টাংগাইল টু কুষ্টিয়া বাসের সময়সূচী এবং ভাড়ার তালিকা ২০২৪

টাংগাইল টু কুষ্টিয়া বাসের সময়সূচী এবং ভাড়ার তালিকা ২০২৪, সম্মানিত যাত্রীগণ আপনারা যারা টাঙ্গাইল জেলা থেকে কুষ্টিয়া জেলায় বাসে চলাচল করতে যাচ্ছেন তাদের অবশ্যই টাংগাইল টু কুষ্টিয়া বাসের সময়সূচী এবং ভাড়ার তালিকা প্রয়োজন। তাই আপনাদের প্রয়োজনের কথা ভেবেই আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরবো টাংগাইল টু কুষ্টিয়া বাসের সময়সূচী এবং ভাড়ার তালিকা।

টাঙ্গাইল জেলা থেকে অনেকেই কুষ্টিয়ার লালন শাহ মাজার এবং কুষ্টিয়া বেড়াতে যেতে চায় কিন্তু বাসের সময়সূচি এবং ভাড়ার তালিকা না জানার কারণে কুষ্টিয়া যেতে পারে না।  তাই আপনারা যারা টাঙ্গাইল থেকে কুষ্টিয়া যেতে চাচ্ছেন তারা অবশ্যই আমার আজকের এই আর্টিকেলটি দেখবেন এই আর্টিকেলের মাধ্যমে আপনারা টাঙ্গাইল থেকে কুষ্টিয়া যাওয়ার সময়সূচী এবং ভাড়া তালিকা পেয়ে যাবেন।

টাংগাইল টু কুষ্টিয়া বাসের সময়সূচী এবং ভাড়ার তালিকা

প্রিয় টাঙ্গাইল জেলাবাসীর যাত্রী আপনারা যারা বাসের মাধ্যমে কুষ্টিয়ায় যেতে চাচ্ছেন তাদের অবশ্যই কুষ্টিয়ার বাসের সময়সূচি প্রয়োজন।  আপনারা জেনে খুশি হবেন যে টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে বর্তমানে দুটি বাস কুষ্টিয়ার উদ্দেশ্যে প্রতিদিন চলাচল করে। তাই আপনারা যারা জানতে চাচ্ছেন এই বাস দুটি কখন চলাচল করে এবং এই বাস দুটির ভাড়া কত শুধুমাত্র তাদের জন্যই আজকের এই পোস্টটি।

টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে বর্তমানে আলম পরিবহন কুষ্টিয়ার উদ্দেশ্যে প্রতিদিন চলাচল করে।  নতুন হিসেবে আলম পরিবহন বর্তমানে টাঙ্গাইলের ওয়ান অফ দা বেস্ট পরিবহন। টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে  এস এন পরিবহনের আরও একটি বাস চলাচল করে।  বর্তমানে শুধুমাত্র এই দুটি বাস টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে চলাচল করে তাই আপনারা এই বাসগুলোর পাড়ার তালিকায় এবং সময়সূচি দেখে নিন।

আলম এক্সপ্রেস

alom

প্রিয় যাত্রীবৃন্দ আপনারা জেনে খুশি হবেন যে বর্তমানে টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে সকালবেলা আলম এক্সপ্রেস কোম্পানি দেখতে পাস চলাচল করে।  আপনারা এই পোষ্টের মাধ্যমে আগে জেনে গেছেন যে টাঙ্গাইল জেলার ওয়ান অফ দা বেস্ট সার্ভিস হচ্ছে আলম এক্সপ্রেস। যে সকল যাত্রীগণ সকালবেলায় কুষ্টিয়ার উদ্দেশ্য চলাচল করতে চান তারা অবশ্যই আলম এক্সপ্রেস চলাচল করতে পারেন।

শুধুমাত্র টাঙ্গাইল জেলা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে সকালবেলায় আলম এক্সপ্রেস এর একটি বাস চলাচল করে আলম এক্সপ্রেস বাস কোম্পানির বাসটি যাতেদের জন্য চেয়ার কোচ সার্ভিস দিয়ে থাকে। তাই যাত্রীগণ টাঙ্গাইল থেকে খুব আরামে কুষ্টিয়ার উদ্দেশ্যে চলাচল করতে পারে।

আলম এক্সপ্রেস বাসের  সময়সূচী

আলম এক্সপ্রেস বাস প্রতিদিন সকাল ৬:৪৫ মিনিটে টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে বাস ছেড়ে যায়।  বর্তমানে আলম এক্সপ্রেস বাস কোম্পানির একটি বাস চালু আছে।  যদি ভবিষ্যতে যাত্রী সংখ্যা বৃদ্ধি পায় তাহলে আলম এক্সপ্রেস বাস কোম্পানি এই রোডে আরো বাস সার্ভিস বৃদ্ধি করবে। আপনারা যারা আলেম এক্সপ্রেস বাসের মাধ্যমে টাঙ্গাইল থেকে কুষ্টিয়া ভ্রমণ করবেন তারা অবশ্যই সকাল ৬ঃ২০ মিনিটের মধ্যে টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ডে এসে উপস্থিত হবেন।

  • প্রতিদিন সকাল ৬:৪৫ মিনিটে টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে আলম এক্সপ্রেস বাসটি ছেড়ে যায়।

আলম এক্সপ্রেস বাসের ভাড়ার তালিকা

টাংগাইল থেকে কুষ্টিয়ার দূরত্ব হচ্ছে ১৭০ কিলোমিটার তাই টাঙ্গাইল বাস মালিক সমিতির ভাড়ার তালিকা অনুযায়ী টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার আলম এক্সপ্রেস বাসের জন্য ভাড়া হচ্ছে 400 টাকা। তাই আপনারা যারা আলোম এক্সপ্রেস বাসের মাধ্যমে টাঙ্গাইল থেকে কুষ্টিয়া যেতে চাচ্ছেন তাদের ভাড়া নির্ধারণ করা হয়েছে 400 টাকা।

  • আলম এক্সপ্রেস বাসটির টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার ভাড়ার তালিকা হচ্ছে ৪০০ টাকা।

এস এন পরিবহন

বর্তমানে টাঙ্গাইল জেলার গোড়াই থেকে এস এন পরিবহন বাসটি টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড হয়ে কুষ্টিয়ার উদ্দেশ্যে চলাচল করে।  টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে যে দুটি বাস চলাচল করে সেই বাস দুটির মধ্যে একটি হচ্ছে এস এন পরিবহন। । এস এন পরিবহনের যাত্রী সেবার মান অনেক ভালো এই পরিবহন টি দুপুর বেলায় টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে চলাচল করে।

এস এন পরিবহন  চেয়ার কোচ সার্ভিস দিয়ে থাকে এই সার্ভিসের ফলে সম্মানিত যাত্রীগণ খুব আরামে টাঙ্গাইল থেকে কুষ্টিয়ায় চলাচল করতে পারে। তাই আপনারা যারা দুপুরবেলায় টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে বাসে চলাচল করতে চাচ্ছেন তারা অবশ্যই এস এন পরিবহনের মাধ্যমে চলাচল করতে পারেন।

এস এন পরিবহনের এর সময়সূচি

এস এন পরিবহন বাস কোম্পানির একটি বাস টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে দুপুর ১ঃ০০ টায় কুষ্টিয়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। বর্তমানে এই বাসটি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার  গোড়াই নামক স্থান থেকে ছেড়ে আসে এবং টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড হয়ে কুষ্টিয়ার উদ্দেশ্যে চলাচল করে।

  • এস এন পরিবহন টাঙ্গাইল নতুন বাস স্ট্যান্ড থেকে দুপুর ১ঃ০০ টায় কুষ্টিয়ার উদ্দেশ্যে ছেড়ে যায়।

এস এন পরিবহন এর ভাড়ার তালিকা

বর্তমানে জ্বালানি তেলের দাম বৃদ্ধির ফলে টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার বাসের ভাড়া বেড়ে গেছে তাই বাংলাদেশ সরকার নির্ধারিত টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার এস এন পরিবহন এর বাস ভাড়া  নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা। তাই আপনারা যারা টাঙ্গাইল থেকে এস এন পরিবহন এর মাধ্যমে কুষ্টিয়া যেতে চাচ্ছেন তাদের অবশ্যই বাস ভাড়া গুনতে হবে ৪০০ টাকা।

  • এস এন পরিবহন এর সরকার নির্ধারিত বাস ভাড়া হচ্ছে ৪০০ টাকা।
আরও পড়ুনঃ

যাত্রীদের উদ্দেশ্যে কিছু কথা

প্রিয় যাত্রীবৃন্দ আপনারা অবশ্যই বাস ছাড়িবার ৩০ মিনিট আগে বাসস্ট্যান্ডে এসে উপস্থিত হবেন। এস এন পরিবহনের বাসটি শুধুমাত্র শুক্রবার জুম্মার নামাজের পরে টাঙ্গাইল থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে চলাচল করে। তাই শুধুমাত্র এস এন পরিবহনের বাসটি শুক্রবারে ২০ থেকে ৩০ মিনিট লেট করে ছাড়ে। তাই আপনারা যারা বাসে চলাচল করবেন তারা অবশ্যই নিজস্ব পানি এবং শুকনো খাবার সাথে রাখবেন।

Leave a Comment