টাংগাইল টু ময়মনসিংহ বাসের সময়সূচী এবং ভাড়ার তালিকা ২০২৪

টাংগাইল টু ময়মনসিংহ বাসের সময়সূচী ও ভাড়া, টাঙ্গাইল থেকে কোন কোন বাস ময়মনসিংহ এর উদ্দেশ্যে চলাচল করে ও কোন সময় বাসগুলো ছাড়ে এবং টাঙ্গাইল থেকে ময়মনসিংহ এর বাস ভাড়া কত এই সকল বিষয় নিয়ে আজকের আলোচনা করা হবে। টাঙ্গাইল জেলা থেকে ময়মনসিংহ জেলার উদ্দেশ্যে প্রতিদিন ০৬ টি কোম্পানির বাস চলাচল করে তাই সম্মানিত যাত্রীগণ আপনারা টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে ভোর ০৫ টা থেকে রাত ১২ টা পর্যন্ত ময়মনসিংহের বাস পেয়ে যাবেন।

টাংগাইল টু ময়মনসিংহ বাসের সময়সূচী এবং ভাড়ার তালিকা

টাঙ্গাইল জেলা বাসি আপনারা যারা ময়মনসিংহের উদ্দেশ্যে চলাচল করবেন তাদের অবশ্যই জানতে হবে বাসের সময়সূচি এবং ভাড়ার তালিকা তাই আপনাদের জন্য টাঙ্গাইল থেকে ময়মনসিংয়ের উদ্দেশ্যে যে ০৬টি বাস কোম্পানি চলাচল করে সেই ০৬টি বাস কোম্পানির সময়সূচী এবং ভাড়ার তালিকা নিয়ে আলোচনা করা হবে। তাই আপনারা নিচে দেওয়া তথ্য অনুযায়ী প্রতিটি কোম্পানির নাম ও সময়সূচী এবং ভাড়ার তালিকা দেখে নিন।

প্রান্তিক সুপার

টাংগাইল নতুন বাস স্ট্যান্ড থেকে ময়মনসিংহ বাস স্ট্যান্ড পর্যন্ত প্রান্তিক সুপার বা চলাচল করে প্রতিদিন এবং প্রান্তিক সুপার বাস গুলো নন এসি সার্ভিস দিয়ে থাকে। নন এসি সার্ভিস বাসগুলো প্রতি ২০ মিনিট পর পর টাঙ্গাইল থেকে ময়মনসিংহ এর উদ্দেশ্যে চলাচল করে। ভোর ০৫ টা থেকে শুরু হয়ে রাত ১২ টা পর্যন্ত এই নিয়মে বাস আপ ডাউন করে তাই আপনারা প্রতি ২০ মিনিট পর পর প্রান্তিক সুপার বাস সার্ভিস পেয়ে যাবেন।

  •  টাংগাইল থেকে ময়মনসিংহের দূরত্ব ১৩০ কিলোমিটার।
  •  প্রান্তিক সুপার বাস প্রতি ২০ মিনিট পর পর ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  •  প্রান্তিক সুপার বাসের নন এসি চেয়ার কোচের ভাড়া ২২০ টাকা মাত্র।

ঈশা পরিবহন

টাঙ্গাইল থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে আরেকটি পরিবহন কোম্পানির বাস চলাচল করে সেই কোম্পানিটির নাম হচ্ছে ইশা পরিবহন। বর্তমানে ইশা পরিবহনের বাস গুলো টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে চলাচল করে এই বাসগুলো প্রতিদিন ভোর ০৬ টা থেকে রাত ০৮ টা পর্যন্ত ০১ ঘন্টা পরে পরে চলাচল করে ইশা পরিবহনের বাস গুলো নন এসি সার্ভিস দিয়ে থাকে।

  • ইশা পরিবহন বাস দুই ঘন্টা পর পর ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  • ঈশা পরিবহনের বাসের নন এসি চেয়ার কোচের ভাড়া ২৫০ টাকা মাত্র।

বিনিময় পরিবহন

বিনিময় পরিবহন টাঙ্গাইলের অন্যতম একটি পরিবহন যে সকল যাত্রীবৃন্দ ঢাকা টাঙ্গাইল মহাসড়কে চলাচল করে তারা অবশ্যই এই নামটি জানেন কারণ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চলাচল করা যতগুলো বাস আছে তার মধ্যে অন্যতম বিনিময় পরিবহন।

বিনিময়ে পরিবহনের সার্ভিসে থাকা বাসগুলো টাঙ্গাইল থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে প্রতিদিন অনেকগুলো বাস চলাচল করে এই বাসগুলো নন এসি চেয়ার কোচ সার্ভিস দিয়ে থাকে। বিনিময় পরিবহনের বাসগুলো সকাল ০৬ টা থেকে রাত ০৮ টা পর্যন্ত সার্ভিস দিয়ে থাকে এবং প্রতি ৩০ মিনিট পরপর একটি করে বাস ময়মনসিংহের উদ্দেশ্যে চলাচল করে।

  • বিনিময় পরিবহনের বাস ৩০ মিনিট পর পর ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  • বিনিময় পরিবহনের বাসের নন এসি চেয়ার কোচের ভাড়া ২২০ টাকা মাত্র।

অনন্যা পরিবহন

অনন্য পরিবহন টাঙ্গাইল টু ময়মনসিংহ রোডে চলাচল করা নতুন একটি বাস সার্ভিস তাদের সার্ভিস মোটামুটি অনেকটাই ভালো নতুন হিসেবে আপনারা সকলেই চলাচল করতে পারেন।  তাদের নতুন সার্ভিস বিদায় তাদের বহরে বাস সংখ্যা অনেক কম তাই টাঙ্গাইল থেকে মাত্র দুটি বাস ময়মনসিংহের উদ্দেশ্যে প্রতিদিন দুপুর ১২ টা ২০ মিনিট এবং ০১ টা ২০ মিনিটে ময়মনসিংহের উদ্দেশ্যে চলাচল করে এবং অনন্যা পরিবহনের বাস গুলো নন এসি সার্ভিস।

  • অনন্যা পরিবহনের বাস প্রতিদিন দুপুর ১২ টা ২০ মিনিট এবং ০১ টা ২০ মিনিট ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  • অনন্যা পরিবহনের বাসের নন এসি চেয়ার কোচের ভাড়া ২২০ টাকা মাত্র।

শাহজালাল ট্রাভেলস

বর্তমানে টাঙ্গাইল থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে আরও একটি কোম্পানির বাস চলাচলের যে কোম্পানিটি হচ্ছে শাহজালাল ট্রাভেলস শাহজালাল ট্রাভেলস এর একটিমাত্র বাস টাঙ্গাইল থেকে ময়মনসিংহের উদ্দেশ্য চলাচল করে। তাই আপনারা যারা টাঙ্গাইল থেকে ময়মনসিং যাতায়াত করবেন তারা অবশ্যই শাহজালাল ট্রাভেলস ব্যবহার করতে পারেন শাহাজালাল ট্রাভেলস এর একটিমাত্র ঘর সকাল ০৮ টায় টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যায়।

  • শাহজালাল ট্রাভেলস এর বাস সকাল ০৮ টায় ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  • শাহজালাল ট্রাভেলস বাসের নন এসি চেয়ার কোচের ভাড়া ২০০ টাকা মাত্র।

অতিথি পরিবহন

নামটি যেমন অতিথি পরিবহন ব্যবহারটিও তেমন প্রতিটি যাত্রীকে তারা অতিথির মত করে টাঙ্গাইল থেকে ময়মনসিং এর উদ্দেশ্যে পৌঁছে দেয় আপনারা যারা টাঙ্গাইল থেকে দুপুর বেলা ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দিবেন তারা অবশ্যই অতিথি পরিবহনের চলাচল করতে পারেন কারণ প্রতিদিন দুপুর ১২ঃ৩০ মিনিটে অতিথি পরিবহন ময়মনসিংহের এর উদ্দেশ্যে ছেড়ে যায়।

  • অতিথি পরিবহন এর বাস দুপুর ১২ঃ৩০ মিনিট ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  • অতিথি পরিবহনের বাসের নন এসি চেয়ার কোচের ভাড়া ২২০ টাকা মাত্র।
আরও পড়ুনঃ

সর্বশেষ কথাঃ

যে সকল সম্মানিত যাত্রীগণ টাঙ্গাইল থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে চলাচল করবেন তারা অবশ্যই নীরবতা ভ্রমর করবেন কারণ সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি তাই আপনারা দেখে শুনে সবসময় চলাচল করবেন। আমার এই তথ্যগুলো যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধবের কাছে আমার এই পোস্টটি শেয়ার করে দিবেন।

Leave a Comment