বাহরাইন টাকার রেট বাংলাদেশ | bfc টাকার রেট 29-05-2024

Rate this post

বাহরাইন টাকার রেট বাংলাদেশ | bfc টাকার রেট কত টাকা, প্রিয় পাঠক বাংলাদেশ থেকে অনেকেই জীবিকার উদ্দেশ্যে বা ভ্রমণের উদ্দেশ্যে বাহরাইন যেয়ে থাকে। জীবনযাত্রার মান উন্নত করার আশায় বাংলাদেশীরা বাহরাইন যেয়ে থাকে তাই যে সকল প্রবাসী ভাইয়েরা বাহরাইন বসবাস করেন তাদের প্রতিনিয়ত জানতে হয় বাহরাইন টাকার রেট বাংলাদেশ কত?

কিন্তু অনেকেই বাহরাইন এর টাকার রেট না জানার কারণে অনেক কম মূল্য পেয়ে থাকেন। তাই ইনফো টিভি নেট এর মাধ্যমে আপনাদের বাহরাইন টাকার রেট বাংলাদেশ জানিয়ে দেওয়া হবে। বাহরাইন দিনারের সঠিক মূল্য যদি আপনি জানতে পারেন তাহলে সঠিকভাবে বাংলাদেশে টাকা পাঠাতে পারবেন।

বাহরাইন টাকার রেট বাংলাদেশ

মধ্যপ্রাচ্যের দেশ হচ্ছে বাহরাইন ছোট্ট এই দেশটিতে তেল এবং প্রাকৃতিক গ্যাসে ভরপুর তাই পৃথিবীর অন্যতম শক্তিশালী মুদ্রা ব্যবস্থা এই দেশে চালু আছে। মধ্যপ্রাচ্যের যতগুলো দেশ আছে তার মধ্যে অন্যতম হচ্ছে বাহরাইন টাকার মান। বাহরাইন এ বসবাসকৃত প্রবাসীদের অনেকেই রয়েছেন যারা কিনা বাহরাইন ১ টাকা বাংলাদেশের ৩০৯.১০ টাকা হয় সেই সম্পর্কে জানতে চান।

আপনি যদি বাহরাইনে অবস্থান করেন এবং বাংলাদেশী প্রবাসী হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাকে বাহরাইন থেকে বাংলাদেশে টাকা পাঠাতে হবে তাই আপনাদের সুবিধার জন্য আমার এই আর্টিকেল এর মাধ্যমে বাহরাইন টাকার রেট বাংলাদেশ জানিয়ে দেওয়া হলো।

বাহরাইনের এক দিনার বাংলাদেশের কত টাকা

আরব বিশ্বের ছোট্ট একটি দেশ হচ্ছে বাহরাইন বাংলাদেশ থেকে প্রচুর পরিমাণ প্রবাসী এই দেশে বসবাস করে।  খনিজ তেল এবং প্রাকৃতিক গ্যাসে ভরপুর একটি দেশ হচ্ছে বাহরাইন তাই সেই দেশের সরকার বাংলাদেশ থেকে প্রচুর পরিমাণ প্রবাসী নিয়োগ দিয়েছে তাদের দেশের উন্নয়নের জন্য।

তাই আপনারা যারা বাহরাইনে বসবাস করেন তাদের সবার একটি প্রশ্ন থাকে বাহরাইনের এক দিনার বাংলাদেশের কত টাকা? বর্তমানে বাহরাইনের এক দিনারে পাওয়া যাচ্ছে বাংলাদেশী টাকায় ৩১২.৯০ টাকা।

বাহরাইন দিনারবাংলাদেশি টাকা
১ বাহরাইন দিনার৩১২.৯০ টাকা

বাহরাইন ১ টাকা বাংলাদেশের কত

আপনারা সকলেই জানেন বৈদেশিক মুদ্রার বাজার সর্বদা উন্মুক্ত থাকে। যার ফলে প্রতিনিয়ত বাংলাদেশী টাকার মান উঠানামা করে, আপনারা এটাও জানেন যে একটি দেশের টাকার মান সেই দেশের অর্থনৈতিক অবস্থার উপরে নির্ভর করে। বাহরাইন মধ্যপ্রাচ্যের একটি দেশ তাই বাংলাদেশের সাথে টাকার মান আকাশ পাতাল ব্যবধান।

বর্তমানে যারা বাহরাইন প্রবাসী হিসেবে কর্মরত আছেন তাদের জন্য এই পোস্টটি অনেক গুরুত্বপূর্ণ কারণ আপনারা এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন বাহরাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা?

বাহরাইন দিনারবাংলাদেশি টাকা
১ বাহরাইন দিনার৩১২.৯০ টাকা
  • বাহরাইন ১ টাকা বাংলাদেশের ৩১২.৯০ টাকা।

আরও পড়ুনঃ দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা

১ দিনার বাংলাদেশের কত টাকা

আপনি যদি বর্তমান বাহরাইন বসবাস করে থাকেন তাহলে অবশ্যই আপনি গুগলের মাধ্যমে জানতে চাইবেন যে ১ দিনার বাংলাদেশের কত টাকা? Google আপনাকে প্রথমে একটি তথ্যপ্রদর্শন করবে যে তথ্যটি প্রতিদিন আপডেট করে থাকে গুগল।

আমাদের ওয়েবসাইট গুগল থেকে তথ্য কালেকশন করে আপনাদের মাঝে উপস্থাপন করে। তাই আপনারা ১ দিনার বাংলাদেশের কত টাকা  আপডেট তথ্য পেতে অবশ্যই প্রতিদিন আমার এই ওয়েবসাইট ভিজিট করবেন।

বাহরাইন দিনারবাংলাদেশি টাকা
১ বাহরাইন দিনার৩১২.৯০ টাকা
  • আজকে এক দিনার বাংলাদেশের ৩১২.৯০ বাংলাদেশী টাকা।

বাহরাইন ১০০ টাকা বাংলাদেশের কত

বাহরাইন বসবাসিত প্রতিটি প্রবাসী জানতে চায় ১০০ টাকা বাংলাদেশের কত টাকা। তাই আপনারা যারা ইন্টারনেটের মাধ্যমে বাহরাইন ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়ে খোঁজ করিতেছেন তারা অবশ্যই আমার এই আর্টিকেলটি পড়বেন। আমার এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন বাহারাইন ১০০ টাকা বাংলাদেশের কত টাকা।

আপনারা যারা বাহরাইন থেকে বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে চাচ্ছেন তাদের অবশ্যই জানতে হবে বাহরাইন ১০০ টাকা বাংলাদেশের কত টাকা। যদি আপনারা ব্যাংকের মাধ্যমে বাহরাইন থেকে বাংলাদেশে ১০০ টাকা পাঠাতে চান তাহলে বর্তমান রেট পাবেন ২৯ হাজার ১৬৩ টাকা।

বাহরাইন দিনারবাংলাদেশি টাকা
১০০ বাহরাইন দিনার৩১,২৯০ টাকা
  • বাহরাইন ১০০ টাকা বাংলাদেশের বর্তমান বাজার মূল্য ৩১ হাজার ২৯০ টাকা।

bfc টাকার রেট

আপনারা ইতিমধ্যে জেনে গেছেন যে বাহারাইন এক দিনারের মূল্য হচ্ছে বাংলাদেশি ৩১২.৯০ টাকা। তাই আপনারা যারা ব্যাংকের মাধ্যমে বাহারাইন থেকে টাকা পাঠাবেন তারা অবশ্যই এই রেটটি পাবেন। আপনারা যারা প্রতিনিয়তো  বাহরাইন থেকে বাংলাদেশে টাকা পাঠা তাদের অবশ্যই সর্বশেষ আপডেট অনুযায়ী টাকার মূল্য দেখে নিতে হবে। তাই আপনারা সর্বশেষ বাহরাইনের bfc টাকার রেট আপডেট জানতে প্রতি দিন আমার এই ওয়েবসাইটে ভিজিট করুন।

বাহরাইন দিনার বাংলাদেশী টাকা 
১  দিনার৩১২.৯০ টাকা
১০  দিনার৩,১২৯.০ টাকা
১০০ দিনার৩১,২৯০ টাকা
১,০০০ দিনার৩১২,৯০০ টাকা

প্রতিটি প্রবাসী অবশ্যই আপনারা ব্যাংকিং চ্যানেলে টাকা পাঠাবেন কখনই অবৈধ পন্থায় বাংলাদেশে টাকা পাঠাবেন না। প্রতিটি প্রবাসীর টাকায় বাংলাদেশের অর্থনৈতিক চাকা সচল থাকে তাই অবশ্যই আপনারা বৈধ পন্থায় ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে টাকা পাঠাবেন।

Leave a Comment