৬০০ ডলার বাংলাদেশের কত টাকা (আজকের ডলার রেট)

৬০০ ডলার বাংলাদেশের কত টাকা (আজকের ডলার রেট), বর্তমানে পৃথিবীতে যত ব্যবসা-বাণিজ্য হয় সবকিছু ডলারের মাধ্যমে হয় তাই আপনারা যারা ৬০০ ডলার বাংলাদেশের কত টাকা এই বিষয় নিয়ে আজকের এই পোস্টে আলোচনা করা হবে। আজকের এই আলোচনার মাধ্যমে আপনারা জানতে পারবেন আমেরিকার ৬০০ ডলারের বিনিময়ে বাংলাদেশের কত টাকা পাবেন।

আপনি ব্যাংকের মাধ্যমে আমেরিকান ৬০০ ডলার বাংলাদেশের লেনদেন করলে কত টাকা পাবেন আজকে আমার এই আর্টিকেলের মাধ্যমে সেই বিষয়ে জানতে পারবেন। বর্তমানে আমেরিকান ডলার পৃথিবীর মধ্যে অন্যতম শক্তিশালী মুদ্রা ব্যবস্থা। পৃথিবীর সকল বাণিজ্য ক্ষেত্রেই এই আমেরিকান ডলার ব্যবহৃত হয়।

৬০০ ডলার বাংলাদেশের কত টাকা

আমেরিকান ডলার বর্তমানে খুব শক্তিশালী একটি মুদ্রা ব্যবস্থা, পৃথিবীর অন্যতম একটি মুদ্রা ব্যবস্থা হচ্ছে আমেরিকান ডলার। আমেরিকান ডলারের মান সবসময় স্থায়ী থাকলেও বাংলাদেশের টাকার মান সব সময় পরিবর্তন হয়। আপনি যদি ডলার দিয়ে আমদানি বা রপ্তানি করতে চান তাহলে অবশ্যই আপনার ডলারের মান জানতে হবে তাই যে সকল বাংলাদেশি ব্যবসায়ী ইন্টারনেটে জানতে চাচ্ছেন ৬০০ ডলারের  বাংলাদেশের কত টাকা হয়?

আমরা সকলেই জানি যে বাংলাদেশের টাকার মানের থেকে আমেরিকান ডলারের মান অনেক গুণ বেশি। এবং সেই সাথে আমেরিকান ডলার পৃথিবীর অন্যতম শক্তিশালী মুদ্রা তাই আপনারা যারা জানতে চাচ্ছেন ৬০০ ডলারের বাংলাদেশের কত টাকা? তাদেরকে আমার এই আর্টিকেলের মাধ্যমে জানিয়ে দেবো ৬০০ টাকায় বাংলাদেশের কত টাকা।

৬০০ ডলার বাংলাদেশের কত টাকা
আমেরিকান ডলারবাংলাদেশী টাকা
৬০০ ডলার৬৫,৮৪৬ বাংলাদেশী টাকা
  • আপনি আমেরিকান ৬০০ ডলারে বাংলাদেশের ৬৫,৮৬৫ টাকা পাবেন।

1 ডলার বাংলাদেশের কত টাকা

যে সকল প্রবাসী এবং দেশি ব্যবসায়ী এবং ফ্রিল্যান্সার জানতে চাচ্ছেন আমেরিকান 1 ডলার বাংলাদেশের কত টাকা? শুধুমাত্র তাদের জানার আগ্রহের জন্য আমার আজকের এই পোস্ট। আমার এই পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন আমেরিকান 1 ডলারে কত টাকা পাবেন বাংলাদেশের টাকায়।

আরও পড়ুনঃ সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট (এইমাত্র প্রকাশিত টাকার রেট)

1 ডলার বাংলাদেশের কত টাকা 

আমেরিকান ডলারবাংলাদেশী টাকা
1 ডলার১০৯.৯৪ বাংলাদেশী টাকা
  • আপনি আমেরিকার ১ ডলার বাংলাদেশের ১০৯.৯৪ টাকা পাবেন।

১০০ ডলার বাংলাদেশের কত টাকা

যে সকল পাঠক বন্ধু আপনারা জানতে চাচ্ছেন ১০০ ডলারের বাংলাদেশের কত টাকা তাদের কথা মাথায় রেখে আমার আজকের এই পোষ্টের মাধ্যমে জানিয়ে দিচ্ছি ১০০ ডলারের বাংলাদেশের কত টাকা।

১০০ ডলার বাংলাদেশের কত টাকা
আমেরিকান ডলারবাংলাদেশী টাকা
১০০ ডলার১০,৯৯৪ বাংলাদেশী টাকা
  • আপনি আমেরিকান ১০০ ডলারে বাংলাদেশের ১০,৯৯৪ টাকা পাবেন।

৫০০ ডলার বাংলাদেশের কত টাকা

বর্তমান বিশ্বে আমেরিকান ডলার সবচাইতে শক্তিশালী মুদ্রা ব্যবস্থা পৃথিবীর সকল দেশে এই আমেরিকান ডলার চালু আছে। তাই আপনারা যারা ৫০০ ডলারের বাংলাদেশের কত টাকা জানতে চাচ্ছেন তারা অবশ্যই বাংলাদেশ সরকার থেকে প্রকাশিত বিনিময় হার দেখেনি।

৫০০ ডলার বাংলাদেশের কত টাকা
আমেরিকান ডলারবাংলাদেশী টাকা
৫০০ ডলার৫৫,১৯৮ বাংলাদেশী টাকা
  • আপনি আমেরিকান ৫০০ ডলারে বাংলাদেশের ৫৫,১৯৮ টাকা পাবেন।

১০০০ ডলার বাংলাদেশের কত টাকা

বর্তমানে প্রতিদিনই ডলারের রেট বেড়ে চলেছে এক সময় আমেরিকান ১ ডলারের আগে মান ছিল ৮০ টাকা থেকে ৮৫ টাকা কিন্তু বর্তমানে ডলারের দাম বৃদ্ধির ফলে আমেরিকান ১ ডলারের বাংলাদেশের টাকার মান হয়েছে ১০৯.৯৪ টাকা।

সময়ের সাথে সাথে সব কিছুর পরিবর্তন ঘটে তেমনি প্রতিদিন ডলারের দাম পরিবর্তন হয়। তাই আপনারা সবসময় আমার এই ওয়েবসাইট থেকে ডলারের দাম দেখার জন্য চেষ্টা করবেন। কারণ আমার এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিদিন ডলারের দাম আপডেট করে দেব তাই আপনারা সবসময় আমার এই ওয়েবসাইট থেকে আমেরিকান ডলারের দাম দেখে নিবেন।

১,০০০ ডলার বাংলাদেশের কত টাকা
আমেরিকান ডলারবাংলাদেশী টাকা
১,০০০ ডলার১০৯,৯৪০ বাংলাদেশী টাকা
  • আপনি আমেরিকান ১,০০০ ডলারে বাংলাদেশের ১০৯,৯৪০ টাকা পাবেন।

ডলার নিয়ে কিছু কথা

আপনারা যারা ডলার লেনদেন করেন তাদের অবশ্যই প্রতিদিন জানতে হয় আজকের ডলারের রেট কত। তাই আপনাদের জন্য আমার এই ওয়েবসাইট থেকে প্রতিদিন ডলারের রেট আপডেট করে দেওয়া হবে। তাই আপনারা সবসময় আমার এই ওয়েবসাইট ভিজিট করবেন এবং আমার এই ওয়েবসাইটে পেয়ে যাবেন আপনারা প্রতিদিন ডলার সঠিক দরদাম।

যদি আমার এই লেখাগুলো ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনারা আপনাদের আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধবের কাছে এই লেখাটি ছড়িয়ে দিবেন। তাহলে আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন সবাই ৬০০ ডলার বাংলাদেশের কত টাকা আজকের দাম জানতে পারবে।

ডলার সম্পর্কে আপনাদের যদি আরো কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদের জানাবেন আমরা সর্বোচ্চ চেষ্টা করবো আপনাদের সকল প্রশ্নের উত্তর দেওয়ার জন্য।

Leave a Comment