব্যাংকের সিঙ্গাপুরের শাখা রয়েছে সেই শাখা থেকে সিঙ্গাপুর থেকে রেমিটেন্স সংগ্রহ করে বাংলাদেশে পাঠিয়ে থাকে। তাই আপনারা যারা সিঙ্গাপুর থেকে ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স পাঠাতে চান তারা অবশ্যই ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট জেনে নিবেন।

ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের জানাবো ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত করে? বাংলাদেশের টাকার মানের থেকে সিঙ্গাপুরের ডলার রেট অনেক বেশি তাই এই ডলারের রেট প্রতিদিন উঠানামা করে তাই আপনারা যারা সিঙ্গাপুরের ডলারের রেট জানতে চান তাদের অবশ্যই প্রতিদিন এই ওয়েবসাইট ভিজিট করতে হবে কারণ আমি আপনাদের জন্য প্রতিদিন ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট জানিয়ে দিবে।

সিঙ্গাপুর থেকে টাকা পাঠানোর জন্য আপনারা যারা ন্যাশনাল ব্যাংক ব্যবহার করে থাকেন তাদের অবশ্যই জানতে হবে ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুরের ডলার রেট কত করে দিচ্ছে। কারণ বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনা অনুযায়ী বর্তমানে ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর টাকার রেট হচ্ছে ৮১.৭৩ বাংলাদেশ টাকা।

  • ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুরের টাকার রেট আজ ১ ডলার = ৮১.৭৩ টাকা।

আজ ন্যাশনাল ব্যাংকের মুদ্রা বিনিময় হার

বর্তমান বিশ্বে প্রতিটি দেশ অর্থনৈতিকভাবে বিকাশিত হচ্ছে সেই আলোকে বাংলাদেশ ও অর্থনীতি বিকাশ হচ্ছে। তাই প্রচুর পরিমাণ বাংলাদেশি প্রবাসী সিঙ্গাপুরের বসবাস করছে তারা প্রতিনিয়ত ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাচ্ছে। তাই আপনারা যারা ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাবেন তাদের অবশ্যই জানতে হবে আজ ন্যাশনাল ব্যাংকের মুদ্রা বিনিময় হার কত টাকা করে।

সিঙ্গাপুর থেকে টাকা পাঠানোর আগে আপনাকে অবশ্যই ন্যাশনাল ব্যাংকের মুদ্রা বিনিময় হার জানতে হবে। কারণ আপনি যদি মুদ্রা বিনিময় হার না জানেন তাহলে আপনি সঠিক টাকা রেট পাবেন না। আজ ন্যাশনাল ব্যাংক মুদ্রা বিনিময় হার হচ্ছে ১ সিংগাপুরী ডলার সমান ৮১.৭৩ টাকা।

  • ন্যাশনাল ব্যাংকের বিনিময় হার আজ ৮১.৭৩ বাংলাদেশী টাকা।

ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুরের টাকার রেট

ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুরের টাকার রেট এই আর্টিকেলে সকল সিঙ্গাপুর ভবিষ্যদের স্বাগতম। আপনি যদি বাংলাদেশ ন্যাশনাল ব্যাংকের সিঙ্গাপুরের টাকার রেট জানতে চান আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ আমার এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করব ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর টাকার রেট এবং ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত টাকা করে। ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর টাকার রেট হচ্ছে এক সিংগাপুরী ডলার সমান ৮১.৭৩ টাকা।

ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর টাকার রেট ১ ডলার = ৮১.৭৩ টাকা।

আরও পড়ুনঃ National Bank Singapore Money Rates Today

ন্যাশনাল ব্যাংকের আজকের রেট

ন্যাশনাল ব্যাংকের আজকের রেট এই আর্টিকেলের মাধ্যমে উল্লেখ করা হলো। প্রতিটি দেশের মুদ্রানীতি তাদের দেশের গুরুত্বপূর্ণ স্তম্ভ হিসেবে দাঁড়িয়ে আছে। ন্যাশনাল ব্যাংকের আজকের টাকা রেট বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংক দ্বারা নির্ধারিত তাই আপনারা যারা সিঙ্গাপুর থেকে পাঠাবেন তারা অবশ্যই প্রতিদিন ব্যাংকের রেট দেখে নিবেন কারণ বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংক থেকে প্রতিদিন টাকার মান চেঞ্জ করে দেয়।

  • ন্যাশনাল ব্যাংকের রেট আজ ১ সিঙ্গাপুরি ডলার ৮১.৭৩ বাংলাদেশি টাকা।

সর্বশেষ কথাঃ

প্রিয় পাঠক বৃন্দ আশা করি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পেরেছেন ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত টাকা করে। এবং সিঙ্গাপুর থেকে ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠালে কত টাকা করে রেট পাবেন। তাই আপনাদের যদি ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত টাকা এই বিষয়ে কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে প্রশ্ন করতে পারেন আমি আপনাদের সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবো। আশা করি আজকের এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে এবং যদি পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনারা শেয়ার করবেন আর প্রতিদিন আমার ওয়েবসাইটে ভিজিট করবেন।

Leave a Comment