গেম খেলে টাকা আয় বিকাশে ২০২৪

Rate this post

গেম খেলে টাকা আয় বিকাশে,  বর্তমান বিশ্ব অনেক প্রকার গেম রয়েছে অতীতে অনেকেই গেম খেলত বিনোদনের জন্য কিন্তু বর্তমানে বিনোদনের পাশাপাশি গেম খেলে টাকা আয় করেছে। আমাদের দেশে অনেক গেমার রয়েছে তারা চায় গেম খেলে বিকাশে টাকা আয় করতে। কিন্তু তারা জানে না কিভাবে গেম খেলে টাকা আয় বিকাশে করতে হয়।

তাই অনেকেই অনলাইনে অনুসন্ধান করে থাকে গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে হয়। আজকে আমরা  এই পোষ্টের মাধ্যমে আলোচনা করব অনলাইনে গেম খেলে টাকা আয় বিকাশে প্রমাণসহ বিস্তারিত আলোচনা।

গেম খেলে টাকা আয় বিকাশে

অনেকেই প্রশ্ন করে থাকে গেম খেলে কি টাকা আয় করা যায়? হ্যাঁ অবশ্যই বাংলাদেশ গেম খেলে টাকা আয় করা যায়। কারণ বাংলাদেশে অনেক প্রকার গেমের অ্যাপ রয়েছে সেই সকল অ্যাপের মাধ্যমে আপনারা যদি গেম খেলেন তাহলে গেম খেলে বিকাশে আয় করতে পারবেন।

আপনি আপনার দক্ষতা এবং অভিজ্ঞতার মাধ্যমে ভালোভাবে যদি একটি গেম খেলতে পারেন তাহলে খুব দ্রুত ইনকাম করতে পারবেন। কোন কোন উপায়ে অনলাইনে গেম খেলে টাকা আয় বিকাশে টাকা উপার্জন করতে পারবেন সেই সম্পর্কেই নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

  • অনলাইন টুর্নামেন্টসঃ আপনি আপনার পছন্দমত অনলাইন গেমের টুর্নামেন্টে অংশ নিতে পারবেন। যেমন অনলাইনে ফ্রি ফায়ার অনলাইনে পাবজি এই সকল গেমে যদি আপনি অংশগ্রহণ করেন এবং আপনার মেধা খাটিয়ে যদি টুর্নামেন্ট জিততে পারেন তাহলে অনেক টাকা ইনকাম করতে পারবেন।
  • গেইম স্ট্রিমিংঃ আপনি পাপজি বা ফ্রী ফায়ার গেম খেলার সময় ইউটিউব বা ফেসবুকে লাইভ প্রচার করতে পারেন। যদি আপনার গেম খেলার দক্ষতা ভালো থাকে তাহলে লক্ষ লক্ষ ভিউ হবে এর জন্য ফেসবুক এবং ইউটিউব আপনাকে টাকা দিবে সেই টাকা আপনার বিকাশে পেমেন্ট নিতে পারবেন।
  • গেইম টেস্টিংঃ একটি গেম বাজারে ছাড়ার আগে অনেকগুলো প্রক্রিয়ার মধ্য দিয়ে আসে যেমন গেমটির কোন জায়গায় বাগ বা সমস্যা আছে সেই বিষয়ে সনাক্তকরণের প্রয়োজন হয়। আপনি এই সমস্যা যদি ধরে দিতে পারেন তাহলে ওই গেম কোম্পানি আপনাকে লক্ষ লক্ষ টাকা পেমেন্ট করবে যে টাকা আপনি খুব সহজে বিকাশের মাধ্যমে পেয়ে যাবেন।
  • উপরের লেখাগুলো কেবলমাত্র কিছু উদাহরণ যদি আপনার গেম খেলার প্রচুর দক্ষতা থাকে তাহলে আপনি নিজে নিজেই বুঝতে পারবেন কিভাবে টাকা উপার্জন করতে হয় গেম খেলে। অনলাইনে গেম খেলে টাকা উপার্জন করতে হলে অবশ্যই আপনাকে সময় এবং মেধা খাটাতে হবে।

কি গেম খেলে টাকা ইনকাম করা যায়

বর্তমানে বাংলাদেশে বেশ কিছু গেম খেললে আপনি বিকাশে টাকা আয় করতে পারবেন। একটি উদাহরণ হচ্ছে অনলাইন ফ্রী ফায়ার (FreeFire) বা পাবজি (pubg)  আপনি খুব সহজেই এই গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। যদি আপনি ফ্রি ফায়ার বা পাবজি খেলে লেভেল আপ করতে পারেন তাহলে সেই আইডি খুব ভালো দামে বিক্রি করতে পারবেন।

বর্তমানে বাংলাদেশে আরো কিছু গেম রয়েছে যে গেম খেলে খুব সহজে টাকা আয় করা যায় তাই আপনারা যারা জানতে চাচ্ছেন কোন কোন গেম খেলে টাকা আয় করা যায় সেই সকল গেমের একটি লিস্ট নিচে দেওয়া হল এই লিস্ট থেকে আপনারা গেম খেলে টাকা আয় করতে পারবেন।

  • ফ্রি ফায়ার (FreeFire)
  • পাবজি (PUBG)
  • ক্যান্ডি ক্রাশ (Candy Crush)
  • এম পি এল (Mobile Premier League)
  • লুডু সুপার মি (Ludo Supreme)
  • রেস অফ কিংডম (Rise of Kingdoms)
  • ক্যাশ রয়েল (Clash Royale)
  • 8 বল পুল (8 Ball Pool
  • রিয়েল রেসিং (Real Racing)

অনলাইন গেম কি টাকা দেয়

বাংলাদেশের অনেক মানুষ এখন অনলাইনে গেম খেলে থাকে। অনেকেই গেম খেলে থাকে বিনোদন এবং সময় কাটানোর জন্য। কিন্তু বাংলাদেশে প্রচুর পরিমাণ মানুষ গেম খেলে টাকা ইনকাম করতেছে। তাই অনেকেই প্রশ্ন করে অনলাইন গেম কি টাকা দেয়? আসলে অনলাইন গেম টাকা দেয় না। টাকা ইনকাম করার জন্য আপনাকে গেম খেলার ভিডিও facebook বা youtube আপলোড করতে হবে তাহলে সেই জায়গা থেকে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

আপনারা যারা অনলাইনে গেম খেলেন তারা অবশ্যই গেম খেলার সময় মনোযোগ সহকারে গেম খেলবেন। এবং সেই সকল গেমের ভিডিও অনলাইনে ছাড়বেন তাহলে সেই সকল ভিডিও থেকে প্রচুর পরিমাণ ইনকাম হবে এবং সেই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

সর্বশেষ কথাঃ

যে সকল গেমার জানতে চেয়েছেন অনলাইনে গেম খেলে টাকা আয় বিকাশে কিভাবে নিতে হয়। তারা খুব সহজেই আমার এই গেম খেলে টাকা আয় বিকাশে পোস্টটি পড়লে জানতে পারবেন কিভাবে গেম খেলে টাকা আয় করতে হয়। আশা করি আপনাদের এই পোস্টটি ভালো লেগেছে যদি এরকম আরো পোস্ট পেতে চান তাহলে অবশ্যই আমার ওয়েবসাইটের সাথেই থাকুন।

আরও পড়ুনঃ

Leave a Comment