প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট 29-05-2024

Rate this post

প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট ২০২৪, আজকের আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিব প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট এবং আজ সিঙ্গাপুর টাকার রেট কত? সিঙ্গাপুর প্রাইম ব্যাংক থেকে বাংলাদেশে টাকা পাঠালে কত টাকা রেট পাবেন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা।

সিঙ্গাপুরের যে সকল প্রবাসী বসবাস করে তারা বাংলাদেশের টাকা পাঠানোর আগে প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট অনুসন্ধান করে থাকে। তাদের জন্য প্রাইম ব্যাংক ১ ডলার থেকে ১০০০ ডলার পর্যন্ত টাকার রেট কত এই আর্টিকেলের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

বর্তমানে সিঙ্গাপুরের ডলারের দাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে তাই যে সকল প্রবাসী সিঙ্গাপুরের বসবাস করে তাদের বাংলাদেশে  টাকা পাঠানোর প্রয়োজন হয় এবং প্রাইম ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠায় কিন্তু অনেকেই জানে না প্রাইম ব্যাংকিং সিঙ্গাপুর ডলার রেট কত?

আজকে সিঙ্গাপুর প্রাইম ব্যাংক থেকে বাংলাদেশে টাকা পাঠালে এক সিংগাপুরী ডলারে আপনি বাংলাদেশি ৮৭.২৫ টাকা পাবেন। টাকার সাথে ডলারের মান উঠানামা করে বিদায় প্রতিদিন এই রেট পরিবর্তন হয় তাই সঠিক রেট পেতে হলে অবশ্যই প্রতিদিন এই ওয়েবসাইট ভিজিট করতে হবে।

আপনি যদি সিঙ্গাপুরের ডলার প্রাইম ব্যাংকের মাধ্যমে লেনদেন করতে চান তাহলে আপনাকে নিচের দেওয়া লিস্ট অনুযায়ী ডলার লেনদেন করতে হবে।  তাহলে আমরা দেখে নেই প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট।

সিঙ্গাপুর ডলার টু প্রাইম ব্যাংক টাকা রেটঃ

সিঙ্গাপুর ডলারবাংলাদেশি টাকা
১ ডলার৮৭.২৫ টাকা
১০ ডলার৮৭২.৫ টাকা
১০০ ডলার৮,৭২৫ টাকা
১০০০ ডলার৮৭,২৫০ টাকা

আজ সিঙ্গাপুর টাকার রেট কত

সিঙ্গাপুরি ডলার বর্তমানে একটি শক্তিশালী মুদ্রা। বাংলাদেশের টাকার মূল্য থেকে ডলারের মূল্য অনেক বেশি। তাই প্রতিবছর বাংলাদেশ থেকে স্কেল করে অনেক মানুষ সিঙ্গাপুর পাড়ি জমাচ্ছে এবং সিঙ্গাপুর থেকে ভালো পরিমাণ রেমিটেন্স আয় করছে।

সিংগাপুর খুব অল্প দিনে বেশ উন্নয়ন করেছে তাদের দেশে এই উন্নয়নের ফলে তাদের অর্থনৈতিক উন্নয়ন ঘটেছে তাই দিন দিন তাদের ডলারের মান বৃদ্ধি পাচ্ছে। তাই যে সকল বাঙালি প্রবাসী সিঙ্গাপুরে বসবাস করছে বর্তমানে তারা ইন্টারনেটে খোঁজ করে তাকে আর সিঙ্গাপুর টাকার রেট কত?

  • আজ সিঙ্গাপুরের টাকার রেট হচ্ছে ১ সিঙ্গাপুর  ডলার = ৮৭.২৫+২.৫% টাকা।

সিঙ্গাপুর টাকার রেট

সিঙ্গাপুর থেকে বাংলাদেশে বৈধভাবে টাকা পাঠাতে হলে অবশ্যই আপনাকে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে হবে। কারণ সিঙ্গাপুর সরকার থেকে অবৈধভাবে লেনদেন করার একটি নিষেধাজ্ঞা আরোপ করেছে তাই অবশ্যই আপনাদের ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করতে হবে।

সিঙ্গাপুর থেকে বাংলাদেশে ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করতে হলে অবশ্যই সিঙ্গাপুর ডলারের রেট সম্পর্কে জানতে হবে। কিন্তু অনেকেই জানেন না সিঙ্গাপুর থেকে বাংলাদেশের টাকা লেনদেনের রেট তাই আপনাদের আজকে জানিয়ে দিব সিঙ্গাপুর টাকার রেট কত?

  • আজকের সিঙ্গাপুরের টাকার রেট হচ্ছে ১ ডলার = ৮৭.২৫+২.৫% টাকা।

সিঙ্গাপুর টাকার নাম কি

অনেকেই জানেন না সিঙ্গাপুরের টাকার নাম কি? তাই অনেকেই ইন্টারনেটে খোঁজ করে থাকেন সিঙ্গাপুরের টাকার নাম কি? সিঙ্গাপুরের টাকার নাম হচ্ছে সিঙ্গাপুরী ডলার অর্থাৎ সিঙ্গাপুরের সরকারি মুদ্রার নাম হচ্ছে সিঙ্গাপুরী ডলার।

আরও পড়ুনঃ Prime Bank Rate Today Singapore To Bangladesh

সর্বশেষ কথাঃ

আপনারা ইতিমধ্যে জেনে গেছেন যে সিঙ্গাপুরের ডলারের রেট প্রতিদিন উঠানামা করে। তাই প্রতিদিনের আপডেট প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট জানতে আমার এই ওয়েবসাইট ভিজিট করুন। আমার এই ওয়েবসাইটের মাধ্যমে সিঙ্গাপুর ডলারের প্রতিদিন আপডেট দেওয়া হবে যার ফলে আপনারা খুব সহজেই প্রাইম ব্যাংকের রেট জানতে পারবেন।

Leave a Comment