ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়ার তালিকা এবং সময়সূচী ২০২৪

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়ার তালিকা এবং সময়সূচী, সম্মানিত যাত্রীগণ আপনারা যারা ময়মনসিংহ থেকে চট্টগ্রামের বাসের মাধ্যমে চলাচল করতে চাচ্ছেন তাদের অবশ্যই জানতে হবে ময়মনসিংহ থেকে চট্টগ্রামের বাস ভাড়া এবং সময়সূচী। কারণ আপনি যদি সঠিক বাস ভাড়া এবং সময়সূচী না জানেন তাহলে সঠিকভাবে ময়মনসিংহ থেকে চট্টগ্রামে যেতে পারবেন না।

ময়মনসিং থেকে চট্টগ্রামে বাসে যাতায়াতের জন্য আপনাদের জন্য সুবিধা হয় তাই আমার এই আর্টিকালের মাধ্যমে সকল তথ্য নিয়ে হাজির হলাম। বর্তমানে প্রতিদিন ময়মনসিংহ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে অনেকগুলো বাস ছেড়ে যায়। সেই বাসগুলোর ভাড়া কত এবং সেই বাসগুলো কখন ছেড়ে যায় সেই সম্পর্কে আমার আজকের এই ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়ার তালিকা এবং সময়সূচী পোষ্টের মাধ্যমে জানতে পারবেন।

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়া

অনেকেই ময়মনসিং থেকে চট্টগ্রামে বাসে করে যাতায়াত করতে চাচ্ছেন তারা বেশিরভাগ সময়ে অনলাইনে অনুসন্ধান করে থাকেন ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়া কত টাকা? তাই সেই সকল যাত্রীদের সুবিধার্থে কোন বাসের ভাড়া কত টাকা সেই তথ্য আমরা নিচে দিয়ে দিলাম। যাতে করে আপনারা খুব সহজেই এই সকল তথ্য গুলো দেখে ময়মনসিংহ থেকে চট্টগ্রাম চলাচল করতে পারেন। কাউন্টারে গিয়ে আপনাদের সময় যেন নষ্ট না হয় তার জন্যই আজকের এই ভাড়ার তালিকা।

ময়মনসিংহ থেকে চট্টগ্রামে যে সকল বাস চলাচল করে। 

  • হানিফ পরিবহন।
  • স্বপ্ন ভূমি পরিবহন।
  • সৌখিন পরিবহন।
  • আলম এশিয়া পরিবহন।
  • এনা পরিবহন।

ময়মনসিংহ থেকে চট্টগ্রামের বাসের ভাড়ার তালিকা

পরিবহনএসি বাসের ভাড়ানন এসি বাসের ভাড়া
এনা পরিবহন১,০০০ টাকা৮০০ টাকা
আলম এশিয়া১,০৫০ টাকা৮০০ টাকা
সৌখিন পরিবহন১,১০০ টাকা৮৫০ টাকা
স্বপ্নভূমি১,০০০ টাকা৭৫০ টাকা
হানিফ১,০০০ টাকা৮০০ টাকা

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাসের সময়সূচী

বর্তমানে অনেকেই ব্যবসা-বাণিজ্য বা ভ্রমণের জন্য ময়মনসিংহ থেকে চট্টগ্রামে যেয়ে থাকে কিন্তু অনেকেই জানেন না ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাসের সময়সূচী। তাই আপনারা যারা অনলাইনে ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাসের সময়সূচি খোঁজ করে থাকেন তারা অবশ্যই আমার এই আর্টিকেল পড়বেন। আমার এই আর্টিকেলের মাধ্যমে আপনারা খুব সহজেই জানতে পারবেন ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাসের সময়সূচী।

পরিবহন কোম্পানিবাসের সময়সূচি
এনা পরিবহনসকাল ০৮ঃ৩০ মিনিট থেকে রাত ০৮ঃ৩০ মিনিট পর্যন্ত।
আলম এশিয়াভোর ০৬ঃ০০ মিনিট থেকে দুপুর ১২ঃ৩০ মিনিট পর্যন্ত।
সৌখিন পরিবহনভোর ০৬ঃ৩০ মিনিট থেকে রাত ১০ঃ৩০ মিনিট পর্যন্ত।
স্বপ্নভূমি পরিবহনভোর ০৫ঃ৩০ মিনিট থেকে রাত ৮ঃ৩০ মিনিট পর্যন্ত।
হানিফ পরিবহনভোর ০৫ঃ৩০ মিনিট থেকে রাত ৮ঃ৩০ মিনিট পর্যন্ত।
  • উপরের লিস্ট অনুযায়ী প্রতিটি বাস কোম্পানির গাড়ি ১ ঘন্টা থেকে ২ ঘন্টা পরে পরে প্রতিদিন ময়মনসিংহ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে বাসগুলো ছেড়ে যায়।

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাসের কাউন্টার নাম্বার

বর্তমান ডিজিটাল যুগ তাই সকল যাত্রীবৃন্দ চেষ্টা করে অনলাইনে বা মোবাইলে ফোনের মাধ্যমে টিকিট কাটার জন্য। তাই প্রতিটি বাস কোম্পানি তাদের যাত্রীদের সেবা দেওয়ার জন্য ময়মনসিংহে টিকিট কাউন্টার স্থাপন করেছে। তাই আপনারা এই টিকিট কাউন্টারে ফোন করে জেনে নিতে পারবেন কোন কোম্পানির বাস কখন কখন ময়মনসিংহ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায়।

তাই আপনারা যারা কাউন্টারের নাম্বার ইন্টারনেটে খোঁজ করিতেছেন তারা অবশ্যই নিচে দেওয়া লিস্ট থেকে কাউন্টারের নাম্বার দেখে নিন

পরিবহন কোম্পানিকাউন্টার নাম্বার
এনা পরিবহন০১৮-৩৪-৮৯-৮৫-০৭
আলম এশিয়া পরিবহন০১৭-৩৬-৪৩-৪৯-৪৯
সৌখিন পরিবহন০১৭-১৫-৯১-০৮-৭০
স্বপ্নভূমি পরিবহন০১৭-১৫-৯১-০৮-৭০
হানিফ পরিবহন০১৭-১৬-৯২-৪৩-০২
আরও পড়ুনঃ

সর্বশেষ কথাঃ

ময়মনসিং থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়ার তালিকা এবং সময়সূচীর তথ্য দিয়ে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। আপনাদের উদ্দেশ্যে একটি নির্দেশনা থাকবে আপনারা যে কোন যাওয়ার আগে অবশ্যই সকল তথ্য গুলো ভালোভাবে জেনে নিবেন। আর সব সময় যানবাহনে চলাচলের আগে অবশ্যই ৩০ মিনিট আগে এসে বাস স্ট্যান্ডে উপস্থিত হবেন। আর একটি কথা মনে রাখবেন সময়ের চেয়ে জীবনের মূল্য বেশি তাই যখনই যানবাহনে চলাচল করেন অবশ্যই সাবধানে চলাচল করবেন।

2 thoughts on “ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়ার তালিকা এবং সময়সূচী ২০২৪”

  1. ভাই, কুমিল্লা যাবো।কুমিল্লার কোনো বাস আছে নাকি এগুলো দিয়ে যাওয়া যাবে? নাকি অন্য কোনো ভাবে গেলে সুবিধা হবে? ট্রেনে যাবো না। ১৭-০৪-২০২৪ ইং যাবো।

    Reply
    • প্রিয় ভিজিটর আপনি কোথায় থেকে কুমিল্লা যাবেন? যদি ময়মনসিংহ থেকে কুমিল্লা যেতে চান তাহলে অবশ্যই এই সকল বাসে কুমিল্লা যেতে পারবেন।

      Reply

Leave a Comment