সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত | সিঙ্গাপুর টাকার রেট 29-05-2024

Rate this post

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত | সিঙ্গাপুর টাকার রেট, পৃথিবীতে যতগুলো দেশ আছে প্রত্যেকটি দেশের নিজস্ব মুদ্রা ব্যবস্থা চালু আছে সেই আলোকে সিঙ্গাপুরের একটি মুদ্রা ব্যবস্থা চালু আছে। বর্তমানে সিঙ্গাপুরের মুদ্রার নাম হচ্ছে সিঙ্গাপুরী ডলার তাই যে সকল পাঠক বৃন্দ জানার জন্য প্রশ্ন করছেন সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত | ১ সিঙ্গাপুর ডলার = কত টাকা।

তারা সঠিক ওয়েবসাইটেই প্রবেশ করেছেন কারণ আমার এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের মাঝে সিঙ্গাপুরের ডলারের আজকের আপডেট রেট জানিয়ে দেওয়া হবে। তাই আর দেরি না করে আমার এই ওয়েবসাইটের পুরো আর্টিকেলটি পড়ুন তাহলে আপনারা জানতে পারবেন সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা রেট।

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত

পৃথিবীতে প্রতিটি দেশে নিজস্ব মুদ্রা ব্যবস্থা চালু থাকার ফলে বিভিন্ন দেশের মুদ্রার মান বিভিন্ন রকম তাই সিঙ্গাপুরের সাথে বাংলাদেশের টাকার মানের পার্থক্য আছে। তাই আপনারা যারা সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত | ১ সিঙ্গাপুর ডলার = কত টাকা জানতে চাচ্ছেন তারা জেনে খুশি হবেন যে বর্তমানে সিঙ্গাপুরের ১ টাকায় বাংলাদেশের ৮৭.৮০ টাকা পাওয়া যাচ্ছে। আপনি যদি ব্যাংকিং চ্যানেলে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে টাকা পাঠান তাহলে বর্তমানে ৮৭.৮০ টাকা হারে লেনদেন করতে পারবেন।

সিঙ্গাপুর টাকার রেট কত

সিঙ্গাপুর একটি উন্নত কান্ট্রি তাই এই দেশের টাকার মান বাংলাদেশের টাকার মানের থেকে অনেক বেশি। তাই আমরা জানতে চাই সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪, তাই যে সকল পাঠক বৃন্দ সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা এই বিষয়ে জানতে চাচ্ছেন। তাদের উদ্দেশ্যে আমি আমার এই পোস্টটি লিখেছি। বর্তমানে সিঙ্গাপুরের ১ ডলার টাকার মান বাংলাদেশি টাকায় ৮৭.৮০ টাকা।

সিঙ্গাপুরের ডলারবাংলাদেশি টাকার রেট
১ ডলার৮৭.৮০ টাকা

সিঙ্গাপুর ১ ডলার বাংলাদেশের কত টাকা

যে সকল প্রবাসী ভাই ও বোনেরা আপনারা যারা আজকের সিঙ্গাপুর ১ ডলার বাংলাদেশের কত টাকা খোঁজ করিতেছেন তারা অবশ্যই আমার এই আর্টিকেলটি পড়বেন। আমার এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন আজকের সিঙ্গাপুর ১ ডলার বাংলাদেশের কত টাকা।

সিঙ্গাপুরের ডলারবাংলাদেশি টাকার রেট
১ SGD৮৭.৮০ টাকা
  • আজকে সিঙ্গাপুরের ১ ডলার বাংলাদেশের ৮৭.৮০ টাকা।

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা

যে সকল প্রবাসী ভাইয়েরা সিঙ্গাপুর বসবাস করেন তাদের প্রতিদিনের একটি প্রশ্নই থাকে সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা? তাই আপনাদের প্রশ্নের উত্তর দিতে আমার এই ওয়েবসাইট থেকে আজকে জানিয়ে দিবো সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা। বর্তমানে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে টাকা পাঠানোর জন্য সবাই ডলার রেটের খোঁজ করে। তাই সিঙ্গাপুরের আজকের ডলার রেট হচ্ছে ৮৭.৮০ টাকা করে। তাই আপনারা যদি ব্যাংকের মাধ্যমে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে টাকা পাঠাইতে চান তাহলে ৮৭.৮০ টাকা হারে ব্যাংকিং রেট পাবেন।

সিঙ্গাপুর প্রবাসী ভাইদের জানিয়ে দিচ্ছে যে সিঙ্গাপুর ডলারের রেট প্রতিদিন উঠানামা করে তাই আমার এই পোষ্টের মাধ্যমে আমি প্রতিদিন আপনাদের জন্য সিঙ্গাপুর ডলারের রেট আপডেট করে দিবো। তাই অবশ্যই আমার এই ওয়েবসাইটে প্রতিদিন আপনারা ভিজিট করবেন।

আরও পড়ুনঃ সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট (এইমাত্র প্রকাশিত টাকার রেট)

সিঙ্গাপুর টাকার রেট

যে সকল ভাই ও বন্ধুরা আপনারা যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যাওয়ার জন্য উদ্যোগ নিচ্ছেন তারা সবসময় একটি প্রশ্ন করে থাকে সিঙ্গাপুরের টাকার রেট কেমন? তাই আপনাদের জন্য আমার ওয়েবসাইটের মাধ্যমে জানিয়ে দিব সিঙ্গাপুরের টাকার রেট কেমন। বর্তমানে বাংলাদেশ থেকে যে সকল প্রবাসী সিঙ্গাপুরের বসবাস করে তারা সিঙ্গাপুরের এক ডলারে বাংলাদেশি ৮৭.৮০ টাকা পেয়ে থাকে।

আপনারা আনন্দিত হবেন যে বর্তমানে সিঙ্গাপুর ডলারের রেট ধীরে ধীরে বাড়তেছে তাই আপনারা যারা সিঙ্গাপুরে প্রবাসের উদ্দেশ্যে সিঙ্গাপুর যাবেন তারা অবশ্যই সিঙ্গাপুর ডলার রেট খোঁজখবর রাখবেন।

সিঙ্গাপুরের ডলারবাংলাদেশি টাকার রেট
১ ডলার৮৭.৮০ টাকা
১০ ডলার৮৭৮.০ টাকা
১০০ ডলার৮,৭৮০ টাকা

সিঙ্গাপুর ১০০ টাকা বাংলাদেশের কত

বাংলাদেশ থেকে অনেক প্রবাসী সিঙ্গাপুর বসবাস করে তাই যে সকল প্রবাসী সিঙ্গাপুরের বসবাস করে তারা জানতে চায় সিঙ্গাপুরের ১০০ টাকায় বাংলাদেশের কত টাকা? বর্তমান সিঙ্গাপুরের ১০০ টাকায় বাংলাদেশের ৮,৭৮০ টাকা ব্যাংকিং রেটে পাওয়া যাচ্ছে। তাই আপনারা যারা ব্যাংকের মাধ্যমে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে টাকা পাঠাবেন তারা অবশ্যই প্রতিদিন আমার এই পোস্টটি পড়বেন কারণ এই পোস্টের মাধ্যমে আমি প্রতিদিন সিঙ্গাপুরের ১০০ টাকায় বাংলাদেশের কত টাকা সেই রেট আপডেট করে দিবো।

সিঙ্গাপুর এর টাকার নাম কি

সিঙ্গাপুর একটি দ্বীপ দেশ এই দেশটি মালয়েশিয়ার কাছ থেকে স্বাধীনতা পেয়েছে। বর্তমানে পৃথিবীর সবচাইতে উন্নত কান্ট্রির মধ্যে একটি দেশ হচ্ছে সিঙ্গাপুর। সিঙ্গাপুরের রাজধানীর নাম হচ্ছে সিঙ্গাপুর সিটি এবং সিঙ্গাপুরের টাকার নাম হচ্ছে সিঙ্গাপুরী ডলার। তাই আপনারা অনেকেই জানতে চান বর্তমানে সিঙ্গাপুরের টাকার মান কত বা সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা? আশা করি আজকের এই আর্টিকেলটি আপনারা সম্পূর্ণ করেছেন এবং আপনারা খুব সহজেই জানতে পেরেছেন সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা।

যে সকল বাঙালি প্রবাসী সিঙ্গাপুরের বসবাস করেন তারা অবশ্যই আমার এই পোস্টটি প্রতিদিন ফলো করবেন কারন আমার এই পোস্টটি আপডেট করে সিঙ্গাপুরের ১ ডলারের দাম বাংলাদেশি টাকায় কত করে প্রতিদিন জানিয়ে দিবো। আপনারা জানেন যে বাংলাদেশ সরকার প্রবাসীদের জন্য ২.৫% এবং ৫% বোনাস ঘোষণা করেছে আপনারা বিভিন্ন ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানো সেই বোনাস পেয়ে যাবে।

2 thoughts on “সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত | সিঙ্গাপুর টাকার রেট 29-05-2024”

    • প্রিয় ভিজিটর আপনি কি প্রশ্ন করতে চাইছেন বুঝতে পারিনি! আপনি সঠিকভাবে একটি প্রশ্ন করেন আমি আপনার প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবো।

      Reply

Leave a Comment