টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস এবং ভাড়ার তালিকা ২০২৪

টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস এবং ভাড়ার তালিকা, প্রিয় ভিজিটর আপনারা যারা টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জ বাসের মাধ্যমে চলাচল করতে চাচ্ছেন তাদের অবশ্যই জানতে হবে টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস এবং ভাড়ার তালিকা। অবশ্যই আপনাকে বাসে চলাচল করতে হলে বাসের সময়সূচি এবং ভাড়ার তালিকা জানাটা খুব প্রয়োজন।

তাই আপনারা যারা টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জ বাসের মাধ্যমে চলাচল করবেন তাদের জন্য আমার আর্টিকেল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস এবং ভাড়ার তালিকা। প্রতিদিন টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে প্রচুর পরিমাণ যাত্রী চলাচল করে। তাই যে সকল যাত্রী সময়সূচী এবং ভাড়ার তালিকাটা জানেন না তারা অবশ্যই আমার এই পোস্টের মাধ্যমে জেনে নিবেন।

টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস

টাঙ্গাইল জেলার নতুন বাস স্ট্যান্ড থেকে বর্তমানে তিনটি বাস কোম্পানির বর্তমানে ছয়টি বাস টাঙ্গাইল টু কিশোরগঞ্জ চলাচল করে। তাই আপনারা যারা টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস এর সকল তথ্য খোঁজ করিতেছেন। তারা অবশ্যই আমার এই পোষ্টের মাধ্যমে টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস সকল তথ্য পেয়ে যাবেন।

ইশা এন্টারপ্রাইজ

আপনারা যারা টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জ বাসে চলাচল করেন তাদের প্রথম পছন্দ হচ্ছে ইশা এন্টারপ্রাইজ। টাঙ্গাইল থেকে প্রতিদিন চারটি বাস কিশোরগঞ্জের উদ্দেশ্য চলাচল করে। ইশা এন্টারপ্রাইজ এর বাসগুলোর সময়সূচী নিচে লিস্ট আকারে প্রকাশিত হলো।

  • ইশা এন্টারপ্রাইজের প্রথম বাসটি টাঙ্গাইল থেকে ভোর ৫ঃ২০ মিনিটে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  • ইশা এন্টারপ্রাইজের দ্বিতীয় বাসটি টাঙ্গাইল থেকে সকাল ৬ঃ০০ টায় কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  • ইশা এন্টারপ্রাইজের তৃতীয় বাসটি টাঙ্গাইল থেকে সকাল ৬ঃ৪০ মিনিটে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।
  • ইশা এন্টারপ্রাইজের চতুর্থ বাসটি টাঙ্গাইল থেকে সকাল ৭ঃ০০ টায় কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।

অনন্যা পরিবহন

বর্তমানে অনন্য পরিবহনের একটি বাস টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্য চলাচল করে। তাই আপনারা যারা অনন্যা পরিবহনের মাধ্যমে টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জ চলাচল করতে চাচ্ছেন তাদের অবশ্যই অনন্য পরিবহনের সময়সূচি প্রয়োজন। যে সময়সূচী আমার এই পোষ্টের মাধ্যমে প্রকাশিত হলো। অনন্যা পরিবহন যাত্রী সেবার জন্য এক আস্থার নাম। অনন্যা পরিবহনের বাসটি চেয়ারকোচ সার্ভিস দিয়ে থাকে।

  • টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড থেকে দুপুর ১২ টা ৪০ মিনিটে অনন্য পরিবহনের বাসটি কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।

অতিথি পরিবহন

যাত্রীসেবার মনের দিক থেকে অতিথি পরিবহন অন্যরকম একটি পরিবহন। টাঙ্গাইল থেকে অতিথি পরিবহন কিশোরগঞ্জের উদ্দেশ্যে চলাচল করে। তাই আপনারা যারা অতিথি পরিবহনের মাধ্যমে টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জ যেতে যাচ্ছেন তারা অবশ্যই অতিথি পরিবহনের সময়সূচি দেখে নিন। টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে অতিথি পরিবহনের একটি মাত্র বাস কিশোরগঞ্জের উদ্দেশ্যে চলাচল করে। প্রতিটি পরিবহন চেয়ার কোচ সার্ভিস দিয়ে থাকে।

  • অতিথি পরিবহন টাংগাইল নতুন বাস স্ট্যান্ড থেকে দুপুর ০১ঃ২০ মিনিটে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।

টাংগাইল টু কিশোরগঞ্জ বাসের ভাড়ার তালিকা

আপনারা ইতিমধ্যে জেনে গেছেন যে টাঙ্গাইল থেকে বর্তমানে তিনটি বাস কোম্পানির ছয়টি বাস চলাচল করে। বর্তমানে এই ছয়টি বাস চেয়ার কোচ  সার্ভিস দিয়ে থাকে। তাই এই রোডের যাত্রীরা খুব সুন্দরভাবে বাসগুলোতে চলাচল করতে পারে। বর্তমানে তেলের দাম বৃদ্ধির কারণে টাঙ্গাইল টু কিশোরগঞ্জ বাসের ভাড়া বৃদ্ধি করা হয়েছে। তাই আমরা জেনে নেই বর্তমানে টাঙ্গাইল টু কিশোরগঞ্জ বাসের ভাড়ার তালিকা।

টাংগাইল থেকে কিশোরগঞ্জ বাসের ভাড়ার তালিকা

বাসের নামইশা এন্টারপ্রাইজঅনন্যা পরিবহনঅতিথি পরিবহন
বাস ভাড়া২৫০ টাকা২৫০ টাকা২৫০ টাকা
  • টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জের ইশা এন্টারপ্রাইজের ভাড়া হচ্ছে ২৫০ টাকা।
  • টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জের অনন্য পরিবহনের ভাড়া হচ্ছে ২৫০ টাকা।
  • টাংগাইল থেকে কিশোরগঞ্জের অতিথি পরিবহনের ভাড়া হচ্ছে 250 টাকা।

টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস এবং ভাড়ার তালিকা

আমার এই পোষ্টের মাধ্যমে আপনারা ইতিমধ্যে জেনে গেছেন টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস এবং ভাড়ার তালিকা 2023 । তাই যে সকল যাত্রী টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জে চলাচল করবেন তারা অবশ্যই আমার এই পোস্টটি ফলো করবেন আমার এই পোষ্টের মাধ্যমে টাংগাইল টু কিশোরগঞ্জ বাস সার্ভিস এবং ভাড়ার তালিকা এর সকল তথ্য প্রকাশ করা হয়েছে। যদি ভবিষ্যতে কোন বাস কোম্পানি টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে বাস চালু করে তাহলে অবশ্যই আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো।

আরও পড়ুনঃ টাংগাইল টু কুষ্টিয়া বাসের সময়সূচী এবং ভাড়ার তালিকা

যাত্রীদের উদ্দেশ্যে কিছু কথাঃ

আপনারা যারা টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্য চলাচল করবেন তারা অবশ্যই বাস ছাড়া ৩০ মিনিট আগে বাসস্ট্যান্ডে এসে উপস্থিত হবেন। যে সকল যাত্রীগঞ্জ বাস ফলাফল করবেন তারা অবশ্যই বাসের নিয়ম কানুন মেনে বাসে চলাচল করবেন। কখনই ড্রাইভারকে গাড়ির স্পিড বাড়াতে বলবেন না। বাসের ড্রাইভার জন্য নিয়ম মেনে গাড়ি চালায় সেই জন্য আপনারা উৎসাহিত করবেন। বাসে চলাচলের সময় কখনোই অন্যের দেওয়া কোন খাবার খাবেন না। সুন্দর ও নিরাপদ ভাবে বাচ্চা চলাচল করেন সেই দোয়া রইলো।

Leave a Comment